1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : Muhibullah Chy : Muhibullah Chy
  10. [email protected] : olamcevoy1234 :
  11. [email protected] : roseannaoreily4 :
  12. [email protected] : sebastianstanfor :
  13. [email protected] : tangelamedina :
  14. [email protected] : teenaligar6 :
  15. [email protected] : xugmerri6352 :
  16. [email protected] : yzvhildegarde :

শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৮:২০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
ধোবাউড়ায় ৮৫ পরিবার পেল জমি ও পাকা ঘর সুখের নীড়ে হালুয়াঘাট ভূমি ও গৃহহীন একশত পরিবার মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি সহ গৃহ প্রধান ঝালকাঠিতে সাংবাদিকদের মাঝে সনদপত্র বিতরণ খাগড়াছড়িতে স্বপ্নের ঠিকানা’ পেয়েছে সদর উপজেলার ৩৫ টি পরিবার রামগড় প্রেসক্লাবে ১০০ শীতার্ত মানুষকে কম্বল উপহার নাটোরে আখচাষী সমিতি, জাতীয় শ্রমিক ফেডারেশন ও চিনিকল শ্রমিক কর্মচারীদের প্রতিনিধি সভা অনুষ্ঠিত নাটোরে শীতে বিপর্যস্ত মানুষ প্রেমিকার বিরুদ্ধে মামলা করতে এসে প্রেমিক আটক আরএমপি কমিশনারের নির্দেশনায় রামেক থেকে চুরি হওয়া শিশু উদ্ধার সহ ২চোর গ্রেপ্তার
বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ, গ্রেপ্তার বাহারুল

বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ, গ্রেপ্তার বাহারুল

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রামে এক যুবতীকে বিয়ের প্রলোভন দেখিয়ে মিথ্যে প্রেমের ছলনায় জোর পূর্বক ধর্ষনের অভিযোগ উঠেছে এবং ইতোমধ্যে ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ । গ্রেফতারকৃত ধর্ষন মামলার আসামী মোঃ বাহারুল ইসলাম (৩৩) ।

মামলার তথ্য ও সূত্রে মতে , ধর্ষনের শীকার উম্মে হাবীবা আক্তার (২৪) নগরীর বন্দর থানাধীন ২নং মাইলের মাথা , কমিশনার গলির হাজি বিল্ডিং এর অস্থায়ী বাসিন্দা । সে কেইপিজেড এর একটি গার্মেণ্টস শ্রমিক হিসেবে কর্মরত আছে । অভিযুক্ত ধর্ষক মোঃ বাহারুল ইসলাম (৩৩) রাংগামাটি জেলার লংগদু উপজেলার ৯ নং ওয়ার্ড গাথাছরা এলাকার রমজান আলীর পুত্র এবং একে অপরের খালতো ভাই-বোন হয় ।

ভুক্তভোগী উম্মে হাবীবা শুভ সকাল নিউজকে জানায় , অভিযুক্ত মোঃ বাহারুল ইসলাম আমার খালাতো ভাই । সে সুবাধে তার সাথে আমার দীর্ঘদিন প্রেম-ভালবাসার সম্পর্ক । এ সম্পর্ককে আরো দৃড় করতে এক পর্যায়ে সে আমাকে বিয়ে করার প্রস্তাব দিলে আমি রাজি হই ।

এক পর্যায়ে সে দীর্ঘদিন আমার সাথে বিয়ের প্রলোভন দেখিয়ে ও আমার খালাতো ভাই হওয়াতে আমার বাসায় যাওয়া আসা করতো । অভিযুক্ত বাহারুল ইসলাম গত বছরের নভেম্বর মাসের ২৭ তারিখ রাত আনুমানিক ১০ টায় আমার সাথে দেখা করার সুবাধে আমার বাসায় আসলে আমি সরল মনে তাকে প্রবেশ করতে দিলে বাহারুল ইসলাম আকদ করার প্রলোভন দেখিয়ে আমার অনিচ্ছায় জোরপূর্বক আমার সাথে যৌন সংগমে লিপ্ত হয় । এমতাবস্থায় আমি তাকে প্রতিহত করার চেষ্টা করলে সে আমার মুখ চেপে ধরে ধর্ষন করে পালিয়ে যাওয়ার সময় আমার চিৎকার চেচামেচি শুনে বাড়ীর কেয়ারটেকার তাকে হাতে নাতে ধরে বিষয়টি তার পরিবারকে জানালে বাহারুল ইসলাম বিয়ের আশ্বাস দিয়ে ঘটনাস্থল থেকে মুক্তি পায় ।

 
hostseba.com
 

ভুক্তভোগী আরো জানায় , পরবর্তীতে আমি বাহারুল ইসলামের সাথে যোগাযোগ করলে সে আমাকে বিয়ে না করার হুমকি দেয় এবং ঘটনাটি নিয়ে বাড়াবাড়ি করলে সে আমি ও আমার পরিবারকে দেখে নিবে বলে ভয়ভীতি দেখিয়ে হুমকি দেয় ।

পরবর্তীতে গত ১০-১২-২০ ইং তারিখে ভুক্তভোগী বাদী হয়ে চট্টগ্রাম আদালতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে বাহারুল ইসলামের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন , মামলা নং;- ৩৭৪/২০২০ ইং ( বন্দর থানা)।

মামলার সূত্র ধরে সিএমপি’র বন্দর থানা ১ লা জানুয়ারী অভিযুক্ত বাহারুল ইসলাম (৩৩) কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করে ।

এ বিষয়ে সংশ্লিস্ট কর্তৃপক্ষের কাছে সুষ্ঠ বিচারের দাবী জানান ভুক্তভোগী উম্মে হাবীবা আক্তার।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team