1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : Muhibullah Chy : Muhibullah Chy
  10. [email protected] : olamcevoy1234 :
  11. [email protected] : roseannaoreily4 :
  12. [email protected] : sebastianstanfor :
  13. [email protected] : tangelamedina :
  14. [email protected] : teenaligar6 :
  15. [email protected] : xugmerri6352 :
  16. [email protected] : yzvhildegarde :

শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১২:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জামালপুর পৌরসভার ৭নং ওর্য়াড কাউন্সিলর সুরুজ্জামান সুরুজের মোটরসাইকেল শোভাযাত্রা প্রধানমন্ত্রী ভূমিহীন ও গৃহহীনদের পুনর্বাসনে অগ্রণী ভূমিকা পালন করেছে সারাদেশে ৫৫ হাজার ভূমিহীন ও গৃহহীনদের ঘর করে দিচ্ছেন প্রধানমন্ত্রী রামগড়ে যাত্রিবাহী বাসের ধাক্কায় স্কুল ছাত্র নিহত কুড়িগ্রামে গৃহহীনদের জমি ও ঘর প্রদান উপলক্ষে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় নলছিটিতে মাঠ দিবস অনুষ্ঠিত পৌর নির্বাচনে ধানের শীষে ভোট দানের আহব্বান জানিয়েছেন বিএনপি নেতা সাইদুর রহমান পাহাড়তলী শাহ আমানতশাহ এতিম খানায় কম্বল বিতরন মানিকছড়িতে শত্রুতার বিষে শেষ ফসলের ক্ষেত কাট্টলীর সরু রাস্তাসমূহ সম্প্রসারণ করব: কাউন্সিলর পদপ্রার্থী নোবেল

মণিরামপুরে চা দোকানিকে খুন

Print Friendly, PDF & Email

নিলয় ধর, যশোর প্রতিনিধিঃ যশোরের মণিরামপুরে ধান ক্ষেতে জলাল বিশ্বাস (৬০) নামে এক চা দোকানির লাশ পাওয়া গেছে। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল পৌনে ৮টার দিকে পুলিশ ঝাঁপা ইউপির খালিয়া এলাকা থেকে লাশটি উদ্ধার করেন। লাশের কপালে ক্ষত চিহ্ন রয়েছে।

জলাল বিশ্বাস ওই গ্রামের মৃত আজিবার বিশ্বাসের ছেলে। স্থানীয় খালিয়া মোড়ে তার চা দোকান রয়েছে। দীর্ঘ ২০ বছর ধরে তিনি সেখানে চা বিক্রি করেন।

জলাল বিশ্বাস বৃহস্পতিবার ভোর ৪টা ১৫ মিনিটে বাড়ি থেকে দোকানের উদ্দেশে বের হন।

এরপর কে বা কারা তাকে কুপিয়ে ও শ্বাসরোধে হত্যা করে। পরে বাড়ির অদূরে রাস্তার ধারে আব্দুল গনি নামে এক ব্যক্তির ধান ক্ষেতে লাশ ফেলে মাথা ও মুখের উপর মাটি চাপা দিয়ে রাখে। সকালে খেজুরের রস আনতে যাওয়ার সময় আবু তালেব নামে এক ব্যক্তি লাশ পড়ে থাকতে দেখেন। পরে স্থানীয়রা পুলিশে খবর দেন।

 
hostseba.com
 

এদিকে খবর পেয়ে মণিরামপুর সদর সার্কেলের এএসপি সোয়েব আহমেদ খান, মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম, ওসি (তদন্ত) শিকদার মতিয়ার রহমান ও রাজাগঞ্জ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর শাহজাহান আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

নিহতের বোন আকলিমা বলেন, দোকানে যাওয়ার সময় ভাই বলেছিল সকালে তার জন্য রুটি নিয়ে যেতে। সাথে ভাবিকে নিতে বলেছিল। বলেছিল, আমাদের নিয়ে ভাই এক জায়গায় যাবে।

জলাল বিশ্বাসের স্ত্রী শাহিদা বেগম বলেছেন, প্রতিদিন ফজরের আজানের আগে দোকানে যান আমার স্বামী। আজও সেই সময়ে উঠে দোকানে রওয়ানা হন। পরে সকালে তার লাশের খবর পাই।

কারো সাথে জলাল বিশ্বাসের শত্রুতা ছিল কিনা তা জানাতে পারেননি শাহিদা বেগম।
স্থানীয় ঝাঁপা (ইউপি) চেয়ারম্যান সামছুল হক মন্টু বলেন, গ্রামে কারো সাথে জলাল বিশ্বাসের শত্রুতা ছিল না।

মণিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) শিকদার মতিয়ার রহমান ঘটনাস্থল থেকে পূর্বপশ্চিমকে বলেছেন, প্রাথমিকভাবে হত্যার ব্যাপারে কিছু জানা যায়নি। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হচ্ছে।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team