1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : olamcevoy1234 :
  10. [email protected] : roseannaoreily4 :
  11. [email protected] : sebastianstanfor :
  12. [email protected] : tangelamedina :
  13. [email protected] : teenaligar6 :
  14. [email protected] : xugmerri6352 :
  15. [email protected] : yzvhildegarde :
শেরপুরের লছমনপুরে ৬ বছরের শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগে মামলা - BBC News 24

বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:০৮ অপরাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
অ্যাসাইনমেন্ট ২০২১: তৃতীয় সপ্তাহের অ্যাসাইনমেন্ট এর উত্তর লিখার কাজ চলছে। সর্বশেষ উপডেট পেতে সাথেই থাকুন
ব্রেকিং নিউজ :
কক্সবাজারে ৬ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা, উখিয়া অনলাইন প্রেসক্লাব’র নিন্দা পশ্চিম বাকলিয়া সমাজ কমিটি ও সচেতন নাগরিক সমাজের ঈদ উপহার সামগ্রী বিতরণ দরিদ্র কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দেন শরণখোলা উপজেলা ছাত্রলীগ ৬ সাংবাদিকের বিরুদ্ধে পাহাড় খেকোর মামলা, দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার শাখ’র নিন্দা ও প্রতিবাদ ১৪ আসনে মহীয়সী নারী শিরিন রোকসানা নৌকার মাঝি হতে চান লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর জন্মদিন ৬ মে বিলাইছড়ি জোন কর্তৃক অবৈধ কাঠ উদ্ধার সড়ক দুর্ঘটনায় মনোতোষ নামে এক যুবকের মৃত্যু মৌলভীবাজারে কওমী মাদ্রাসা দুস্থ শিক্ষক ও ইমামদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ মৌলভীবাজার জেলা প্রশাসনের কর্মচারীেেদর মাঝে ঈদ উপহার বিতরণ
শেরপুরের লছমনপুরে ৬ বছরের শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগে মামলা

শেরপুরের লছমনপুরে ৬ বছরের শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগে মামলা

ইসমাইল হোসেন,শেরপুর প্রতিনিধিঃশেরপুর সদর উপজেলার ৮নং লছমনপুর ইউনিয়নের জামতলা বাজার নিকটস্থ প্রাইমারি স্কুল পড়ুয়া ৬ বছরের এক কন্যা শিশুকে ধর্ষনের চেষ্টা অভিযোগ করা হয়েছে।জামতলা বাজার মহল্লার প্রভাবশালী,লম্পট শহিদুল ইসলাম শহির(৫০) মোছাঃ সুর্বনা আক্তার নামে ৬ বছরের এক শিশুকে ফুল ও টাকা দেওয়ার প্রলোভন দেখিয়ে এমন জঘন্যতম হীন কাজ করার চেষ্টা করে।

গত ২৪ মার্চ দুপুরে স্থানীয় একটি নার্সারির মালিক এই শহিদুল ইসলাম শহির কৌশলে শিশুটিকে তার নিজ বাড়িতে নিয়ে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করে। এ ঘটনায় ঐ শিশুটির বাবা মোঃসাদ্দাম হোসেন ভুট্টু বাদী হয়ে শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়,লছমনপুর পশ্চিমপাড়া এলাকার নিরীহ সাদ্দাম হোসেন ভুট্টু ও তার স্ত্রী লাকী আক্তার দুজনেই প্রতি দিনের ন্যায় তাদের দুটি কন্যা সন্তানকে রেখে ইদ্রিস ডেইরী ফার্মে কাজ করতে যায়। বাড়িতে কেউ না থাকায় ওই শিশুটিকে নার্সারি থেকে ফুল ও টাকা দেওয়ার কথা বলে ফুসলিয়ে প্রথমে নার্সারিতে এবং পরবর্তীতে তার বাড়িতে নিয়ে যায় শহির।পরে সেখানে নানা ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ওই শিশুকে ধর্ষণ করতে গেলে শিশুটি চিৎকার শুরু করেন।

3rd week assignment 2021

তার চিৎকারে এলাকাবাসী ঘটনাস্থলে উপস্থিত হলে লম্পট শহির সেখান থেকে পালিয়ে যায়। শিশুটিকে ঘটনাস্থল থেকে উদ্ধার করেন স্থানীয়রা।

 
hostseba.com
 

উক্ত ঘটনা এলাকায় জানা জানি হলে বিক্ষুব্ধতা ছড়িয়ে পড়ে স্থানীয়দের মাঝে।পরবর্তীতে ঘটনার সঠিক বিচার দাবি করে স্থানীয় এলাকার গন্যমান্য ব্যক্তিদের নিয়ে গ্রাম্য শালিস ডাকেন শিশুটির বাবা। গ্রামের স্থানীয় মাতাব্বর গন শহিদুল ইসলাম শহিরকে শালিসে উপস্থিত থাকতে বললে সেখানে তিনি আসেনি।

এমন ঘটনা তার কাছে নতুন কিছু না,এর আগেও সে এমন অনেক ঘটনা ঘটিয়েছে বলে স্থানীয়রা উল্লেখ করেছেন। গ্রাম‍্য শালিস বৈঠককে সে কোন পরোয়া করেনা, আদালত তার হাতের মুঠোয় এমনটাই দাবী এলাকবাসীর। শালিস-বৈঠক কারীগন অপারগ হলে সেখানে কোন সমাধান না পাওয়ায় পরের দিন ২৭ মার্চ সাদ্দাম হোসেন ভুট্টু বাদী হয়ে শেরপুর সদর থানায় একটি মামলা করেন।

এমন ন্যাক্কার জনক ঘটনায় এলাকাবাসী তদন্ত পূর্বক কঠিন শাস্তির দাবি করেন।ঐ এলাকার আফর উদ্দিন বলেন এ ঘটনা আমরা শুনেছি।এর আগেও তিনি এমন কয়েকটি খারাপ কাজ করেছে যা এলাকাবাসীর কাছে দৃশ্যমান। এলাকাবাসী আরোও বলেন ধর্ষণকারী শহিদুল ইসলাম শহির একজন জামাত ইসলামের নেতা এবং ধর্ষন করা তার চারিত্রিক বৈশিষ্ট্য,আমরা এর সঠিক বিচার চাই।

স্থানীয় আজাদ মিয়া জানান,লম্পট শহিরের এমন হীন কাজের অপরাধে এলাকাবাসী প্রায় ২ বছর আগে একঘরে করে রেখেছিলো। একটি দুটি নয় তিনি বেশ কয়েকটি এমন ঘটনা ঘটিয়েছে। তার দ্বারা এলাকার মান-সম্মান নষ্ট হচ্ছে। আমরা চাই তার একটা উপযুক্ত শাস্তি হোক।

শিশুটির জ‍েঠা ফেরদৌস মিয়া জানান,আমাদের সকলের আদরের ভাতিজির সাথে যে আচরন করা হয়েছে তা ভাষায় প্রকাশ করতে পারছি না। আমরা এর সঠিক বিচার চাই। ইতিমধ্যে মামলার আসামী ও তার সঙ্গপাঙ্গরা মামলা উঠায় নিতে আমাদের হুমকি প্রদর্শন করে যাচ্ছেন। বর্তমানে আমরা চরম নিরাপত্তাহীনতায় ভুগতেছি।

এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান সেলিম মিয়ার সাথে কথা হলে তিনি বলেন ঘটনাটি আমি শুনেছি,তার উপযুক্ত শাস্তি হউক।

এব্যাপারে শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল-মামুন বলেন উক্ত ঘটনায় শেরপুর থানায় একটি মামলা হয়েছে এবং আসামী গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team