1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : Muhibullah Chy : Muhibullah Chy
  10. [email protected] : olamcevoy1234 :
  11. [email protected] : roseannaoreily4 :
  12. [email protected] : sebastianstanfor :
  13. [email protected] : tangelamedina :
  14. [email protected] : teenaligar6 :
  15. [email protected] : xugmerri6352 :
  16. [email protected] : yzvhildegarde :

শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৪:৩৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
চট্টগ্রাম আইনজীবী বিজয়া সম্মিলন পরিষদ অসম্প্রদায়িক চেতনার ধারকঃ অ্যাটর্নি জেনারেল আন্তর্জাতিক ক্রিকেটে ওয়েষ্ট ইন্ডিজকে ২-০ তে হারিয়ে বিশ্ব রেকর্ড করলো বাংলাদেশ চিতলমারী সায়েন্স ক্লাবের জেলা পর্যায়ে প্রথম স্থান অর্জন ঝিনাইদহ হরিশংকরপুরে আ’লীগের জনসভায় এম,পি সমি সিদ্দিকী রাজারহাটে মোবাইল কোর্টে বাঁধা দেয়ায় মামলা,ব্যবসায়িদের মানব বন্ধন কালীগঞ্জে মাহতাব উদ্দীন ডিগ্রী কলেজ ৯৪ পুর্ণমিলন অনুষ্ঠিত মুজিব শতবর্ষ ব্যাডমিন্টন টুর্ণামেন্টে পাবেলের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা বিনিময় উইন্ডিজের বিপক্ষে টাইগারদের সিরিজ জয় ঋণের দায়ে জিল বাংলা চিনি কল ধ্বংসের দ্বারপ্রান্তে দেওয়ানগঞ্জ কিশোরগঞ্জ সদর ইউপির আ’লীগ নেতাকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত
বাগেরহাটে সাবেক মন্ত্রী আলহাজ্ব ডাঃ মোজাম্মেল হোসেনের প্রথম মৃত্যুবার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাগেরহাটে সাবেক মন্ত্রী আলহাজ্ব ডাঃ মোজাম্মেল হোসেনের প্রথম মৃত্যুবার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Print Friendly, PDF & Email

সোহেল রানা বাবু,বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাট -১ (চিতলমারী, ফকিরহাট ও মোল্লাহাট) ও ৪ (শরণখোলা ও মোরেলগঞ্জ) আসন থেকে বারবার নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী ডাঃ মোঃ মোজাম্মেল হোসেনের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরনসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ জানুয়ারি)সন্ধ্যায় বাগেরহাট শহরের জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা আওয়ামী লীগের আয়োজনে এ স্মরন সভা অনুষ্ঠিত হয়।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড ফরিদ উদ্দিনের সভাপতিত্বে স্মরনসভায় প্রধান অতিথি ছিলেন,বাগেরহাট-৪ (শরণখোলা ও মোরেলগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন।
স্মরণসভায় আরও বক্তব্য রাখেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদা আক্তার বানু লুচি, সাধারন সম্পাদক এ্যাড. ভুঁইয়া হেমায়েত উদ্দিন, যুগ্ন সাধারন সম্পাদক ও পৌর মেয়র খাঁন হাবিবুর রহমান, সরদার ফখরুল আলম সাহেব, মনোয়ার হোসেন টগর, এ কে আজাদ ফিরোজ টিপু, সাংগঠনিক সম্পাদক নকিব নজিবুল হক নজু, মীর ফজলে সাঈদ ডাবলু, তথ্য ও গবেষনা সম্পাদক আহাদ উদ্দিন হায়দার, কোষাধ্যক্ষ তালুকদার আব্দুল বাকী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান বাচ্চু প্রমুখ।
ডাঃ মোজাম্মেল হোসেনের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের বিভিন্ন দিক উল্লেখ করে বলেন, ডাঃ মোজাম্মেল হোসেনের অভাব কখনওই পূরন হবার নয়। তার কর্মকান্ড ও আদর্শ শুধু বাগেরহাটবাসীর কাছে নয় সারা দেশের মানুষের কাছে চিরস্মরনীয় হয়ে থাকবে। ডাঃ মোজাম্মেল হোসেন ছিলেন বটবৃক্ষের মত। গত তিন যুগের ও বেশি সময় ধরে তিনি বাগেরহাট বাসি ও আওয়ামী লীগকে ছায়া দিয়ে রেখে ছিলেন। তিনি বাগেরহাটের মানুষকে যে মমতায় আগলে রেখেছিলেন তা চিরদিন বাগেরহাট বাসী শ্রদ্ধাভরে স্মরন রাখবে।
আলোচনা শেষে ডাঃ মোজাম্মেল হোসেনের আত্মার মাগফেরাত কামনা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন ও বাগেরহাট জেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি শেখ কামরুজ্জামান টুকুর সুস্থ্যতার জন্য দোয়া ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।
২০২০ সালের ১০ জানুয়ারি বাগেরহাট ৪ আসনের সংসদ সদস্য থাকা অবস্থায় ডাক্তার মোজাম্মেল হেসেন ঢাকার একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘ ৪০ বছর বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তিনি বাগেরহাট-১ আসন থেকে একবার এবং বাগেরহাট ৪ আসন থেকে ৪ বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team