1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : Muhibullah Chy : Muhibullah Chy
  10. [email protected] : olamcevoy1234 :
  11. [email protected] : roseannaoreily4 :
  12. [email protected] : sebastianstanfor :
  13. [email protected] : tangelamedina :
  14. [email protected] : teenaligar6 :
  15. [email protected] : xugmerri6352 :
  16. [email protected] : yzvhildegarde :

বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১১:৫৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রধানমন্ত্রী ভূমিহীন ও গৃহহীনদের পুনর্বাসনে অগ্রণী ভূমিকা পালন করেছে সারাদেশে ৫৫ হাজার ভূমিহীন ও গৃহহীনদের ঘর করে দিচ্ছেন প্রধানমন্ত্রী রামগড়ে যাত্রিবাহী বাসের ধাক্কায় স্কুল ছাত্র নিহত কুড়িগ্রামে গৃহহীনদের জমি ও ঘর প্রদান উপলক্ষে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় নলছিটিতে মাঠ দিবস অনুষ্ঠিত পৌর নির্বাচনে ধানের শীষে ভোট দানের আহব্বান জানিয়েছেন বিএনপি নেতা সাইদুর রহমান পাহাড়তলী শাহ আমানতশাহ এতিম খানায় কম্বল বিতরন মানিকছড়িতে শত্রুতার বিষে শেষ ফসলের ক্ষেত কাট্টলীর সরু রাস্তাসমূহ সম্প্রসারণ করব: কাউন্সিলর পদপ্রার্থী নোবেল তৃনমূল আওয়ামীলীগকে আরও শক্তিশালী করতে সময় উপযোগী স্ট্রাটেজি দরকা,এস এম সামসুর রহমান
মাটিরাঙ্গায় হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে দাড়িয়েছে বীর মুক্তিযোদ্ধা মাষ্টার পরিমল দে ফাউন্ডেশন

মাটিরাঙ্গায় হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে দাড়িয়েছে বীর মুক্তিযোদ্ধা মাষ্টার পরিমল দে ফাউন্ডেশন

Print Friendly, PDF & Email

সাগর চক্রবর্তী কমল,মাটিরাঙ্গা প্রতিনিধিঃ তীব্র শৈত্যপ্রবাহে দরিদ্র জনগোষ্ঠী অধ্যুষিত পাহাড়ী জনপদে যখন শীত ঝেঁকে বসেছে, একটি মোটা কম্বলের অভাবে হতদরিদ্র মানুষগুলো যখন প্রচন্ড শীতের সাথে লড়াই করছে, তখন তাদের এ অসহায়ত্বের পাশে দাড়িয়েছে বীর মুক্তিযোদ্ধা মাষ্টার পরিমল দে ফাউন্ডেশন। প্রথমবারের মতো পাহাড়ী জনপদ খাগড়াছড়ির মাটিরাঙ্গার শতাধিক হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে উষ্ণতা ছড়িয়েছে বীর মুক্তিযোদ্ধা মাষ্টার পরিমল দে ফাউন্ডেশন।

শনিবার (৯ জানুয়ারী) বেলা ১১ টার দিকে মাটিরাঙ্গা উপজেলা অডিটোরিয়ামে শতাধিক শীতার্ত মানুষের মাঝে ভালোবাসার উপহার হিসেবে শতাধিক বিধবা, অসহায় ও হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম। এসময় মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেব, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা ও বীর মুক্তিযোদ্ধা মাষ্টার পরিমল দে ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের রেসিডেন্ট ডা.পরাগ দে উপস্থিত ছিলেন।

এমন আয়োজনের ভুয়শী প্রশংসা করে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম বলেন, একজন মানবিক চিকিৎসক হিসেবে ডা. পরাগ দে দীর্ঘদিন ধরে মাটিরাঙ্গার মানুষের পাশে থেকেছেন। তার এ উদ্যোগ হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে উষ্ণতা ছড়াবে।

কম্বল বিতরণ শেষে বীর মুক্তিযোদ্ধা মাষ্টার পরিমল দে ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের রেসিডেন্ট ডা.পরাগ দে সাংবাদিকদের বলেন, আমার বাবা দেশের জন্য যুদ্ধ করেছেন, দেশের স্বাধীনতার জন্য সম্মুখ সমরে অংশ নিয়েছে। একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে মানবিক দায়িত্ববোধ থেকেই অসহায় মানুষের পাশে দাড়ানোর চেষ্ঠা করেছি। ভবিষ্যতে মাটিরাঙ্গার গরীব ও মেধাবী শিক্ষার্থীদের জন্য শিক্ষাবৃত্তি চালুরও ঘোষনা দেন তিনি।

 
hostseba.com
 
আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team