1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : Muhibullah Chy : Muhibullah Chy
  10. [email protected] : olamcevoy1234 :
  11. [email protected] : roseannaoreily4 :
  12. [email protected] : sebastianstanfor :
  13. [email protected] : tangelamedina :
  14. [email protected] : teenaligar6 :
  15. [email protected] : xugmerri6352 :
  16. [email protected] : yzvhildegarde :

মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৪:৩১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
কালীগঞ্জে হলুদে ভেজাল,লাখ টাকা জরিমানা হাজারও দুর্নীতির অভিযোগ,তোয়াক্কা করছে না তসিলদার পান্না নগরীর গন্ডার সোহেল আতঙ্কে আমানতগঞ্জের মানুষ নাটোরে ৪ দফা দাবি বাস্তবায়নের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন ,বিক্ষোভ ও সমাবেশ নাটোরে গণমাধ্যম কর্মীদের সাথে ইটভাটা মালিকদের মতবিনিময় সভা নাটোরে খাদ্যবান্ধব কর্মসূচিতে নষ্ট চাল সরবরাহ করা হচ্ছে দরিদ্র অসহায় মানুষদের রাজনৈতিক পৃষ্ঠপোষকতায় বালু উত্তোলন, হুমকির মুখে গ্রাম এম্বুলেন্স দেওয়ার ঘোষনা দিলেন কাউন্সিলর পদপ্রার্থী নোবেল মানিকছড়িতে ডিলার এন্ড রিটেইলার সম্মেলন অনুষ্ঠিত মানিকছড়িতে ‘স্মার্ট মানিকছড়ি পাবলিক লাইব্রেরী’র শুভ উদ্বোধন
অনলাইনে ৮ হাজার ফ্যানের অর্ডার, পেলেন ট্রাকভর্তি ঝুট ও ইট আটক ট্রাকচালক ও হেল্পার

অনলাইনে ৮ হাজার ফ্যানের অর্ডার, পেলেন ট্রাকভর্তি ঝুট ও ইট আটক ট্রাকচালক ও হেল্পার

Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্কঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ার জিহাদ ইলেকট্রনিক্সের মালিক মো. তরিকুল ইসলাম মোটা অঙ্কের টাকায় অনলাইনে ফ্যান কিনে পেয়েছেন ঝুট কাপড় ও ইট। চট্টগ্রাম থেকে এসব সামগ্রী নিয়ে একটি কাভার্ট ভ্যান আজ বৃহস্পতিবার দুপুরে উল্লাপাড়ায় পৌঁছে। উল্লাপাড়া মডেল থানা পুলিশ চালক ও হেলপারসহ কাভার্ট ভ্যানটি আটক করেছে।

ব্যবসায়ী তরিকুল ইসলাম গণমাধ্যম কে জানান, অনলাইনে কম মূল্যে ভালো মানের ইলেকট্রনিক ফ্যান বিক্রির বিজ্ঞাপন দেখে তিনি গতকাল বুধবার চট্টগ্রামের সুমাইয়া ইলেকট্রনিক্সের দোকানে মুঠোফোনে যোগাযোগ করে ৮ হাজার ২২৩টি নেট মোটর ফ্যান কেনেন। এসব ফ্যানের মূল্য ১৬ লাখ ৬০ হাজার টাকা। অনলাইনে ফ্যান কেনার সময় সুমাইয়া ইলেকট্রনিক্সের পক্ষ থেকে তরিকুলের কথা হয় তার।

সাইফুল ইসলাম মেসার্স ফরিদা কালার নামের এক স্বজনের হিসাব নম্বর তাকে দেন। কথা হয় টাকা পাঠানোর আগেই ফ্যানগুলো উল্লাপাড়ায় পৌঁছে যাবে। তবে কার্টুন খোলার আগেই উত্তরা ব্যাংকের মাধ্যমে তাকে সম্পূর্ণ টাকা পরিশোধ করতে হবে। সেই অনুসারে উল্লাপাড়ায় ২৭৪টি কাটুর্ন বোঝাই কাভার্ট ভ্যান আজ দুপুরে তার দোকানের সামনে এসে দাঁড়ানোর পর আগের কথা অনুযায়ী তরিকুল উত্তরা ব্যাংক লিমিটেড উল্লাপাড়া শাখা থেকে মেসার্স ফরিদাকালার নামের হিসাবে সম্পূর্ণ টাকা পাঠান।

তরিকুল ইসলাম জানান, টাকা পাঠানোর পর ফ্যানের কাটুর্নগুলো খুলতে গিয়ে তিনি দেখতে পান প্রতিটি কাটুর্নের মধ্যে ঝুট কাপড় এবং একটি করে ইট দেওয়া রয়েছে। প্রতারণার ফাঁদে পা দিয়েছেন আঁচ করে সঙ্গে সঙ্গে বিষয়টি উল্লাপাড়া মডেল থানা পুলিশকে অবহিত করেন। এরপর উত্তরা ব্যাংক লিমিটেড উল্লাপাড়া শাখায় গিয়ে পাঠানো ওই পেমেন্ট বন্ধ করার ব্যবস্থা নেন। এদিকে পুলিশ বিষয়টি জানতে পেরে কাভার্ট ভ্যানের চালক ও হেলপারসহ ভ্যানটি আটক করে থানায় নিয়ে আসে।

 
hostseba.com
 

তরিকুল আরও জানান, উত্তরা ব্যাংক উল্লাপাড়া শাখা ম্যানেজার তাকে নিশ্চিত করেছেন, টাকা পেমেন্ট বন্ধ করা হয়েছে।

এ বিষয়ে কথিত সুমাইয়া ইলেকট্রনিক্সের পক্ষে মেসার্স ফরিদা কালারের মালিক সাইফুল ইসলামের সঙ্গে মুঠোফোনে বার বার যোগাযোগের চেষ্টা করা হলেও ফোনটি বন্ধ পাওয়া যায়।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস জানান, কাভার্ট ভ্যানের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। এ ছাড়া ইট-জুটসহ কাভার্ট ভ্যানটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মালার প্রস্তুতি চলছে । সূত্রঃ আমাদের সময়

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team