1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০১:০৯ পূর্বাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
রাজশাহী ছেড়ে দিব তবুও অপরাধীকে ছাড় দেওয়া হবে না- আরএমপি কমিশনার

রাজশাহী ছেড়ে দিব তবুও অপরাধীকে ছাড় দেওয়া হবে না- আরএমপি কমিশনার

Print Friendly, PDF & Email

প্রেস বিজ্ঞপ্তিঃনারীরা আমাদের মা আমাদের বোন আমাদের সন্তান, নারীকে পিছিয়ে রেখে একটা সমাজ বা দেশ এগিয়ে যেতে পারেনা। আমি চাকরি করতে এসেছি আমাকে এখান থেকে একদিন চলে যেতে হবে আপনারা এখানে থাকবেন। ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশে বলেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব আবু কালাম সিদ্দিক।

আজ ১৭/১০/২০২০ তারিখ সকাল ১০.০০ ঘটিকায় বোয়ালিয়া থানাধীন সাহেব বাজার জিরো পয়েন্ট বড় মসজিদের সামনে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরএমপি পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) জনাব মোঃ সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) জনাব মোঃ সাজিদ হোসেন, উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা শাখা) আবু আহাম্মদ আল মামুন সহ জনাব শ্যামল কুমার ঘোষ, সেক্রেটারী, হিন্দু, বৌদ্ধ ও খ্রীষ্ট্রান ঐক্য পরিষদ, রাজশাহী, জনাব অঞ্জনা চৌধুরী, সাধারন সম্পাদক মহিলা পরিষদ, রাজশাহী জেলা শাখা, জনাব মোঃ নিজাম উল আজিম, ২১ নং ওয়ার্ড কাউন্সিল, জনাব সাবেরা ইয়াসমিন, শিক্ষিকা, শিমুল মেমোরিয়াল স্কুল, জনাব মোঃ হাবিবুর রহমান, ইমাম মালোপাড়া শাহী মসজিদ সহ গন্যমান্য ব্যক্তিবর্গ । মাননীয় পুলিশ কমিশনার মহোদয় তাঁর বক্তব্যে বলেন রাজশাহী মহানগরী একটি শিক্ষার নগরী, স্লিকসিটি, গ্রীণসিটি। রাজশাহী মহানগর হবে অন্যান্য শহরের চাইতে মডেল শহর। রাজশাহী মহানগরকে প্রাতিষ্ঠানিক মডেল শহর হিসেবে রুপান্তর করতে মাননীয় মেয়র মহোদয় সহ আরো যারা সংশ্লিষ্ট কাজ করে যাচ্ছেন তাদেরকে আন্তরিক অভিনন্দন জানান। তিনি তাঁর বক্তব্য আরো বলেন যে, নারীরা আমাদের অর্ধাঙ্গিনী। সমাজের উন্নয়ের জন্য পুরুষের পাশাপাশি নারীদের ভুমিকাও গুরুত্বপূর্ণ। আমাদের দেশে পুরুষের ন্যায় নারীদের সমান অধিকার প্রতিষ্ঠার লক্ষে মাননীয় প্রধান মন্ত্রী নিরোলস পরিশ্রম করে যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রী যে উন্নয়নে ২০২১, ২০৪১ ও ২০৭১ সালে ১০০ তম বছর পূর্তি উপলক্ষে উন্নত ও ডেল্টা প্লানের যে প্রত্যয় ব্যক্ত করেছেন তাঁর উন্নয়নের ধারাবাহিকতা চলতে গেলে আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে। নারীকে পিছিয়ে রেখে একটা সমাজ বা দেশ এগিয়ে যেতে পারে না। নারীরা হচ্ছে আমাদের মা, আমাদের বোন আমাদেরই সন্তান।

তিনি তাঁর বক্তব্যে আরো উল্লেখ করেন নারীদের প্রতি আমাদের সহনশীল হতে হবে। সামাজিক মূল্যবোধ ও সামাজিক অবক্ষয়ের দিকে আমাদের সমাজ যে ভাবে খারাপের দিকে এগিয়ে যাচ্ছে তাহলে আমরা দেশ ও জাতিগত ভাবে পিছিয়ে যাবো। তিনি আরো বলেন নৈতিকতার অবক্ষয় থেকে বাঁচতে হলে আমাদেরকে পরিবারের পিতা-মাতা, সন্তান এবং শিক্ষক সমাজকে আরো সচেতন হতে হবে। তিনি যুবকে উদ্দেশ্যে বলেন আজকে দিনটা আমার আগামী দিন তোমাদের। আজকে যদি যুব সমাজ নষ্ট হয়ে যায় তাহলে মাননীয় প্রধানমন্ত্রীর ১০০ বছরের যে ডেল্টা প্লান করেছেন ২০৪১ সালের মধ্যে যে সোনার বাংলার স্বপ্ন দেখেছেন তা প্রাতিষ্ঠানিক রুপ দেওয়া সম্ভব নয়।

অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন যে, আপনার সন্তান কার সঙ্গে মিশে, কোথায় যায়, কি করে সে বিষয়ে খোঁজ খবর রাখবেন। তিনি আরো বলেন রাজশাহী শহরে কোন কিশোর গ্যাং, বাইকার গ্যাং, মাদক, সন্ত্রাসী এবং জঙ্গি থাকবে না। রাজশাহী শহরকে নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হবে। তিনি তাঁর বক্তব্যে বলেন আমরা সবাই ওয়াদা করবো যে, রাজশাহী শহরে কোন ইভটিজিং, মাদক, সন্ত্রাসবাদী, জঙ্গিবাদী কাজকে প্রশ্রয় দিবো না। যে যে ধর্মেরই মানুষ হইনা কেন সন্তানকে সেই ধর্মের ধর্মীয় মূল্যবোধের শিক্ষা দিতে হবে।

 
hostseba.com
 

যে সব সন্তানেরা বিপথে গেছে তাদেরকে খেলাধুলার মাধ্যমে সঠিক পথে ফিরিয়ে আনতে হবে এবং তাদের মনোনশীলতা বৃদ্ধি করতে হবে যাতে করে প্রত্যেকটি সন্তান যেন দেশের সুনাগরিক হয়ে গড়ে উঠতে পারে। নারী ধর্ষণ ও নির্যাতনের ব্যাপারে আজকে প্রায় ৬৯২১ টা বিট এক যোগে মাননীয় আইজিপি মহোদয়ের নির্দেশে বিট পুলিশিং এর মাধ্যমে কাযক্রম অনুষ্ঠিত হচ্ছে। তিনি এই বিট পুলিশিং আয়োজকদের সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে তাঁর বক্তব্য শেষ করেন।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team