1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : Muhibullah Chy : Muhibullah Chy
  10. [email protected] : olamcevoy1234 :
  11. [email protected] : roseannaoreily4 :
  12. [email protected] : sebastianstanfor :
  13. [email protected] : tangelamedina :
  14. [email protected] : teenaligar6 :
  15. [email protected] : xugmerri6352 :
  16. [email protected] : yzvhildegarde :

মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৫:৩০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
নবনির্বাচিত কাউন্সিলর লায়ন বি এম আতিকুর রহমান কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সাহাদাৎ হোসেন শাহিন বাহুবলে স্নানঘাট ইউনিয়নে ছিন্নমূল অসহায় মানুষের মাঝে শীত বস্র বিতরণ বাহুবলে ৫ টি ইটভাটাকে ১ লাখ ১০ হাজার টাকা অর্থ দন্ড কোটচাঁদপুরে দলীয় সিধান্তে আ.লীগ থেকে দুই মেয়র প্রার্থী বহিস্কার কালীগঞ্জে হলুদে ভেজাল,লাখ টাকা জরিমানা হাজারও দুর্নীতির অভিযোগ,তোয়াক্কা করছে না তসিলদার পান্না নগরীর গন্ডার সোহেল আতঙ্কে আমানতগঞ্জের মানুষ নাটোরে ৪ দফা দাবি বাস্তবায়নের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন ,বিক্ষোভ ও সমাবেশ নাটোরে গণমাধ্যম কর্মীদের সাথে ইটভাটা মালিকদের মতবিনিময় সভা নাটোরে খাদ্যবান্ধব কর্মসূচিতে নষ্ট চাল সরবরাহ করা হচ্ছে দরিদ্র অসহায় মানুষদের
বাহুবলে মুজিব বর্ষেও বঙ্গবন্ধু চত্বর নির্মাণ কাজের দেখা মেলেনি

বাহুবলে মুজিব বর্ষেও বঙ্গবন্ধু চত্বর নির্মাণ কাজের দেখা মেলেনি

Print Friendly, PDF & Email

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলা পরিষদ প্রাঙ্গনে আজ-ও নির্মাণ হয়নি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার স্হপতী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে বঙ্গবন্ধু চত্বর। অথচ সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি সবাই মুজিব প্রেমী। জাতির পিতার গুরুত্ব বহনকারী এ স্থাপত্য নির্মাণ কাজটির দেখা না পেয়ে মুজিব প্রেমীদের মনে নানান উৎকন্ঠা, সংশয় বিরাজ করছে।

অনুসন্ধানে জানা যায় ২০১৮-২০১৯ অর্থ বছরে সরকারি নির্দেশনা অনুযায়ী উপজেলা পরিষদের রাজস্ব তহবিল থেকে উপজেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধু চত্বর নির্মাণের জন্য ১০ লাখ টাকা বরাদ্দ করা হয় এবং এলজিইডির মাধ্যমে টেন্ডার আহ্বান করে টিকাদার নিযুক্ত করা হয়। একে একে দু অর্থ বছর পেরিয়ে গেলেও বঙ্গবন্ধু চত্বর নির্মাণ কাজের অস্তিত্ব খুঁজে পাচ্ছে না এলাকাবাসী। বঙ্গবন্ধুর প্রানের সংগঠন আওয়ামী লীগ দলীয় সরকার ক্ষমতায় থাকা অবস্থায় এ স্থাপত্য নির্মাণের সাথে জড়িতদের উদাসীনতা, অবহেলার দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি করছেন মুজিব প্রেমীরা।

এ নিয়ে মুখ খুলতে কেহ রাজি নয়। এ ব্যাপারে গনমাধ্যম থেকে মুঠোফোনে উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান এ নির্মাণ কাজ আমার সময়ের আগে এবং এ ব্যাপারে আমার জানা নেই। এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী আফছার হোসেন খন্দকার একই কথা বলেন।ছবি ফাইল ছবি।

আপনার মতামত দিন

 
hostseba.com
 
Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team