1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : olamcevoy1234 :
  10. [email protected] : roseannaoreily4 :
  11. [email protected] : sebastianstanfor :
  12. [email protected] : tangelamedina :
  13. [email protected] : teenaligar6 :
  14. [email protected] : xugmerri6352 :
  15. [email protected] : yzvhildegarde :
আশুলিয়ায় নির্বাচনী প্রচারের ব্যানার,ফেস্টুন লাগাতে বাধা দেয়া ও গুলি ছোড়ার অভিযোগ - BBC News 24

রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১০:৩১ পূর্বাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
অ্যাসাইনমেন্ট ২০২১: তৃতীয় সপ্তাহের অ্যাসাইনমেন্ট এর উত্তর লিখার কাজ চলছে। সর্বশেষ উপডেট পেতে সাথেই থাকুন
আশুলিয়ায় নির্বাচনী প্রচারের ব্যানার,ফেস্টুন লাগাতে বাধা দেয়া ও গুলি ছোড়ার অভিযোগ

আশুলিয়ায় নির্বাচনী প্রচারের ব্যানার,ফেস্টুন লাগাতে বাধা দেয়া ও গুলি ছোড়ার অভিযোগ

বিশেষ প্রতিনিধি,মোঃফারুক হোসেনঃঢাকার সাভারে আশুলিয়ায় পৃর্বনরসিংহপুর হাজীপাড়া এলাকায় মধ্যরাতে দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি গুলির ঘটনায় অভিযোগ করেছে দুই পক্ষ।

সোমবার রাত অনুমান ১১ঃ৩০দিকে এ ঘটনা হয় বলে উভয় পক্ষ মনে করে। তবে রাতের এ ঘটনায় কেউ গুলিবিদ্ধ না হলেও উভয় পক্ষই একে অপরকে দুষছে। মঙ্গলবার আশুলিয়া থানায় পাল্টাপাল্টি অভিযোগ করেন। মামলার বাদীরা হলেন ইয়ারপুর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী এম এ কালাম মাদবর
ও সাবেক ইউ পি সদস্য আবু সামা মৃধা।

দুজনই ইয়ারপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) আসন্ন নির্বাচনে ৬ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী।

3rd week assignment 2021

ইয়ারপুর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী এম এ কালাম মাদবর ববিবিসিনিউজ ২৪.কমকে বলেন, ‘আমিও মেম্বার প্রার্থী, আবু সামা মৃধা মেম্বার প্রার্থী। গতকালকে রাতে আমার চারটা ছেলের দিয়া আমি ব্যানার,ফেস্টুন লিফলেট লাগানোর জন্য পাঠাই।আবু সামা মৃধার বাসার সামনের রাস্তায় গাছে ফেস্টুনগুলা যখন লাগাইতে যায়, তখন ওর ছেলেপেলেরা রড,দারালো অস্ত্রদিয়া মারধর করে আমার ছেলেগুলারে। একজনের মাথায় সাতটাআর আরেকজনের চোখের ওপর চারটা সেলাই লাগে৷ পোলাপানগুলা সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিছে। পোলাপানের কাছে শুনলাম, আবু সামার লোক তখন আবার ফাঁকা গুলিও ছুড়ছে। আমি আজ দুপুরে থানায় অভিযোগ করছি।দেখা যাক পুলিশ কি ব্যবস্থা নেয়।আপনারাও দেখেন পরিস্থিতি কোন দিকে যায়।

 
hostseba.com
 

অন্যদিকে আবু সামা মৃধা বিবিসিনিউজ ২৪:কমকে বলেন, নরসিংহপুর হাজীপাড়া এলাকায় এম এ কালাম ও তার বাসা পাশাপাশি। গতকাল রাত অনুমান ১টার দিকে শবে বরাতের নামাজ পড়ে আমি বাসায় আসতেছিলাম। বাসার কাছে পৌঁছতেই আমাকে লক্ষ্য করে কালাম ও তার লোকজন গুলি করে। আমি তিনটা গুলির আওয়াজ শুনছি। পরে আতঙ্কে আমার ভাই হাসেম মৃধার বাড়িয়ের মধ্যে ঢুকে পড়লে ১০-১৫ জন গেটে ও জানালা,দরজা এবং গড়ে টিনের মধ্যে বাইড়াবাইড়ি করে চইলা যায়।

কী কারণে তার ওপর হামলা জানতে চাইলে তিনি বলেন, ‘প্রায় ১০ দিন আগে আমাকে হুমকি-ধামকি দিছে, আমার পোলাপানরে মারধর করছে। তখন আমি থানায় অভিযোগ করছিলাম। গুলি কইরা আতঙ্ক সৃষ্টি করলে তো আর জনপ্রিয়তা পাওয়া যাইব না।নির্বাচনী প্রচারের ব্যানার, ফেস্টুন লাগাতে বাধা দেয়া, লোকজনকে মেরে আহত করা ও গুলি ছোড়ার অভিযোগ মিথ্যা দাবি করেছেন মেম্বার পদপ্রার্থী আবু সামা মৃধা।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জিয়াউল ইসলাম জিয়া বিবিসিনিউজ২৪ কে বলেন, ‘গতকাল শবে বরাত ছিল। এমনিও এ রাতে মানুষ বাজি ফাটায়। আসলেই গোলাগুলি হয়েছে, নাকি আসলে বাজি ফাটানো হয়েছে সেটা তদন্ত করে দেখছি।তবে গুলির অভিযোগ উভয় পক্ষ থেকে করা হয়েছে। দেখা যাক যথাযথ তদন্তে বের হবে।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team