1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : Muhibullah Chy : Muhibullah Chy
  10. [email protected] : olamcevoy1234 :
  11. [email protected] : roseannaoreily4 :
  12. [email protected] : sebastianstanfor :
  13. [email protected] : tangelamedina :
  14. [email protected] : teenaligar6 :
  15. [email protected] : xugmerri6352 :
  16. [email protected] : yzvhildegarde :

রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৫:১১ পূর্বাহ্ন

ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাকর্মীর পুর্নমিলনে মানিকছড়িতে বিশাল ছাত্র সমাবেশ

ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাকর্মীর পুর্নমিলনে মানিকছড়িতে বিশাল ছাত্র সমাবেশ

Print Friendly, PDF & Email

রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি)ঃ বাংলাদেশ ছাত্রলীগ মানিকছড়ি উপজেলার সাবেক ও বর্তমান নেতাকর্মীদের পু্র্নমিলন উপলক্ষে মানিকছড়িতে এক বিশাল ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে ১৯৮০-২০২১ সালের উপজেলার সকল ছাত্রনেতার পদভারে সভাস্থল পরিনত হয় মিলনমেলায়। সমাবেশে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা মংসুইপ্রু চৌধুরী অপু।

বৃহস্প্রতিবার (৭ জানুয়ারী) বেলা ২টার পর উপজেলার চার ইউনিয়নের ছত্রিশ ওয়ার্ড থেকে ছাত্রলীগ এবং ইউনিয়ন থেকে সাবেক ছাত্রলীগ, বর্তমান আওয়ামীলীগ ও যুবলীগ নেতাকর্মীরা দলে দলে ব্যানার, ফেস্টুনসহ নানা শ্লোগানে সমাবেশস্থলে এসে কয়েক হাজার নেতাকর্মী সমবেত হয়। বেলা সাড়ে ৩ টার আগেই সমাবেশ স্থল ছাত্র সমাবেশে টুইটুম্বুর। বেলা সাড়ে ৩ টার পর সমাবেশের প্রধান অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী অপু জেলা ও উপজেলার সকল নেতৃবৃন্দকে নিয়ে সমাবেশ স্থলে আসেন। অতিথিরা সমাবেশস্থলে এসে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন। পরে অতিথিরা মঞ্চে আসন গ্রহন করলে কলেজ ও উপজেলা ছাত্রলীগের তরুণ কর্মীরা ফুলেল শুভেচ্ছায় অতিথিদের অভিবাদন জানান।

এর পর উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ জামাল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশ সঞ্চালনা করেন ছাত্রলীগ সাধারণ সম্পাদক চহ্লাপ্রু মারমা নিলয়। স্বাগত বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগ আহবায়ক উবিক মোহন ত্রিপুরা, যুবলীগ সভাপতি মোঃ সামায়উন ফরাজী সামু, ১৯৮৮ সালের উপজেলা ছাত্রলীগের প্রথম সভাপতি বিকাশ নন্দি, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, ১৯৯০ সালের রাজপথ কাঁপানো ছাত্রনেতা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সদ্য মনোনীত জেলা পরিষদ সদস্য মোঃ মাঈন উদ্দীন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, মানিকছড়ি সদর ইউপি চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা মোঃ শফিকুর রহমান ফারুক, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ দিদারুল আলম,
এছাড়া বিশাল ছাত্র সমাবেশে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা ও সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ.রাজ্জাক, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও বাটনাতলী ইউপি চেয়ারম্যান মোঃ শহীদুল ইসলাম মোহন, যোগ্যাছোলা ইউপি চেয়ারম্যান ক্যয়জরী মহাজন, তিনটহরী ইউপি চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, সাবেক ছাত্রনেতা ও ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম বাবুল, ভাইস চেয়ারম্যান ডলি চৌধুরাণী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর হোসেন, সাবেক যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ জাহেদুল আলম, যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মোস্তফা কামাল, কলেজ ছাত্রলীগ সভাপতি মোঃ আবু জাফর, উপজেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক মো. জাহিদ হোসেন প্রমূখ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস তুলে ধরে বলেন, ১৯৪৮ সালের ৪ জানুয়ারী আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরে এদেশে ছাত্রলীগের জন্ম। বাংলাদেশ ছাত্রলীগ জন্মলগ্ন থেকে অদ্যোবদি দেশ ও জাতির ক্রান্তিলগ্নে এদেশে নেতৃত্ব দিয়ে আসছে। স্বাধীনতার পর এদেশে আওয়ামীলীগের প্রধান শক্তি ও সহচর হিসেবে বাংলাদেশ ছাত্রলীগ কাজ করে যাচ্ছে। আওয়ামীলীগকে চিরতরে ধ্বংস করতে স্বাধীনতার পর থেকে একটি মহল এদেশে ষড়যন্ত্র অব্যাহত রাখছে। ২০০১ সালে বিএনপি জোট সরকারের আমলে ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগকে কঠিন সময় পার করে ঘুরে দাঁড়াতে হয়েছে। যার কারণে ২০০৮ সালে জাতীয় নির্বাচন আওয়ামীলীগ একক সংখ্যাগরিষ্টতা অর্জনের মধ্য দিয়ে দীর্ঘ এক যুগ রাষ্ট্র ক্ষমতায় রয়েছে। এ ধারা অব্যাহত রাখতে বাংলাদেশ ছাত্রলীগকে আরো অগ্রনী ভূমিকা পালন করতে হবে।

 
hostseba.com
 

পরে সমাবেশের সভাপতি মোঃ জামাল হোসেন সভার সমাপ্তি ঘোষণা করেন। সমাবেশ শেষে সাবেক ছাত্রলীগ নেতাদের হাতে ক্রেস্ট তুলে দেন উপজেলা ছাত্রলীগ নেতৃব্ন্দ। এর পর বিভিন্ন অনাথ আশ্রম, মন্দির, মাদরাসা শিক্ষার্থীর হাতে শীতবস্ত্র তুলে দেন অতিথিরা। এদিকে রাতে সমাবেশস্থল আমতলা ভূইঁয়া মার্কেটে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে আয়োজন করা হয়েছে।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team