1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : olamcevoy1234 :
  10. [email protected] : roseannaoreily4 :
  11. [email protected] : sebastianstanfor :
  12. [email protected] : tangelamedina :
  13. [email protected] : teenaligar6 :
  14. [email protected] : xugmerri6352 :
  15. [email protected] : yzvhildegarde :
খুলশীতে পুলিশের অভিযান ৫ পতিতা আটক - BBC News 24

শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৫:৪৫ অপরাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
অ্যাসাইনমেন্ট ২০২১: তৃতীয় সপ্তাহের অ্যাসাইনমেন্ট এর উত্তর লিখার কাজ চলছে। সর্বশেষ উপডেট পেতে সাথেই থাকুন

খুলশীতে পুলিশের অভিযান ৫ পতিতা আটক

জাহিদুল ইসলাম ঃ চট্টগ্রাম নগরীর খুলশীর হাবিব লেনে ‘আলমের গেস্ট হাউজ’ নামে পরিচিত ভবনটিতে আবারো অভিযান পরিচালনা করেছে খুলশীথানা পুলিশ।এ সময় অনৈতিক কাজে লিপ্ত থাকার অভিযোগে ৫জন নারীকে আটক করা হয়।তবে মুলহোতা আলমকে এখনো গ্রেপ্তার করতে পারেনি খুলশী থানা পুলিশ।এর আগেও বিভিন্ন সময় অভিযান চালিয়েছিল প্রশাসন।বারবার অভিযান পরিচালনা করেও বন্ধ করতে পারেনি আলমের সেই অবৈধ কার্যকলাপ ।

গত ২১ মার্চ ২০২১ তারিখে উক্ত গেস্ট হাউজের এক কর্মীকে ৫০ পিস ইয়াবাসহ আটক করে খুলশীথানা পুলিশ। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ওই গেস্ট হাউজের ভেতরে থাকতো ৫জন পতিতা নারী, চলতো ইয়াবা ব্যবসা, ইয়াবা সেবনসহ বিভিন্ন বেআইনি কর্মকাণ্ড। ভারতীয় হাই কমিশনের ভিসা জমাদান কেন্দ্র থেকে মাত্র ১০০ গজের ব্যবধানে এমন অনৈতিক কর্মকাণ্ডের কথা শুনে খোদ সিএমপির অনেক পুলিশ কর্মকর্তারাও বিস্মিত হয়েছেন।

বিশেষ নিরাপত্তার জন্য প্রথমে লোহার দরজা তারপর কলাপসিবল গেট দেওয়া হয়েছে। বাইরে থেকে কিছু বোঝা না যাওয়ার জন্য অন্ধকার করে রাখা হয়েছে নিচতলা। দুর থেকে বোঝার উপায় নেই ভেতরে কি হচ্ছে? গেটটি সবসময় তালা দেওয়া থাকে। চাবি হাতে আশপাশে দায়িত্বে থাকে একজন। গেট পেরিয়ে ভেতরে প্রবেশ করতেই দেখা যায় ভিন্ন এক পরিবেশ। নিচতলার গেটে যতটা নিরবতা ভেতরে ততটা জমজমাট।

3rd week assignment 2021

জানা যায়, খুলশীর হাবিব লেনে অবস্থিত ওই গেস্ট হাউজ ভবনটির মালিক জয়নাল আবেদিনের স্ত্রী মমতাজ বেগম। মমতাজ বেগম আলমকে ভাড়া দেয় যার মেয়াদ ২০৩১ সালের ১ মার্চ পর্যন্ত।

 
hostseba.com
 

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্র্যাট তাহমিলুর রহমান এক বিশেষ অভিযান চালায়,অভিযানটি পরিচালিত হয় ২০১৭সালের ১৮জানুয়ারি অবৈধ কাজে নিয়োজিত ১১ তরুণী, ১৫ খদ্দেরকে গ্রেফতার করে। এছাড়া ১ লাখ ৯শ ৯০ টাকা উদ্ধার করা হয়।সে সময় গেস্ট হাউজের সাথে সম্পৃক্ত থাকার অভিযোগ পাওয়ায় সিএমপির সাবেক ওসি, মইনুল ইসলাম ভূইয়াকে বরখাস্ত করা হয়।

নগর পুলিশের বিশেষ নজরদারিকে ফাঁকি দিয়ে খুলশীর ওই স্পটে দিনরাত চলতো ইয়াবা ব্যবসা, নিরাপদ ইয়াবা সেবন সহ নানা অনৈতিক কর্মকাণ্ড। পরপর অভিযানেও তাদের কর্মকাণ্ড বন্ধ হয়না। গ্রেপ্তার হলেও অপরাধীদের থানা থেকে ছাড়িয়ে নেওয়ার তদবির করার অভিযোগও আছে এই চক্রের বিরুদ্ধে। আর আদালতে প্রেরন হলে আইনের ফাকে বেরিয়ে এসে আবারো চালায় কার্যক্রম।

খুলশী থানার এস.আই (সেকেন্ড অফিসার) মোঃ হোসাইন জানান ঃ অনৈতিক কাজে লিপ্ত থাকায় আলমের গেস্ট হাউজে অভিযান পরিচালনা করে ৫জনকে আটক করা হয় এবং আলম সহ মোট ৬ জনের বিরুদ্ধে মামলারুজু করা হয়।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team