1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৩ অপরাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
ব্রেকিং নিউজ :
উলিপুরে বিট পুলিশিং এ ছবুর -প্রদীপের দ্বন্দের অবসান,পুলিশি সেবা জনগনের দোড়গোরায় ডবলমুরিংয়ে তরুণীকে ধর্ষণের দায়ে ধর্ষক চান্দুকে আটক করেছে পুলিশ অত্যাধুনিক অস্ত্র ও বিপুল পরিমাণ গোলাবারুদ সহ ৩ পাহাড়ি সন্ত্রাসী আটক হাটহাজারীতে প্রধানমন্ত্রীর জন্মদিনে দুর্বৃত্তদের হামলায় অনুষ্ঠান বানচাল কোতোয়ালি থানা ছাত্রলীগ এর উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী-ফারুক আহাম্মেদ চৌধুরী সিএমপি’তে অগ্নি নির্বাপণ ও উদ্ধার বিষয়ক মহড়া অনুষ্ঠিত সচিবালয়ে চাকুরী দেওয়ার নাম ও বিয়ে করে অর্থ হাতিয়ে নেওয়া যার পেশা যশোরে প্রকাশ্য দিবালোকে থানার পাশে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাই সুন্দরগন্জে জমি নিয়ে সংঘর্ষে সান্জু নামে এক যুবকের মৃত্যু, গ্রেফতার -১

খাগড়াছড়ি মাদক ব্যবসায়ী সুফিয়া বেগম আটক

Print Friendly, PDF & Email

খাগড়াছড়ি জেলা প্রতিনিধি: খাগড়াছড়ি ডিবি পুলিশের বিশেষ অভিযানে মাদক ও নগদ টাকা সহ নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১৫সেপ্টেম্বর) রাত সাড়ে ৭ টায় খাগড়াছড়ি জেলা সদর কলাবাগান এলাকার বাসা থেকে মোছাঃ সুফিয়া বেগম (৫৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। সে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার জিয়া নগর গ্রামের মাদক ব্যবসায়ী মোঃ রফিক মিয়ার স্ত্রী। তারা স্বামী-স্ত্রী জেলা শহরে বাসা ভাড়া নিয়ে বসবাস করে।

স্থানীয় ও ডিবি সূত্রে জানা জায়- সন্ধ্যার পরে খাগড়াছড়ি জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ তারেক মুহাম্মদ আবদুল হান্নান এর নেতৃত্বে এসআই(নিরস্ত্র) আনোয়ার হোসেন, এসআই (নিরস্ত্র) মোঃ মনির হোসেন, এএসআই (নিরস্ত্র) ১৬ মোঃ কামাল হোসেন, এএসআই (নিরস্ত্র) মোঃ ফয়সাল রেজা, এএসআই (নিরস্ত্র) মোঃ আবু তোরাফ হোসেন প্রধান, এএসআই (নিরস্ত্র) মোঃ আনোয়ার উদ্দিন চৌধুরী, কং/৯০৭ মোঃ নজরুল ইসলাম, কং/১৯৫৭ সুপন বড়ুয়া তনয়, নারী কং/১১৩৯ জেসমিন আক্তার, নারী কং/১১৮৩ নার্গিস আক্তার সহ একটি টিম মাদক ব্যবসায়ী একাধিক মামলার আসামী মোছাঃ সুফিয়া বেগম (৫৮) এর বর্তমান বসবাসরত ভাড়া বাসায় অভিযান পরিচালনা করে। এসময় তাদের হেফাজতে থাকা ৫০০ শত গ্রাম মাদকদ্রব্য গাঁজা যাহার মূল্য অনুমান ৫০০০ টাকা এবং গাঁজা বিক্রির নগদ-৪৮,৮৫৫ টাকা উদ্ধার করে ডিবি পুলিশের দল।

খাগড়াছড়ি জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ তারেক মুহাম্মদ আবদুল হান্নান বলেন, মোছাঃ সুফিয়া বেগমসহ তার স্বামী একাধিক মাদক মামলার আসামী। আজ তার বাসা থেকে প্রায় অর্ধ লক্ষ টাকা সহ মাদক উদ্ধার করা হয়েছে।

 
hostseba.com
 

মাদক আইনে তার বিরোদ্ধে মামলা রুজু করা হচ্ছে। খাগড়াছড়ি সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ স্যারের দিক নির্দেশনায় মাদক নির্মূলে কাজ করছে খাগড়াছড়ি জেলা গোয়েন্দা শাখা। এধারা অব্যাহত থাকবে।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team