1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : Muhibullah Chy : Muhibullah Chy
  10. [email protected] : olamcevoy1234 :
  11. [email protected] : roseannaoreily4 :
  12. [email protected] : sebastianstanfor :
  13. [email protected] : tangelamedina :
  14. [email protected] : teenaligar6 :
  15. [email protected] : xugmerri6352 :
  16. [email protected] : yzvhildegarde :

বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৫:২৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
অবশেষে ২য় বারের মত কাউন্সিলর হলেন আলহাজ্ব জহুরুল আলম জসিম মাল্টিপারপাস কোম্পানীর প্রতারনা, ১জন গ্রেফতার করেছে পিবিআই-গাজীপুর টঙ্গীতে গার্মেন্টস ভাংচুর- আসামী গ্রেফতার করেছে পিবিআই গাজীপুর রূপগঞ্জে মন্ত্রী গাজী ও পাপ্পা গাজী এবারও পিতা-পুত্র সেরা করদাতা বাহুবলে সমাজ সেবা অধিদপ্তর কর্তৃক অসহায় দরিদ্র মহিলাদের মাঝে হাস মুরগী বিতরণ ঝালকাঠির গাভা রামচন্দ্রপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডে সরোয়ার মল্লিকের বিকল্প নেই যশোর প্রেসক্লাবে ‘দৈনিক খুলনা’ পত্রিকার মতবিনিময় সভা প্রচারনার প্রথম দিনেই জনতার ভালোবাসায় সিক্ত মেয়র প্রার্থী আকবর হোসেন চৌধুরী যারা হলেন চসিক কাউন্সিলর নানীয়ারচরের বুড়িঘাট ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে জনপ্রিয় মুখ এ্যাডভোকেট মামুন ভুইয়া
বাংলাদেশও জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের শিকার র‌্যালি সমাবেশ নারায়ণগঞ্জ

বাংলাদেশও জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের শিকার র‌্যালি সমাবেশ নারায়ণগঞ্জ

Print Friendly, PDF & Email

নারায়ণগঞ্জ বিশেষ প্রতিনিধি:সারাবিশ্বে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে র‌্যালি ও সমাবেশ করেছে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ বিরোধী সংঘ নামে একটি সংগঠন।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকাল ১০ টায় নারায়ণগঞ্জ নগরীর চাষাঢ়া শহীদ মিনার থেকে এই সংঘের একটি র‌্যালি বের হয়ে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এসে সমাবেশ করে।সমাবেশ বক্তারা বলেছেন, ২০০৮ সালের ২৬ নভেম্বর ভারতের মুম্বাইয়ে পাকিস্তান ভিত্তিক জঙ্গী সংগঠন লস্কর-ই-তৈয়বা কর্তৃক বর্বর ও জঘন্যতম হামলার ১৬৬ নিরীহ মানুষ প্রান হারায় ও ৩ শতাধিক লোক আহত হয়।

এই হামলার পেছনে মাষ্টার মাইন্ড লস্কর-ই-তৈয়বার প্রতিষ্ঠাতা ও প্রধান হাফিজ সাইদ এবং তার উপ-প্রধান জাকিউর রহমান লাকভী। জাতিসংঘের নিরাপত্বা পরিষদ এই হামলার পিছনে মাষ্টারমান্ড়কে বৈশ্বিক সন্ত্রাসবাদী হিসেবে মনোনীত করেছে। কিন্তু আজও হামলাকারীদের শাস্তি দেওয়া হয়নি। একটি দেশ কর্তৃক তাদের আশ্রয় প্রদান অব্যাহত রয়েছে। সন্ত্রাসবাদী ও যারা তাদের আশ্রয় দেয় তারা বিশ্ব জুড়ে মানবজাতির জন্য হুমকিস্বরূপ।

বাংলাদেশও জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের শিকার। ২০০৪ সালের ২১ আগষ্টের গ্রেনেড হামলা ও ২০১৬ সালের জুলাই মাসে হোলি আর্টিজেন হামলা উভয়ই জঘন্যতম। বর্তমান সরকারও সন্ত্রাসবাদের সন্ন্যাসীদের লড়াই করার জন্য একটি শক্ত অবস্থান গ্রহণে করেছেন । মানবতাবিরোধী সন্ত্রাসীদের দৃষ্টান্ত মুলক বিচারের দাবি জানান বক্তারা।

 
hostseba.com
 

র‌্যালি ও সমাবেশে শাহাদাৎ হোসেন সেন্টুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন জাহাঙ্গির আলম, আব্দুস সাত্তার, নজরুল ইসলাম, হাজী হুমায়ুন, আবুল হোসেন, কবির হোসেন রাজু, ফারুক হোসেন ও সারোয়ার প্রমুখ।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team