1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৮:২২ অপরাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
ব্রেকিং নিউজ :
আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে আহলে সুন্নাত আকবর শাহ-পাহাড়তলীর মানববন্ধন নারায়ণগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় আহত৫ সড়ক নয় যেন মরণ ফাঁদ আবুরখীল গ্রামকে দ্বিখন্ডিত করার জন্য মিথ্যা মামলা দায়ের পুরুষ শুন্য গ্রামটি ঝিনাইদহে আট মামলার সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার যশোরে উন্নয়নের নামে লাখ লাখ টাকা আদায় হলেও চরম বঞ্চনার শিকার বাস টার্মিনাল বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত “বাঘাইছড়িতে কৃষি কর্মকর্তার উদ্যেগে বিনা  মূল্যে  উন্নত ও লেবু জাতের বিভিন্ন  ফল গাছের চারা বিতরন” বাকলিয়াতে বিদ্যুতের খুঁঠি পড়ে এক ব্যক্তি গুরুতর আহত বেদে-অনগ্রসর ও বয়স্ক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচি

মোটরসাইকেল চোরের মূলহোতা সহ ৫জন আটক

Print Friendly, PDF & Email

নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল মডেল থানার নবযোগদানকারী অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান আকন্দের নির্দেশে এসআই আনোয়ার হোসেন ও এসআই মনিরুজ্জামানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ মঙ্গলবার দিনব্যাপী এক বিশেষ অভিযান পরিচালনা করেন।

কিশোরগঞ্জ জেলার কুটিয়াদি, করিমগঞ্জ ও কিশোরগঞ্জ সদর থানা এলাকায় চিরুনী অভিযান পরিচালনা করে আন্ত:জেলা মোটরসাইকেল চোরের মূলহোতা হুমায়ুন সহ ৫জনকে হাতেনাতে আটক করেন এবং সেইসাথে তাদের নিকট থেকে একটি চোরাই মোটরসাইকেল উদ্বার করা হয়েছে।

আটককৃতরা হচ্ছে কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার নারাঙ্গী গ্রামের মোক্তার উদ্দিনের পুত্র মুলহোতা হুমায়ন ওরফে রফিক (৪০),হোসেনপুর থানার পানান গ্রামের আফাজ উদ্দিনের পুত্র সেলিম মিয়া (২৫), কটিয়াদি থানার জালালপুর গ্রামের শিরু মিয়ার পুত্র শিপন ওরফে মামুন (২৬) এবং করিমগঞ্জ থানার হাত্রাপাড়া গ্রামের নুরুল ইসলামের পুত্র দেলোয়ার হোসেন (২২) ও হাইধনখালী গ্রামের সোহরাব উদ্দিনের পুত্র রফিকুল ইসলাম (৩০)। অপরদিকের মাদক ও জুয়া আইনে আরো ৫ জন আসামীকে আটক করা হয়েছে।

নান্দাইল মডেল থানার উপ-পরিদর্শক এসআই আনোয়ার হোসেন বাবলু ও মনিরুজ্জামান জানান, দীর্ঘদিন যাবত এ চক্রটি বিভিন্ন জায়গায় থেকে মোটরসাইকেল চুরি করে যাচ্ছিল। বুধবার তাদের ৫জনকে সহ মাদক ও জুয়ার ঘটনায় আরো ৫ জন আসামীকে জেল হাজতে পাঠানো হয়েছে।

 
hostseba.com
 

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান আকন্দ জানান, অপরাধীদের কোন ধরনের ছাড় দেওয়া হবেনা। আইনশৃঙ্খলার সুস্থ ধারা বজায় রাখতে পুলিশের সেবা সহ অপরাধীদের বিরুদ্ধে এধরনের বিশেষ অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team