1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : olamcevoy1234 :
  10. [email protected] : roseannaoreily4 :
  11. [email protected] : sebastianstanfor :
  12. [email protected] : tangelamedina :
  13. [email protected] : teenaligar6 :
  14. [email protected] : xugmerri6352 :
  15. [email protected] : yzvhildegarde :
উলিপুরে পিতার দায়ের করা অপহরণ মামলার আসামি ১১দিন পর গ্রেফতার - BBC News 24

রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১০:১৭ পূর্বাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
অ্যাসাইনমেন্ট ২০২১: তৃতীয় সপ্তাহের অ্যাসাইনমেন্ট এর উত্তর লিখার কাজ চলছে। সর্বশেষ উপডেট পেতে সাথেই থাকুন
উলিপুরে পিতার দায়ের করা অপহরণ মামলার আসামি ১১দিন পর গ্রেফতার

উলিপুরে পিতার দায়ের করা অপহরণ মামলার আসামি ১১দিন পর গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুরে ব্রাহ্মণ পরিবারের কলেজ পড়ুয়া ছাত্রীকে অপহরণের ১১ দিন পর উলিপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রাম শহরের পলাশবাড়ী এলাকা থেকে উদ্ধার করেছে। এ সময় অপহরণকারী আসাদুজ্জামান ও তার এক সহযোগীকে আটক করতে সক্ষম হয় পুলিশ । বিষয়টি নিশ্চিত করেন, উলিপুর থানা অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবীর।

বুধবার ( ২৪ মার্চ) ভোররাতে কুড়িগ্রাম সদর থানা পুলিশের সহযোগিতায় দীপ্তি রানী কে উদ্ধার করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মশিউর রহমান জানান, বুধবার দুপুর ২ টার দিকে অপহৃত দিপ্তী রানী ধাঁ সহ অপহরণকারী দু’জনকে কুড়িগ্রামের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়েছে।

উভয় পক্ষের শুনানি শেষে অপহৃতা দীপ্তি রানী পূর্ণবয়স্ক হওয়ায় তার ইচ্ছায় নিজ জিম্মায় থাকার আদেশ এবং অপহরণকারী আসাদুজ্জামান ও তার সহযোগীকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয় বিজ্ঞ আদালত।দীপ্তি রানী জানান, সে হিন্দু ধর্ম ত্যাগ করে মুসলিম ধর্ম গ্রহণ পূর্বক যথাযথ প্রক্রিয়ায় বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। আদালত থেকে বেরিয়ে দীপ্তি রাণী তার ইচ্ছায় অভিযুক্ত আসাদুজ্জামান পরিবারের সাথে ছেলের বাড়িতে যায় বলে জানা গেছে । এর আগে এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে এক মাদ্রাসা সুপার সহ ২ জনকে পুলিশ গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে ।

3rd week assignment 2021

দীপ্তি রানী ধাঁ অজ্ঞাত স্থান থেকে অডি ও ভিডিও কলে অনেক কে জানান, তাকে অপহরণ করা হয়নি সে স্বেচ্ছায় আসাদুজ্জামানকে ভালোবেসে বিয়ে করেছেন। কিন্তু মামলার বাদী দীপ্তি রানীর পিতা ফোন আলাপ বিশ্বাস না করে তার মেয়েকে উদ্ধারে পুলিশকে চাপ দিতে থাকেন। এ অবস্থায় পুলিশ নিয়মানুযায়ী অপহৃতাকে উদ্ধারে মরিয়া হয়ে ওঠে ও আইনি পদক্ষেপ গ্রহন করেন।

 
hostseba.com
 

উল্লেখ্য, উলিপুর উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের কামদেব গ্রামের বেনু চন্দ্র ধাঁ এর কলেজ পড়ুয়া কন্যা দীপ্তি রানী ধাঁ (১৮) এর সাথে পাঁচপীর ডিগ্রী কলেজে অধ্যায়নরত অবস্থায় রাজারহাট উপজেলার বালাকান্দি নলকাটা গ্রামের মোস্তাফিজুর রহমান (দুলাল) এর পুত্র আসাদুজ্জামানের প্রেমের সম্পর্ক থেকে পরিণয় হয়।

ভালোবাসার সূত্র ধরে গত ১৩ মার্চ সকালে কৌশলে বাড়ি থেকে পালিয়ে প্রেমিক আসাদুজ্জামানের সাথে গা ঢাকা দেয় দীপ্তি রাণী । এরপর দীপ্তি রানী ধাঁকে সম্ভাব্য সকল স্থানে খুজে না পেয়ে অসহায় পিতা বেনু চন্দ্র ধাঁ আসাদুজ্জামানসহ ৯ জনকে আসামীকরে উলিপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team