1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : Muhibullah Chy : Muhibullah Chy
  10. [email protected] : olamcevoy1234 :
  11. [email protected] : roseannaoreily4 :
  12. [email protected] : sebastianstanfor :
  13. [email protected] : tangelamedina :
  14. [email protected] : teenaligar6 :
  15. [email protected] : xugmerri6352 :
  16. [email protected] : yzvhildegarde :

শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৭:০১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
ঝালকাঠিতে সাংবাদিকদের মাঝে সনদপত্র বিতরণ খাগড়াছড়িতে স্বপ্নের ঠিকানা’ পেয়েছে সদর উপজেলার ৩৫ টি পরিবার রামগড় প্রেসক্লাবে ১০০ শীতার্ত মানুষকে কম্বল উপহার নাটোরে আখচাষী সমিতি, জাতীয় শ্রমিক ফেডারেশন ও চিনিকল শ্রমিক কর্মচারীদের প্রতিনিধি সভা অনুষ্ঠিত নাটোরে শীতে বিপর্যস্ত মানুষ প্রেমিকার বিরুদ্ধে মামলা করতে এসে প্রেমিক আটক আরএমপি কমিশনারের নির্দেশনায় রামেক থেকে চুরি হওয়া শিশু উদ্ধার সহ ২চোর গ্রেপ্তার ভিডিও কনফারেন্সের মাধ্যমে ১৩১৯টি গৃহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী “ওয়ান বাংলাদেশ” রাঙ্গামাটিতে প্রথম বারের মত কমিটি গঠন কিশোরগঞ্জে মুজিব বর্ষের উপহার পেলেন ১৪০ গৃহহীন পরিবার
গুরুদাসপুরে আওয়ামী লীগবিদ্রোহীর ধাওয়া ধাওয়ি

গুরুদাসপুরে আওয়ামী লীগবিদ্রোহীর ধাওয়া ধাওয়ি

Print Friendly, PDF & Email

আবু সাইদ,নাটোর জেলা প্রতিনিধিঃ নাটোরের গুরুদাসপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বিপ্লবকে তাঁর দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। দলের সিদ্ধান্ত অমান্য করে মেয়র পদে নির্বাচন অংশ নেওয়ায় গত শুক্রবার তাঁর বিরুদ্ধে এই সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হয়। এই সিদ্ধান্তের পর নৌকার প্রার্থী শাহনেওয়াজ ও বিদ্রোহী প্রার্থী বিপ্লব গ্রুপের মধ্যে ধাওয়াধাওয়ির ঘটনা ঘটেছে। শুক্রবার রাত ৯টার দিকে এই ঘটনা ঘটে। জানা যায়, গুরুদাসপুর পৌর নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র শাহনেওয়াজ আলী দলীয় মনোনয়ন পান। কিন্তু দলের সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হিসেবে নারিকেলগাছ প্রতীক নিয়ে নির্বাচন করছেন বিপ্লব। এ কারণে তাঁকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়। এই সিদ্ধান্তের পর দুই প্রার্থীর কর্মী-সমর্থকরা ধাওয়াধাওয়ির ঘটনায় জড়িয়ে পড়েন। আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বিপ্লব জানান, সাগর নামের তাঁর এক কর্মীকে মারধর করেছে প্রতিপক্ষের লোকজন। তবে নৌকার প্রার্থী শাহনেওয়াজ আলী এই ঘটনা অস্বীকার করে বলেন, বিপ্লবকে দল থেকে অব্যাহতি দেওয়ায় তিনি বিষোদগার করে জলঘোলার চেষ্টা করছেন। গুরুদাসপুর থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, বিবদমান দুই গ্রুপের কেউই থানায় অভিযোগ দেয়নি।

বগুড়ার আদমদীঘির সান্তাহার পৌর নির্বাচনে ধানের শীষের নির্বাচনী অফিস বন্ধ করতে মামলাসহ নানা ধরনের হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে আওয়ামী লীগ পদপ্রার্থী আশরাফুল ইসলাম মণ্টুর বিরুদ্ধে। এ ঘটনায় গত শুক্রবার বগুড়ার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার বরাবর লিখিত অভিযোগ করেছেন বিএনপির মনোনীত প্রার্থী তোফাজ্জল হোসেন ভুট্টু। সহকারী রিটার্নিং অফিসার ও আদমদীঘি উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রশিদ জানান, বিএনপি প্রার্থীর পক্ষ থেকে অভিযোগপত্রটি পাওয়ার পর তা জেলা নির্বাচন কর্মকর্তার কাছে পাঠিয়ে দেওয়া হয়েছে। জেলা থেকেই এ ব্যাপারে পদক্ষেপ নেবে।
এদিকে বাগেরহাটের মোংলা পৌর নির্বাচনের নৌকা প্রার্থীর তোরণে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। গত শুক্রবার রাতে কে বা কারা ওই তোরণ আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে, তা জানা যায়নি। মোংলা পৌর শহরের ১ নম্বর জেটি এলাকায় এই ঘটনা ঘটে। খবর পেয়ে গতকাল সকালে স্থানীয় আওয়ামী লীগ নেতা ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে মোংলা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, ‘এ ঘটনায় এখনো পর্যন্ত কাউকে শনাক্ত করা যায়নি।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team