1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : olamcevoy1234 :
  10. [email protected] : roseannaoreily4 :
  11. [email protected] : sebastianstanfor :
  12. [email protected] : tangelamedina :
  13. [email protected] : teenaligar6 :
  14. [email protected] : xugmerri6352 :
  15. [email protected] : yzvhildegarde :
নগরীতে নেট ব্যবসায়ীকে কুপিয়ে জখম জামিনে এসে ফের হুমকির অভিযোগ - BBC News 24

রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১১:০৬ পূর্বাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
অ্যাসাইনমেন্ট ২০২১: তৃতীয় সপ্তাহের অ্যাসাইনমেন্ট এর উত্তর লিখার কাজ চলছে। সর্বশেষ উপডেট পেতে সাথেই থাকুন
নগরীতে নেট ব্যবসায়ীকে কুপিয়ে জখম জামিনে এসে ফের হুমকির অভিযোগ

নগরীতে নেট ব্যবসায়ীকে কুপিয়ে জখম জামিনে এসে ফের হুমকির অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রাম নগরীর ইপিজেড এলাকায় ইন্টরনেট ব্যবসায়ী নুর উদ্দিন রিপন নামের এক ব্যক্তিকে মোঃ সাহেদ নামের এক ব্যক্তি কুপিয়ে জখম করায় ***( মামলা দায়ের পর জামিনের এসে ফের বাদীকে হুমকি প্রদান করার***) অভিযোগ উঠেছে। গত ২৫ মার্চ নগরীর ইপিজেড থানাধীন ৩৯ নং ওয়ার্ডের ব্যারিস্টার কলেজ সংলগ্ন ওয়াজেদ আলী সওদাগরের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে বলে জানা যায়। হামলার ঘটনায় হামলাকারীর বিরুদ্ধে আহত রিপনের স্ত্রী ইপিজেড থানায় একটি মামলাও দায়ের করেছেন বলে জানা যায়।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, নগরীর ইপিজেড থানাধীন ব্যারিস্টার কলেজ সংলগ্ন ওয়াজেদ আলী সওদাগারের বাড়ি এলাকায় দীর্ঘ দিন ধরে ইন্টারনেট ও ওয়াই-ফাইয়ের ব্যবাসা করে আসছিলেন নুর উদ্দিন রিপন। এমতাবস্থায় একই এলাকার মোঃ আবুল বশরের ছেলে মোঃ সাহেদ গত ২৫ মার্চ পরিকল্পিতভাবে হত্যার চেষ্টায় হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে হাতের বাহু এবং বুকে মারাত্বক ভাবে কুপিয়ে জখম করে রিপনকে। জখমের পর তাকে মাটিতে পেলে কিল ঘুষি ও লাথি মারতে থাকিলে এক পর্যায়ে রিপন বাঁচার জন্য চিৎকার করিলে আশপাশের লোকজন ছুটে আসলে হামলাকারী সাহেদ পালিয়ে যায়।পরে রিপনের পরিবারের লোকজন স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় রিপনকে উদ্ধার করে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হামলার ঘটনায়
রিপনের স্ত্রী উম্মে হাবিবা চৈতী হামলাকারী সাহেদের বিরুদ্ধে ২৬ মার্চ ইপিজেড থানায় একটি মামলা দায়ের করেন। যাহার মামলা নং-২১ (৩) ২১ ধারা দঃ বিঃ ৩২৩/৩০৭/৩২৬/ ৫০৬
যাহা বর্তমানে মামলাটি তদন্তাধীন আছেন।

পরবর্তীতে হামলাকারী মোঃ সাহেদ আদালতে আত্মসমর্পণ করে জামিন আসার পর গত ৩ এপ্রিল মামলার বাদী বাদীর পরিবারের লোকজনকে মামলা তুলে নেওয়ার হুমকি দেন। এবং সাক্ষীদের সাক্ষী না দেওয়ার জন্য বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে বলে জানান রিপনের পরিবার। এবং হুমকির ঘটনায় বিজ্ঞ চীফ মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত চট্টগ্রামে, ৪৪ ধারা সংবাদ মতে জীবনের নিরাপত্তা চেয়ে গত ৩ মার্চ একটি কোর্ট ডায়েরি করেন মামলার বাদী উম্মে হাবিবা চৈতী। এ বিষয়ে জানতে চাইলে মামলার বাদী উম্মে হাবিবা চৈতী বলেন, এ ঘটনায় যারা সাক্ষী দিয়েছে এবং যারা দেবে তাদের এবং তাদের পরিবারকে হত্যার হুমকি দিচ্ছে সাহেদ। যেহেতু আমরা হুমকির সম্মুখীন তাই এ ঘটনায় আমি বাধ্য হয়ে তার হাত থেকে রক্ষা পেতে আদালতে আইনের আশ্রয় নিয়েছি ।
এ বিষয়ে মামলার তদন্তকারী উপ-পরিদর্শক আজিজুর রহমান বলেন, হামলার বিষয়টি এখনো তদন্ত চলছে। আসামি খুবই প্রভাবশালী হওয়ায় তার বিরুদ্ধে অনেকে সাক্ষী দিতে চাচ্ছে না। তবে মেডিকেল রিপোর্ট হাতে আসার পর ঘটনার ফাইনাল রিপোর্ট দেয়া হবে বলে জানান আজিজুর রহমান।

3rd week assignment 2021
আপনার মতামত দিন

 
hostseba.com
 

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team