1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : Muhibullah Chy : Muhibullah Chy
  10. [email protected] : olamcevoy1234 :
  11. [email protected] : roseannaoreily4 :
  12. [email protected] : sebastianstanfor :
  13. [email protected] : tangelamedina :
  14. [email protected] : teenaligar6 :
  15. [email protected] : xugmerri6352 :
  16. [email protected] : yzvhildegarde :

বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১১:৩৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রধানমন্ত্রী ভূমিহীন ও গৃহহীনদের পুনর্বাসনে অগ্রণী ভূমিকা পালন করেছে সারাদেশে ৫৫ হাজার ভূমিহীন ও গৃহহীনদের ঘর করে দিচ্ছেন প্রধানমন্ত্রী রামগড়ে যাত্রিবাহী বাসের ধাক্কায় স্কুল ছাত্র নিহত কুড়িগ্রামে গৃহহীনদের জমি ও ঘর প্রদান উপলক্ষে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় নলছিটিতে মাঠ দিবস অনুষ্ঠিত পৌর নির্বাচনে ধানের শীষে ভোট দানের আহব্বান জানিয়েছেন বিএনপি নেতা সাইদুর রহমান পাহাড়তলী শাহ আমানতশাহ এতিম খানায় কম্বল বিতরন মানিকছড়িতে শত্রুতার বিষে শেষ ফসলের ক্ষেত কাট্টলীর সরু রাস্তাসমূহ সম্প্রসারণ করব: কাউন্সিলর পদপ্রার্থী নোবেল তৃনমূল আওয়ামীলীগকে আরও শক্তিশালী করতে সময় উপযোগী স্ট্রাটেজি দরকা,এস এম সামসুর রহমান

শৈলকুপায় দুই গ্রুপের সংঘর্ষে আহত ১৫

Print Friendly, PDF & Email

আব্বাস আলী,ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ ঝিনাইদহের শৈলকুপায় দুই গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ১৫জন আহত হয়েছে। এ সময় ২০টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। আহতদের শৈলকুপা ও কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার বিকালে উপজেলার বগুড়া ইউনিয়নের বাড়ইহুদা গ্রামে এ ঘটনা ঘটে।

তথ্যমতে, সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান চেয়ারম্যান নজরুল ইসলাম ও জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শফিকুল ইসলাম শিমুল এর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। শনিবার বিকালে সামাজিক সিন্নি খাওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে বাড়ইহুদা গ্রামের আব্দুল খালেক, সুহিন শেখ, সৈয়দ আলী, শহিদুল. আশরাফুল , ফয়সাল, মোস্ত, সাকেন, স্বপনসহ ১৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে শৈলকুপা হাসপাতালে ভর্তি করলে এদের মধ্যে ৩জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের কুষ্টিয়া সদর হাসপাতালে রেফার্ড করা হয়।
এ ব্যাপারে শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর হোসেন বলেন, বগুড়া ইউনিয়নের বাড়ইহুদা গ্রামে দুই গ্রুপের সংঘর্ষে বেশ কয়েকজন আহত ও বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে। বর্তমানে এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।সংঘাত এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team