1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : Muhibullah Chy : Muhibullah Chy
  10. [email protected] : olamcevoy1234 :
  11. [email protected] : roseannaoreily4 :
  12. [email protected] : sebastianstanfor :
  13. [email protected] : tangelamedina :
  14. [email protected] : teenaligar6 :
  15. [email protected] : xugmerri6352 :
  16. [email protected] : yzvhildegarde :

মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৩:১৮ অপরাহ্ন

চট্টগ্রাম প্রেস ক্লাবের নির্বাচনে আবারও সভাপতি আব্বাস, সাধারণ সম্পাদক ফরিদ

চট্টগ্রাম প্রেস ক্লাবের নির্বাচনে আবারও সভাপতি আব্বাস, সাধারণ সম্পাদক ফরিদ

Print Friendly, PDF & Email

কে এম রাজীবঃ যথাযথভাবে সম্পন্ন হলো চট্টগ্রামের ঐতিহ্যবাহী প্রেস ক্লাবের নির্বাচন। নির্বাচনে সভাপতি আলী আব্বাস ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী আবারও নির্বাচিত হলেন।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকাল ১০টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ক্লাবের দ্বিতীয় তলায় এস রহমান হলে দিনভর ভোট গ্রহণ শেষে সন্ধ্যায় গণনার পর ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচনে ১৫টি পদের বিপরীতে ৩১ জন অংশগ্রহণ করলেও এতে সভাপতি পদে আলী আব্বাস ১৬৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী রিয়াজ হায়দার চৌধুরী পেয়েছেন ৭০ ভোট। সাধারণ সম্পাদক পদে ১৮০ ভোট পেয়ে নির্বাচিত হন ফরিদ উদ্দিন চৌধুরী। তার প্রতিদ্বন্দ্বী মহসিন কাজী পেয়েছেন ৫৮ ভোট।

নির্বাচনে অন্যান্য প্রার্থীদের মধ্যে সিনিয়র সহ-সভাপতি পদে ১৩৭ ভোট পেয়ে নির্বাচিত হন সালাহ উদ্দীন রেজা।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খোরশেদ আলম পেয়েছেন ৯৮ ভোট। সহ-সভাপতি পদে ১০৫ ভোট পেয়ে নির্বাচিত হন স ম ইব্রাহিম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নিরুপম দাশগুপ্ত পেয়েছেন ৭৩ ভোট।

 
hostseba.com
 

যুগ্ম সম্পাদক পদে ১৩৪ ভোট পেয়ে নির্বাচিত হন নজরুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আলমগীর সবুজ পেয়েছেন ১০৪ ভোট।অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ ১৪৩ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফারুক তাহের পেয়েছেন ৯৪ ভোট।সাংস্কৃতিক সম্পাদক নাসির উদ্দিন হায়দার ১১৫ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রূপম চক্রবর্তী ১০৯ ভোট। ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়ুয়া দেবু ১৩৯ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রুবেল খান পেয়েছেন ৯৬ ভোট। গ্রন্থাগার সম্পাদক মিন্টু চৌধুরী ১১৮ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শহীদুল ইসলাম পেয়েছেন ১১৬ ভোট। আপ্যায়ন সম্পাদক আইয়ুব আলী ১৬০ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কামাল উদ্দীন খোকন পেয়েছেন ৭১ ভোট। প্রচার ও প্রকাশনা সম্পাদক আলিউর রহমান ১৩৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রণব বড়ুয়া অর্ণব পেয়েছেন ৯৬ ভোট।

সদস্যদের মধ্যে শহীদুল্লাহ শাহরিয়ার ১৪৩ ভোট, মোয়াজ্জেমুল হক ১৩১ ভোট, দেবদুলাল ভৌমিক ১৩০ ভোট এবং মনজুর কাদের মনজুর ১০৫ ভোট পেয়ে নির্বাচিত হন।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team