1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : Muhibullah Chy : Muhibullah Chy
  10. [email protected] : olamcevoy1234 :
  11. [email protected] : roseannaoreily4 :
  12. [email protected] : sebastianstanfor :
  13. [email protected] : tangelamedina :
  14. [email protected] : teenaligar6 :
  15. [email protected] : xugmerri6352 :
  16. [email protected] : yzvhildegarde :

মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৫:৪৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
নবনির্বাচিত কাউন্সিলর লায়ন বি এম আতিকুর রহমান কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সাহাদাৎ হোসেন শাহিন বাহুবলে স্নানঘাট ইউনিয়নে ছিন্নমূল অসহায় মানুষের মাঝে শীত বস্র বিতরণ বাহুবলে ৫ টি ইটভাটাকে ১ লাখ ১০ হাজার টাকা অর্থ দন্ড কোটচাঁদপুরে দলীয় সিধান্তে আ.লীগ থেকে দুই মেয়র প্রার্থী বহিস্কার কালীগঞ্জে হলুদে ভেজাল,লাখ টাকা জরিমানা হাজারও দুর্নীতির অভিযোগ,তোয়াক্কা করছে না তসিলদার পান্না নগরীর গন্ডার সোহেল আতঙ্কে আমানতগঞ্জের মানুষ নাটোরে ৪ দফা দাবি বাস্তবায়নের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন ,বিক্ষোভ ও সমাবেশ নাটোরে গণমাধ্যম কর্মীদের সাথে ইটভাটা মালিকদের মতবিনিময় সভা নাটোরে খাদ্যবান্ধব কর্মসূচিতে নষ্ট চাল সরবরাহ করা হচ্ছে দরিদ্র অসহায় মানুষদের
মোংলায় বেড়াতে এসে গণধর্ষণের শিকার খাগড়াছড়ির এক কিশোরীঃঃ

মোংলায় বেড়াতে এসে গণধর্ষণের শিকার খাগড়াছড়ির এক কিশোরীঃঃ

Print Friendly, PDF & Email

সোহেল রানা বাবুঃঃবাগেরহাট প্রতিনিধিঃঃ বন্ধুর সাথে ঘুরতে এসে গণ ধর্ষনের শিকার হয়েছে খাগড়াছড়ি জেলার মহালছড়ি থানার মাইচ্চাছড়ি কালাপাহাড় এলাকার এক কিশোরী। ৫ দিন যাবৎ বিভিন্ন জায়গায় নিয়ে দুই বন্ধু মিলে জোর পূর্বক ধর্ষণ করে ওই কিশোরীকে। ২৫ নভেম্বর রাতে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে দুই ধর্ষককে হাতে-নাতে আটক করে মোংলা থানা পুলিশ।

পুলিশ জানায়, চট্রগ্রাম ইপিজেড’এ কাজ করার সুবাদে মেহেদী হাসান এর সাথে পরিচয় হয় ধর্ষণের শিকার ওই কিশোরীর। বন্ধু মেহেদীর সাথে মোংলায় বেড়ানোর কথা বলে চট্রগ্রাম থেকে প্রথমে ২১ নভেম্বর ঝিনাইদহে বন্ধু সুমন শরিফের বাড়ীতে মেহেদী হাসান’র স্ত্রী পরিচয়ে রাত্রি যাপন করে তারা। সেখান থেকে ২৪ নভেম্বর বিকালে মোংলায় এসে মেহেদী হাসান এর বাড়ীতে আসে তারা।

সেখানেও সুমন শরিফের স্ত্রী পরিচয় দিয়ে অবস্থান নিয়ে রাত্রী যাপন করে এবং ওই দিন রাতে প্রথমে বিয়ের প্রলোভন দেখিয়ে মেহেদী হাসান ধর্ষন করে। পরে ভয়ভীতি দেখিয়ে বন্ধু সুমন শরিফ ওই কিশোরীকে পুনরায় ধর্ষণ করে। দুই বন্ধু মিলে জোর পূর্বক পালাক্রমে ওই কিশোরীকে রাতভর ধর্ষণ করে।এক পর্যায়ে তাদের চলাফেরা কার্যকলাপে স্থানীয়দের সন্দেহ হলে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে গভীর রাতে সুমন ও মেহেদী হাসানকে হাতে-নাতে আটক করে পুলিশ। রাতেই মেহেদীর বাড়ী থেকে ধর্ষনের শিকার ওই কিশোরীকে উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়।

ধর্ষনের শিকার ওই কিশোরী বাদী হয়ে এদিন রাতেই মোংলার পশ্চিম শেহলাবুনিয়া এলাকার আজিজ খন্দকারের ছেলে ধর্ষক মেহেদী হাসান (২৫) ও ঝিনাইদহ জেলার খোকন শরিফের ছেলে সুমন শরিফ (৩০)’র বিরুদ্ধে মোংলা থানায় মামলা দায়ের করে।

 
hostseba.com
 

বৃহস্পতিবার সকালে আটক দুই ধর্ষককে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে এবং ধর্ষিতা কিশোরীর ডাক্তারী পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানায় মোংলা থানা উপ-পুলিশ পরিদর্শক বিশ্বজিৎ মুখার্জী।

মোংলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী জানান চট্রগ্রাম ইপিজেড’এ চাকুরীর সুবাদে তাদের পরিচয় হয়। বেড়ানোর কথা বলে প্রথমে ঝিনাইদহ ও পরে মোংলায় নিয়ে আসে এবং কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে দুই বন্ধু মিলে তাকে ধর্ষণ করে। তাদের চলাফেরা ও আচার আচরন সন্দেহ হলে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। স্থানীদের মাধ্যমে দুই বন্ধুকে আটক করলে এবং জোর পুর্বক কিশোরী ধর্ষনের শিকার হয়েছে তা স্বীকার করে। ২৫ নভেম্বর রাতে থানায় মামলা দায়ের শেষে আটক দুই ধর্ষককে জেল হাজতে পাঠানো হয়েছে।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team