1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : Muhibullah Chy : Muhibullah Chy
  10. [email protected] : olamcevoy1234 :
  11. [email protected] : roseannaoreily4 :
  12. [email protected] : sebastianstanfor :
  13. [email protected] : tangelamedina :
  14. [email protected] : teenaligar6 :
  15. [email protected] : xugmerri6352 :
  16. [email protected] : yzvhildegarde :

মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০২:৫৫ অপরাহ্ন

বাকেরগঞ্জে মুক্তিযোদ্ধা লতিফ খানের পরিবারকে হয়রাণীর প্রতিবাদে সংবাদ সম্মেলন

বাকেরগঞ্জে মুক্তিযোদ্ধা লতিফ খানের পরিবারকে হয়রাণীর প্রতিবাদে সংবাদ সম্মেলন

Print Friendly, PDF & Email

প্রেস বিজ্ঞপ্তিঃ বাকেরগঞ্জের ভরপাশায় হয়রাণী ও ষড়যন্ত্রের অভিযোগে একজন বীর মুক্তিযোদ্ধা সংবাদ সম্মেলন করেছেন। বাকেরগঞ্জ রিপোর্টার্স ইউনিটিতে গতকাল রবিবার বিকেলে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক প্রধান শিক্ষক আব্দুল লতিফ খান। লিখিত বক্তব্যে তিনি বলেন, দেশ স্বাধীন হওয়ার পূর্বে জীবন বাজি রেখে তিনি এই দেশের জন্য তিনি যুদ্ধ করেছিলেন।

দেশ স্বাধীনের পরে তিনি দীর্ঘদিন মানুষ গড়ার কারিগর শিক্ষকতা পেশায় কর্মরত ছিলেন। অথচ এলাকার একটি কুচক্রীমহল তার মত একজন বীর মুক্তিযোদ্ধার পরিবারের ক্ষতি ও হয়রাণী করার জন্য ষড়যন্ত্র রচনা করেই চলেছে। যা অত্যন্ত পরিতাপের বিষয়। লিখিত বক্তব্যে তিনি বলেন, উপজেলার ভরপাশা ইউনিয়নের দুধলমৌ মৌজার জেএল নং-৪৯, এসএ খতিয়ান নং-১২৭০ হাল দাগ নং-১২৬৮/১২৬৯/১২২৫ এ মোট ১ একর ৪৬ শতাংশ জমির মালিক ছিলেন মৃত বিশ্বাম্বর ও তার ভাই ভদ্র। ভদ্র অবিবাহিত এবং নিঃসন্তান ছিলেন।

যে কারনে তিনি ১৯৮৮ সালে মৃত বিশ্বাম্বরের চার পুত্র বলরাম, নারায়ন, গৌরাঙ্গ ও রনজিতদের নিকট হতে দুইটি দলীলে ৪৩ শতাংশ জমি সাব কবলা মূলে ক্রয় করেন। ওই জমিতে তিনি ঘর তুলে অনেক দিন ধরেই বসবাস করছেন। এমনকি গত এক বছর পূর্বে তিনি ওই জমিতে একটি একতলা বিল্ডিং নির্মাণ কাজ শুরু করেন। আর এতেই এলাকার একটি কুচক্রিমহলের গায়ে জ্বালা ধরে যায়। ওই কুচক্রিমহলটি বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ খানের ক্ষতি করতে উঠে পরে লাগে।

কুচক্রিমহল ষড়যন্ত্র করে বরগুনা জেলার আমতলী থানা থেকে জনৈক জয়দেব মন্ডল নামে একজনকে নিঃসন্তান ভদ্রের ওয়ারিশ দেখিয়ে জালজালিয়াতির মাধ্যমে কাগজপত্র তৈরি করে বরিশালের আমলী আদালতে মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ খানের নামে একটি মামলা দায়ের করায়। বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ খান ক্ষোভ প্রকাশ করে বলেন, তার ক্রয়কৃত জমি নিয়ে আদালতে একটি মামলা চলাবস্থায় এলাকার ওই কুচক্রী মহলের চক্রান্তে জয়দেব মণ্ডল তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলে শনিবার বহিরাগত ৪-৫ জন লোক নিয়ে মানববন্ধন করে তিনিসহ তার দুই পুত্র মাসুদ খান ও সুমন খানের নামে অপপ্রচার করে।

 
hostseba.com
 

তিনি নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, জীবন বাজি রেখে যুদ্ধ করে দেশ স্বাধীন করে টাকা দিয়ে জমি কিনেও আজ তিনি হয়রানীর শিকার হচ্ছেন। এ ঘটনায় তিনি প্রশাসনের সুদৃষ্টি কামনা ও হয়রানীর হাত থেকে তার পরিবারকে রক্ষার দাবি জানান।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team