1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : olamcevoy1234 :
  10. [email protected] : roseannaoreily4 :
  11. [email protected] : sebastianstanfor :
  12. [email protected] : tangelamedina :
  13. [email protected] : teenaligar6 :
  14. [email protected] : xugmerri6352 :
  15. [email protected] : yzvhildegarde :
ঝালকাঠিতে প্রতিপক্ষের হামলায় আহত -৩ - BBC News 24

বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৮:০৪ পূর্বাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
অ্যাসাইনমেন্ট ২০২১: তৃতীয় সপ্তাহের অ্যাসাইনমেন্ট এর উত্তর লিখার কাজ চলছে। সর্বশেষ উপডেট পেতে সাথেই থাকুন
ব্রেকিং নিউজ :
কক্সবাজারে ৬ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা, উখিয়া অনলাইন প্রেসক্লাব’র নিন্দা পশ্চিম বাকলিয়া সমাজ কমিটি ও সচেতন নাগরিক সমাজের ঈদ উপহার সামগ্রী বিতরণ দরিদ্র কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দেন শরণখোলা উপজেলা ছাত্রলীগ ৬ সাংবাদিকের বিরুদ্ধে পাহাড় খেকোর মামলা, দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার শাখ’র নিন্দা ও প্রতিবাদ ১৪ আসনে মহীয়সী নারী শিরিন রোকসানা নৌকার মাঝি হতে চান লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর জন্মদিন ৬ মে বিলাইছড়ি জোন কর্তৃক অবৈধ কাঠ উদ্ধার সড়ক দুর্ঘটনায় মনোতোষ নামে এক যুবকের মৃত্যু মৌলভীবাজারে কওমী মাদ্রাসা দুস্থ শিক্ষক ও ইমামদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ মৌলভীবাজার জেলা প্রশাসনের কর্মচারীেেদর মাঝে ঈদ উপহার বিতরণ
ঝালকাঠিতে প্রতিপক্ষের হামলায় আহত -৩

ঝালকাঠিতে প্রতিপক্ষের হামলায় আহত -৩

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুরের নৈকাকাঠি গ্রামে পূর্ব শত্রুতার জেরে একটি হিন্দু পরিবারে প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে মুক্তি রানী মিত্র (৩০), তার স্বামী উত্তম মিত্র (৪২) ও ছেলে বৃষ্টি মিত্র (১২) কে আহত করায় রাতে মুক্তি রানী মিত্র বাদি হয়ে রাজাপুর থানায় মামলা করেন।

অহত মুক্তি রানী মিত্র ও ছেলে বৃষ্টি মিত্র প্রাথমিক চিকিৎসা নিয়েছে এবং উত্তম মিত্রকে রাজাপুর স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। মামলার বিবরনী থেকে জানা গেছে, গত বুধবার উত্তম মিত্র পূর্বের মতো দুধ বিক্রি করতে রাজাপুর বাজারে গেলে সেই সুযোগে বেলা সারে ১১টার দিকে প্রতি পক্ষের একই গ্রামের রুনু দাসের ছেলে সমীরদাস (৫০) এবং রতন দাস (৪০), কিরন মিত্রের ছেলে সোহাগ মিত্র (৩২) এবং কমল মিত্র ওরফে কচি (৩৫), নিখিল মিত্রের ছেলে রিপন মিত্র (৩৫) ও মনোরঞ্জণ দেউরীর ছেলে তাপস দেউরী (৫০) টাকা-পয়সা লেনদেনের পূর্ব শত্রুতার জেরে মুক্তি রানীর বাড়ির ভিতরে প্রবেশ করে তার সাথে বাকবিতন্ডার এক পর্যায় ঝগড়ায় জড়িয়ে পড়ে। এসময় মুক্তি রানী ও তার ছেলে বৃষ্টিকে মারধর করে ফুলা জখম করে এবং মুক্তি রানীর গলায় থাকা ১ভরি ওজনের একটি স্বর্ণের চেইন প্রতি পক্ষের রতন দাস ছিনিয়ে নেয়।

প্রতি পক্ষের সোহাগ মিত্র ও রতন দাস মুক্তি রানীর পড়নের কাপড় ছিড়ে শ্লিলতা হানি করে। ঘটনা শেষ না হতেই মুক্তি রানীর স্বামী উত্তম মিত্র বাজার থেকে বাড়িতে ফিরে এলে প্রতি পক্ষরা তাকেও হামলা চালিয়ে আহত করে। এসময় প্রতি পক্ষের কমল মিত্র ওরফে কচি উত্তম মিত্রের পকেটে থাকা ৩৫ হাজার ৫শ’ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

3rd week assignment 2021

প্রতি পক্ষের রুনু দাসের ছেলে সমীর দাস মামলায় অভিযোগের কথা সম্পুর্ন অশ্বিকার করে বলেন, মুক্তি রানীর অনৈতিক কার্যকলাপ আমরা জেনে ফেলায় সেই অপবাদ ঢাকতেই আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে। আমদের যত জনের বিরুদ্ধে মামলা দিয়েছে তারা সবাই সমাজে প্রতিষ্ঠিত। তাই মুক্তি রানীদের সাথে পূর্বে কখনই লেনদেন ছিলোনা। এবিষয়ে রাজাপুর থানার ওসি মোঃ শহিদুল ইসলাম বলেন, মামলা হয়েছে এবং আসামি গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত আছে।

 
hostseba.com
 
আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team