1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : Muhibullah Chy : Muhibullah Chy
  10. [email protected] : olamcevoy1234 :
  11. [email protected] : roseannaoreily4 :
  12. [email protected] : sebastianstanfor :
  13. [email protected] : tangelamedina :
  14. [email protected] : teenaligar6 :
  15. [email protected] : xugmerri6352 :
  16. [email protected] : yzvhildegarde :

মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৪:৪৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
কালীগঞ্জে হলুদে ভেজাল,লাখ টাকা জরিমানা হাজারও দুর্নীতির অভিযোগ,তোয়াক্কা করছে না তসিলদার পান্না নগরীর গন্ডার সোহেল আতঙ্কে আমানতগঞ্জের মানুষ নাটোরে ৪ দফা দাবি বাস্তবায়নের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন ,বিক্ষোভ ও সমাবেশ নাটোরে গণমাধ্যম কর্মীদের সাথে ইটভাটা মালিকদের মতবিনিময় সভা নাটোরে খাদ্যবান্ধব কর্মসূচিতে নষ্ট চাল সরবরাহ করা হচ্ছে দরিদ্র অসহায় মানুষদের রাজনৈতিক পৃষ্ঠপোষকতায় বালু উত্তোলন, হুমকির মুখে গ্রাম এম্বুলেন্স দেওয়ার ঘোষনা দিলেন কাউন্সিলর পদপ্রার্থী নোবেল মানিকছড়িতে ডিলার এন্ড রিটেইলার সম্মেলন অনুষ্ঠিত মানিকছড়িতে ‘স্মার্ট মানিকছড়ি পাবলিক লাইব্রেরী’র শুভ উদ্বোধন
নলছিটিতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

নলছিটিতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

Print Friendly, PDF & Email

নলছিটি প্রতিনিধি: ঝালকাঠি জেলার নলছিটি উপজেলায় পুনর্বাসন ও প্রণোদনা কর্মসূচির আওতায় ২০২০-২১ অর্থবছরে রবি মৌসুমে ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কার্যক্রম এর উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বেলা ১১ টায় উপজেলা কৃষি অফিসার ইসরাত মিলির সভাপতিত্বে উপজেলা হলরুমে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল পদ্ধতিতে অনুষ্ঠানের উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ও ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আলহাজ্ব আমির হোসেন আমু এমপি।

এমপি আমির হোসেন আমু তার বক্তব্যে বলেন, শেখ হাসিনা সরকার যখনই ক্ষমতায় আসেন, এ দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করে। বিএনপি-জামাত জোট সরকারের আমলে স্যারের জন্য কৃষকদের মাঠে আন্দোলন করা লাগতো। বর্তমান আওয়ামী লীগ সরকার সার, বীজ ও কীটনাশক ভর্তুকি মূল্যে বিতরণ করছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ সিদ্দিকুর রহমান।

 
hostseba.com
 

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান খন্দকার,উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ ফিরোজ আলম খান, আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক এইচএম আক্তারুজ্জামান বাচ্চু, উপজেলা ভাইস চেয়ারম্যান মোর্শেদা লস্কর, কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ আবু জাফর ইলিয়াস ও মোঃ আলী আহমদ প্রমুখ।

উপজেলা কৃষি অফিসার ইসরাত জাহান মিলি তার বক্তব্যে বলেন, প্রণোদনা কর্মসূচির আওতায় ৩৩৮০ জন কৃষকের মাঝে বোরো ধান, গম, ভুট্টা, সরিষা শীতকালীন মুগ, পেঁয়াজ, এবং পরবর্তী মৌসুমে গ্রীষ্মকালীন মুগ ও রাসায়নিক সার বিতরণ করা হয়। তিনি আরও উল্লেখ করেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কৃষি উৎপাদন ব্যবস্থা অব্যাহত রাখতে কোন জমি খালি না রেখে প্রতি ইঞ্চি জমিতে ফসল আবাদের জন্য কৃষকদের পরামর্শ প্রদান করা হচ্ছে।

অনুষ্ঠানটির আয়োজন করেন নলছিটি উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর।অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন শিক্ষক ও সাংবাদিক মোঃ আমির হোসেন।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team