1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : Muhibullah Chy : Muhibullah Chy
  10. [email protected] : olamcevoy1234 :
  11. [email protected] : roseannaoreily4 :
  12. [email protected] : sebastianstanfor :
  13. [email protected] : tangelamedina :
  14. [email protected] : teenaligar6 :
  15. [email protected] : xugmerri6352 :
  16. [email protected] : yzvhildegarde :

বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৪:১৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
অবশেষে ২য় বারের মত কাউন্সিলর হলেন আলহাজ্ব জহুরুল আলম জসিম মাল্টিপারপাস কোম্পানীর প্রতারনা, ১জন গ্রেফতার করেছে পিবিআই-গাজীপুর টঙ্গীতে গার্মেন্টস ভাংচুর- আসামী গ্রেফতার করেছে পিবিআই গাজীপুর রূপগঞ্জে মন্ত্রী গাজী ও পাপ্পা গাজী এবারও পিতা-পুত্র সেরা করদাতা বাহুবলে সমাজ সেবা অধিদপ্তর কর্তৃক অসহায় দরিদ্র মহিলাদের মাঝে হাস মুরগী বিতরণ ঝালকাঠির গাভা রামচন্দ্রপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডে সরোয়ার মল্লিকের বিকল্প নেই যশোর প্রেসক্লাবে ‘দৈনিক খুলনা’ পত্রিকার মতবিনিময় সভা প্রচারনার প্রথম দিনেই জনতার ভালোবাসায় সিক্ত মেয়র প্রার্থী আকবর হোসেন চৌধুরী যারা হলেন চসিক কাউন্সিলর নানীয়ারচরের বুড়িঘাট ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে জনপ্রিয় মুখ এ্যাডভোকেট মামুন ভুইয়া
নাসিরনগরে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর মিথ্যা যৌতুক মামলার অভিযোগ

নাসিরনগরে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর মিথ্যা যৌতুক মামলার অভিযোগ

Print Friendly, PDF & Email

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া), স্বামীকে ঘর জামাই হিসেবে স্ত্রীর পিত্রালয়ে বসবাসের প্রস্তাব দিলে স্বামী তার স্ত্রীর এমন প্রস্তাবে রাজী না হওয়ায় আদালতে স্ত্রী তার স্বামীর বিরুদ্ধে মিথ্যা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার গোকর্ণ ও পূর্বভাগ ইউনিয়নের মাঝে। সূত্রে জানা গেছে, ২০১৬ সালের ৫ নভেম্বর পূর্বভাগ ইউনিয়নের ভূবন গ্রামের এমদাদুল হকের মেয়ে হাঁসি আক্তারের সাথে গোকর্ণ ইউনিয়নের নূরপুর গ্রামের আলফু মিয়ার ছেলে আরিফ মিয়ার দুই লক্ষ পঁচাত্তর হাজার টাকা কাবিন মূলে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই স্ত্রী হাঁসি আক্তার স্¦ামী আরিফকে তার পিত্রালয় ভূবন গিয়ে ঘর জামাই হিসেবে বসবাস করার প্রস্তাব দিতে থাকে।

মা বাবা, ভাই বোন,আত্মীয় স্বজন রেখে আরিফ তার শ্বশুর বাড়ী ভূবন গিয়ে ঘর জামাই হিসেবে বসবাস করতে রাজী না হওয়ায় অবশেষে স্ত্রী হাঁসি আক্তার ক্ষিপ্ত হয়ে গত ২১ সেপ্টেম্বর ২০২০ তারিখে ব্রাহ্মণবাড়িয়ার বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল -১ আদালতে স্বামী আরিফ ও তার পিতা আলফু মিয়ার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ২০০০ (সংশোধনী-২০০৩) এর ১১ (গ)/৩০ ধারা, পি- ৫১৩/২০ মিথ্যা মামলা দায়ের করে। আদালত মামলাটি আমলে নিয়ে মহিলা বিষয়ক কর্মকর্তা নাসিরনগরকে ঘটনার সত্যতা তদন্তপূর্বক আদালতে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়।

মহিলা বিষয়ক কর্মকর্তার অফিসের ২৭/০৯/২০২০ তারিখের ৩০৬৬ নং স্মারকের তদন্ত প্রতিবেদনে দেখা যায়, হাঁসি তার স্বামীর বাড়ীতে বসবাস করতে রাজী নয়। সে চায় তার স্বামীকে নিয়ে তার বাবার বাড়ী ভূবনে বসবাস করতে। স্ত্রীর প্রস্তাবে স্বামী রাজী না হওয়ায় স্ত্রী হাঁসি আক্তার আদালতে স্বামী আরিফ ও তার পিতার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে।

 
hostseba.com
 
আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team