1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : Muhibullah Chy : Muhibullah Chy
  10. [email protected] : olamcevoy1234 :
  11. [email protected] : roseannaoreily4 :
  12. [email protected] : sebastianstanfor :
  13. [email protected] : tangelamedina :
  14. [email protected] : teenaligar6 :
  15. [email protected] : xugmerri6352 :
  16. [email protected] : yzvhildegarde :

রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৫:৩৪ পূর্বাহ্ন

বৌভাতে মাংস কম দেওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১,আহত ১৫

বৌভাতে মাংস কম দেওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১,আহত ১৫

Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্কঃ বরিশালের বাবুগঞ্জে বৌ-ভাত অনুষ্ঠানে খাবারে মাংস কম দেওয়া নিয়ে দুইপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মো. আজহার মীর (৬৫) নামে বরের চাচা ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার দুপুরে উপজেলার চাঁদপাশা ইউনিয়নের দক্ষিণ রফিয়াদি গ্রামে মীর বাড়িতে এই ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তরা।

ঘটনার সত্যতা স্বীকার করেছেন স্থানীয় চাঁদপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আনিসুর রহমান সবুজ। তিনি জানান, স্থানীয় দক্ষিণ রফিয়াদি গ্রামের মোতাহার মীরের ছেলে মো. সজিব মীরের সঙ্গে বরিশাল নগরীর কাউনিয়া সাবান ফ্যাক্টরি এলাকার আবুল কালাম হাওলাদারের মেয়ে রুনা বেগমের বিয়ে হয়। দুইদিন পূর্বে রুনা বেগমের বাবার বাড়ি থেকে শ্বশুর বাড়ি নেওয়া হয় এবং আজ বৌ-ভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি আরও জানান, কনে বাড়ি থেকে ৪৮জন নারী-পুরুষ সেই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। খাবার খাওয়ার একপর্যায়ে মাংস কম দেওয়াকে কেন্দ্র করে কনে পক্ষের সঙ্গে বর পক্ষের স্বজনদের প্রথমে তর্ক হয়। এরপর দুই পক্ষের মধ্যে হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। একপর্যায়ে কনে পক্ষের হামলায় বরের চাচা মো. আজহার মীর ঘটনাস্থলেই নিহত হয় এবং উভয় পক্ষের প্রায় ১৫ জন নারী-পুরুষ আহত হয়।

 
hostseba.com
 

স্থানীয়দের সহযোগিতায় কনের বাবা আবুল কালাম হাওলাদারসহ ওই পক্ষের ২২ জনকে ঘটনাস্থলে আটক করে পুলিশে সোপর্দ করেছে বলে জানান ইউপি চেয়ারম্যান সবুজ।

বরিশাল মেট্রোপলিটন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ফজলুল করিম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আটক ২২ জনের মধ্যে অধিকাংশ নারী ও শিশু হওয়ায় তাদের পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম বলেন, ‘নিহতের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে হামলা ও সংঘর্ষের সাথে জড়িতদের চিহিৃত এবং গ্রেপ্তরে পুলিশ কাজ করছে।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team