1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:৩৭ অপরাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
ব্রেকিং নিউজ :
বাগেরহাটে যানবাহনে অতিমাত্রায় বেড়েছে এলইডি লাইটের ব্যবহার, প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা চট্টগ্রামে ২১০০ পিস ইয়াবা সহ আটক ২ নাটোরে ছাত্রীবাস থেকে এনএস সরকারী কলেজ ছাত্রীর মৃত দেহ উদ্ধার নড়াইল পৌরসভার মেয়র জাহাঙ্গীর বিশ্বাসের দাফন সম্পন্ন লোহাগড়ায় বৃদ্ধকে কুপিয়ে আহত করে টাকা ছিনতাই, একজন গ্রেফতার লোহাগড়ায় চার হাজার কৃষকদের মাঝে বিনামূল্যে বোরো ধানের বীজ বিতরণ অনলাইন এক্টিভিটিসদের সাথে কোস্ট ট্রাস্টের মতবিনিময় নলছিটিতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নলছিটিতে বেতন বৈষম্য নিরসনের দাবিতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি কালীগঞ্জে স্বাস্থ্য সহকারীদের অনির্দ্দিষ্টকালের কর্মবিরতী
বিয়ের আসরে বড় ভাইয়ের পরিবর্তে ছোট ভাই অতঃপর ৬০ হাজার টাকা জরিমানা

বিয়ের আসরে বড় ভাইয়ের পরিবর্তে ছোট ভাই অতঃপর ৬০ হাজার টাকা জরিমানা

Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলা পোল্লাডাঙ্গা জিন্নাহনগর গ্রামে বিয়ের আয়োজন চলছিল। বরপক্ষের আগমনকে ঘিরে তখন সবার মাঝেই ব্যস্ততা। দুপুর ১২টার দিকে বর আসেন। কিন্তু বরকে দেখে কনে পক্ষের লোকজনের চোখ কপালে উঠার উপক্রম। তাদের কন্যার সাথে তো এই বরের বিয়ের কথা ছিল না। এই নিয়ে দুই পক্ষের মধ্যে শুরু হয় প্রচণ্ড হট্টগোল। বিয়ের বাড়ির উৎসব নিমেষেই পণ্ড হয় যায়।

ভোলাহাট উপজেলার তাঁতি পাড়া গ্রামের আকরাম আলীর বড় ছেলে সোহাগ বাবু (২৯) সঙ্গে বিয়ে ঠিক হয়েছিলে পোল্লাডাঙ্গা জিন্নাহনগর গ্রামের এক মেয়ের। কিন্তু বিয়ের আসরে আসেন সোহাগ বাবুর ছোট ভাই সুজন (২৭)।

বিয়ে বাড়িতে আগত অতিথিদের কথা ভেবে, খাওয়া দাওয়া পর্ব চালিয়ে যাওয়ার কথা বলেন কনে পক্ষের লোকজন। অন্যদিকে বর নিয়ে চলতে থাকে দুই পক্ষের মধ্যে কথা পাল্টা কথা। কনে পক্ষ অনড় থাকে তারা নকল বরের সাথে কোন মতেই তাদের মেয়ের বিয়ে দিবে না।

শনিবার (২৪ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে এই নিয়ে বিয়ে বাড়িতে বসে বিচারকার্য। উভয় পক্ষকে নিয়ে বিচারে বসেন স্থানীয় জনপ্রতিনিধিরা। বিচারে বিয়ের আয়োজনের খরচ ৩০ হাজার টাকা ও প্রতারণা করার দায়ে আরও ৩০ হাজার, সবমিলিয়ে ৬০ হাজার টাকা জরিমানা করা হয় নকল বর সুজন আলীকে। পরে সন্ধ্যায় তিন হাজার টাকা দিয়ে ও আগামী বৃহস্পতিবার বাকি জরিমানার টাকা দিবেন এমন শর্তে বিয়ে না করেই শূন্য হাতেই বাড়ির পথ ধরেন নকল বর সুজন।

 
hostseba.com
 

ভোলাহাট উপজেলার চেয়ারম্যান রাব্বুল হোসেন জানান, দুই ভাই মিলেই কনে দেখতে এসেছিল, তখন বড় ভাইয়ের বিয়ের কথা বলেছিল। ছেলেটা লেবাননে থাকে, ছুটিতে এসেছিল। কিন্তু পরে বিয়ের নির্ধারিত দিনে ছোট ভাইকে পাঠিয়েছিল বড় ভাইয়ের পরিবর্তে। এই নিয়ে ঝামেলা সৃষ্টি হয়। আমরা বিকেলে বসে উভয় পক্ষের কথা শুনে একটা সমাধান করে দিয়েছি। এখানে ঘটকও একটি মিস কমিউনিকেশন করেছিল।সূত্রঃ আরটিভি অনলাইন

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team