1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : olamcevoy1234 :
  10. [email protected] : roseannaoreily4 :
  11. [email protected] : sebastianstanfor :
  12. [email protected] : tangelamedina :
  13. [email protected] : teenaligar6 :
  14. [email protected] : xugmerri6352 :
  15. [email protected] : yzvhildegarde :
কুড়িগ্রামে শ্রেষ্ঠ সার্কেল আল মাহমুদ,শ্রেষ্ঠ ওসি ইমতিয়াজ কে এসপি'র সম্মাননা স্মারক প্রদান - BBC News 24

শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৫:০৯ অপরাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
অ্যাসাইনমেন্ট ২০২১: তৃতীয় সপ্তাহের অ্যাসাইনমেন্ট এর উত্তর লিখার কাজ চলছে। সর্বশেষ উপডেট পেতে সাথেই থাকুন
কুড়িগ্রামে শ্রেষ্ঠ সার্কেল আল মাহমুদ,শ্রেষ্ঠ ওসি ইমতিয়াজ কে এসপি’র সম্মাননা স্মারক প্রদান

কুড়িগ্রামে শ্রেষ্ঠ সার্কেল আল মাহমুদ,শ্রেষ্ঠ ওসি ইমতিয়াজ কে এসপি’র সম্মাননা স্মারক প্রদান

উলিপুর(কুড়িগ্রাম) প্রতিনিধি,মো:মোরশেদ হাসান লালুঃকুড়িগ্রামে শ্রেষ্ঠ সার্কেল আল হাসান, শ্রেষ্ঠ ওসি ইমতিয়াজ কবীরের সম্মাননা স্মারক গ্রহন।

কুড়িগ্রাম জেলার (গতফেব্রয়ারী মাসের মাসিক কল্যাণ সভায়) শ্রেষ্ঠ সার্কেল আল হাসান মাহমুদ ও , শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবীর সহ মোট ১২জন পুলিশ অফিসার কে পুরস্কার ও  সম্মাননা স্মারক প্রদান করেন কুড়িগ্রাম পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা।

বুধবার (২৪ মার্চ) সকাল  ১০:০০ ঘটিকায় পুলিশ লাইন্স কুড়িগ্রামের ফোর্সেস মেসে পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা’র সভাপতিত্বে  মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। সভায় তিনি  জেলার বিভিন্ন ইউনিটের পুলিশ সদস্যের সমস্যা ও প্রতিবন্ধকতার কথা শোনেন এবং সমাধান দেয়ার আশ্বাস দেন। এ সময় তিনি সকলকে ন্যায়-নিষ্ঠা ও পেশাদারী মনোভাব নিয়ে দায়িত্ব পালনের নির্দেশ দেন।

3rd week assignment 2021

 
hostseba.com
 

এরপর পুলিশ সুপার কার্যালয়ের হল রুমে পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা’র  সভাপতিত্বে  জেলা  পুলিশ কুড়িগ্রামের ফেব্রুয়ারি /২০২১ সনের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতির বক্তব্যে তিনি জেলার সার্বিক আইন-শৃঙ্খলা বিষয়ে দিক নির্দেশনা প্রদান করেন।

সভার প্রারম্ভে ফেব্রুয়ারী  মাসে দায়িত্ব পালনে বিভিন্ন ক্ষেত্রে কৃতিত্বপূর্ন অবদান রাখার জন্য ১২ জন পুলিশ সদস্যকে  উৎসাহিত করতে পুরস্কার হিসেবে নগদ অর্থ ও ক্রেস্ট প্রদান করা হয়। এর মধ্যে কুড়িগ্রাম জেলার শ্রেষ্ঠ সার্কেল ও শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মনোনীত হন উলিপুর সার্কেল আল হাসান মাহমুদ ও উলিপুর থানার ওসি ইমতিয়াজ কবীর।

পুরস্কার প্রাপ্তদের মধ্যে অন্যান্য পুলিশ সদস্যরা হলেন কুড়িগ্রাম সদর থানার এস আই ( নিরস্ত্র) আমিনুল হক। আমিনুল হক  ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে শ্রেষ্ঠ এস আই মনোনীত হয়েছেন। শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার মনোনীত হয়েছেন সার্জেন্ট মোঃ সায়েকুজ্জামান,   সদর ট্রাফিক,  কুড়িগ্রাম। শ্রেষ্ঠ এএসআই ও উদ্ধারকারী অফিসার মনোনীত হয়েছেন চর রাজীবপুর থানার এএসআই ( নিরস্ত্র)  মোঃ নুর সাদেক।

এছারাও বিশেষ পুরস্কার পেয়েছেন পৃথ্বীশ কুমার সরকার (নিরস্ত্র)  পুলিশ পরিদর্শক সদর কোর্ট, কুড়িগ্রাম।খান মোঃশাহারিয়ার,অফিসার ইনচার্জ কুড়িগ্রাম সদর থানা।মোঃনবীউল  হাসান অফিসার ইনচার্জ,  চর রাজিবপুর থানা,কুড়িগ্রাম। আহম্মেদ (নিরস্ত্র) পুলিশ পরিদর্শক, জেলা বিশেষ শাখা,কুড়িগ্রাম।

শ্রেষ্ঠ ডিএসবি অফিসার মোঃআজিজুল হক এএসআই( নিরস্ত্র)জেলা বিশেষ শাখা কুড়িগ্রাম।শ্রেষ্ঠ মামলা নিষ্পত্তিকারী অফিসার মনোনীত হয়েছেন মোঃরাসেল মাহমুদ।

এসআই  নিরস্ত্র,রিজার্ভ অফিস কুড়িগ্রাম।  শ্রেষ্ঠ বিট অফিসার, বার্নাবাস দিপ্তটপ্য এসআই  (নিরস্ত্র) রৌমারী থানা,কুড়িগ্রাম।

পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা শ্রেষ্ঠ পুলিশ অফিসারদের পুরস্কার হিসেবে নগদ অর্থ ও ক্রেস্ট প্রদান করেন। এসময় উর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team