1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : Muhibullah Chy : Muhibullah Chy
  10. [email protected] : olamcevoy1234 :
  11. [email protected] : roseannaoreily4 :
  12. [email protected] : sebastianstanfor :
  13. [email protected] : tangelamedina :
  14. [email protected] : teenaligar6 :
  15. [email protected] : xugmerri6352 :
  16. [email protected] : yzvhildegarde :

রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৮:৫৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মুন্সিগঞ্জে মানবাধিকার কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দুস্তদের মাঝে কম্বল বিতরন বাগেরহাটের মোংলা পৌরসভায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জয়ী বাহুবলে ব্যাট মিল্টন খেলোয়াড়দের ক্রীড়া সামগ্রী দিলেন তরুণ সমাজকর্মী চেয়ারম্যান প্রার্থী জাবেদ তেঁতুলিয়ার ভজনপুরে ট্রাক টার্মিনালের শুভ উদ্ধোধন নাটোরে তিনটি পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী বিজয়ী ভয়ানক বৈশিষ্ট্যের করোনার নাম ‘ব্রাজিল স্ট্রেইন সুন্দরগঞ্জ উপজেলার পৌর নির্বাচনী ফল প্রকাশ লামা পৌর নির্বাচন-২০২১ এর প্রাপ্ত ফলাফল বিজয় নৌকার খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে নির্মলেন্দু চৌধুরী বেসরকারীভাবে মেয়র নির্বাচিত শৈলকূপায় নৌকা বেসরকারি ভাবে মেয়র নির্বাচিত
চুয়েটে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

চুয়েটে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Print Friendly, PDF & Email

সম্রাট চৌধুরীঃ শিক্ষা , শান্তি , প্রগতির পতাকাবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ বছর পূর্তি উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার নেতৃবৃন্দরা আজ ৪ই জানুয়ারি নানা জমকালো কর্মসূচী পালন করে।

সকাল ১১.০০ ঘটিকায় কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়। পরবর্তীতে কর্মসূচির অংশ হিসেবে চুয়েট শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত “প্রদীপ স্কুল” এর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন করা হয় এরপর অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ৭৩টি বৃক্ষ রোপণ করা হয়। এই সময় চুয়েট বঙ্গবন্ধু পরিষদের আহ্বায়ক ও যন্ত্রকৌশল বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. জামাল উদ্দীন আহম্মদ,বঙ্গবন্ধু পরিষদের সদস্য সচিব ও মানবিক বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ কামরুল হাছান,ছাত্র কল্যাণ উপ পরিচালক ও সহযোগী অধ্যাপক জনাব হুমায়ন কবির,ছাত্র কল্যাণ উপ পরিচালক ও সহযোগী অধ্যাপক আরাফাত রানা উপস্থিত ছিলেন।

বিকাল ৩:৩০ ঘটিকায় ইষ্ট গ্যালারিতে গণভবন থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রি শেখ হাসিনার বক্তব্য ও ছাত্রলীগের আলোচনা সভা সকল ছাত্রলীগ কর্মীরা প্রজেক্টরের মাধ্যমে এক সাথে উপভোগ করেন।

চুয়েট ছাত্রলীগের সভাপতি সৈয়দ ইমাম বাকের বলেন, “স্বাধীনতা আন্দোলন থেকে শুরু করে সকল ক্ষেত্রেই বাংলাদেশ ছাত্রলীগের ভূমিকা অনস্বীকার্য। তারই ধারাবাহিকতায় চুয়েট ছাত্রলীগ সবসময় বাংলাদেশ ছাত্রলীগের অংশ হিসেবে
কাজ করে এসেছে এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।”

 
hostseba.com
 
আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team