1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৬:৫৫ অপরাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
ব্রেকিং নিউজ :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ আজ বৌদ্ধদের পবিত্র প্রবারণা উৎসব পালিত হচ্ছে হালুয়াঘাটে বৃদ্ধকে হত্যার অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৩ সিংড়ায় দুটি বাঁধ ভেঙ্গে বিস্তীর্ণ এলাকা প্লাবিত, যোগাযোগ বিচ্ছিন্ন লোহাগড়ায় ১১শ’ পিচ ইয়াবাসহ মাদক পাচারকারী আটক সড়ক উন্নয়নের কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী মৌলভীবাজারে ভুল চিকিৎসায় গর্ভের সন্তানসহ নারীর মৃত্যু বরকল উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদপ্রার্থীসহ ৮ জনের বিরুদ্ধে সাইবার মামলা যশোরে আদ দ্বীন হাসপাতালে ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগ কুড়িগ্রামের ভূরুঙ্গামারী তে বিট পুলিশিং ব্যবস্থার কার্যক্রম সম্পর্কে মতবিনিময় সভা অনুষ্ঠিত
কাজী মোঃ রাজু উপর হত্যার উদ্দেশ্য অতর্কিত সন্ত্রাসী হামলা

কাজী মোঃ রাজু উপর হত্যার উদ্দেশ্য অতর্কিত সন্ত্রাসী হামলা

Print Friendly, PDF & Email

নুরুল আমিন সোহেলঃ গত ৩০/০৭/২০২০ইং তারিখে রাত অনুমান ১০ঃ০০ ঘটিকায়, সন্দ্বীপ থানাধীন সারিকাইত ৬নং ওয়ার্ড় কাজী পাড়া তেমাথার দক্ষিণ পার্শ্বে হাশেম এর বাড়ীর সামনে রাস্তায় কাজী মোঃ রাজু(৩০) উপর হত্যার উদ্দেশ্য অতর্কিত সন্ত্রাসী হামলা করে দূর্বত্তরা

বিবিসিনিউজ২৪কে- বিবি আয়েশা (৮০) বলেন,উপরোক্ত বিষয়ে আমি বাদী হয়ে সন্দ্বীপ থানায় এজাহার দায়ের করেছি।

নিম্নে এজাহারে উল্লেখ্য যে, বিবাদীগনঃ ১. মোঃ আলাউদ্দিন আলু(৪৫),২.ইয়াহিয়া মিলন(৪৫), ৩.শিবলী (৫০),৪.মোঃ মেহেরাজ(২৫),৫.মোঃ সিয়াম(২৮),৬.ফয়সাল (২৮),৭.মোঃ সাগর(২৩), ৮.মোঃমার্শাল(৩০),৯.হায়াত(৩৩),১০.মোঃ আলাউদ্দিন (৩০) এবং অজ্ঞাত ১০/১২জন।

বিবি আয়েশা ও নাতি মোঃ মেহেদী হাসান আরো বলেন,গত ৩০জুলাই রাত অনুমান ১০ঃ০০ ঘটিকার সময় আমার ছেলে কাজী মোঃ রাজু কাজী পারা তেমাথা হইতে বাড়ীর উদ্দেশ্য রওয়ানা হলে সন্দ্বীপ থানাধীন সারিকাইত ৬নং ওয়ার্ড় কাজী পাড়া তেমাথার দক্ষিণ পাশে হাশেমের বাড়ির সামনে রাস্তায় পৌছালে উপরোক্ত বিবাদীগন সহ অজ্ঞাত নামা বিবাদীগন পূর্ব শত্রুতার জের ধরিয়া প্রায় ২৫টার ও বেশি মোটরসাইকেল যোগে,অনেকের হাতে দেশীয় অস্ত্র নিয়ে এসে আমার ছেলের পথ রোধ করিয়া হত্যার উদ্দেশ্য অতর্কিত হামলায় শরীরের বিভিন্নস্হানে নীলা ফুলা জকম করে।

 
hostseba.com
 

এক পর্যায়ে ১নং বিবাদী লোহার রড় দ্বারা হত্যার উদ্দেশ্য মাথায় আঘাত করে এতে মাথায় গুরুতর জখম হয়।২নং হতে ৫নং বিবাদীদের হাতে থাকা গাছের লাঠি দ্বারা হত্যার উদ্দেশ্য পিঠে গুরতর আঘাত করে রক্তাক্ত জখম করে।৬নং হতে ৯নং বিবাদীগন ও গাছের লাঠি দ্বারা পিঠে,নাকে,দুই পায়ে উরুতে আঘাত করিয়া তেথলানো জখম করে।

২নং বিবাদী ইয়াহিয়া মিলন(৪৫) অন্যান্য বিবাদীদের সহযোগিতা ঘটনাস্থলে পাশ্ববর্তী পুকুরের ফেনার মধ্যে গলা চাপিয়া ধরিয়া শ্বাসরোধ করিয়া হত্যার চেষ্টা করে। ২নং ও ৯নং বিবাদী কাজী মোঃ রাজুর লুঙ্গির গোচায় থাকা কোরবানির গরু ক্রয় করার নগদ ৭০,০০০ টাকা এবং ২৫০০ টাকার মূল্যের একটি নকিয়া মোবাইল সেট যাহার সিম নং- ০১৭৪৬-৬৮৯৭৭০ নিয়া যায়।

সংবাদ পেয়ে দ্রুত মেহেদী হাসান ও তারেক হাসান ঘটনাস্থলে উপস্থিত হইয়ে কাজী মোঃ রাজু কে রক্ষা করার চেষ্টা করিলে বিবাদীগন তাহাদেরকেও মারধর করিয়া শরীরের বিভিন্ন স্হানে জখম করে।

পরে মেহেদী এবং হাসানের চিৎকার শুনিয়া পথচারীসহ আশে পাশের লোকজন আগাইয়া আসিলে বিবাদীগন দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।যাওয়ার সময় বিবাদীগন মেহেদী, হাসান,রাজুকে হুমকি প্রদান করে যে,
উক্ত ঘটনার ব্যপারে কাউকে অবহিত যেনো না করে এবং মামলা মোকদ্দমা যেনো না করে,যদি করে তাহলে পরবর্তীতে কাজী মোঃ রাজু কে খুন করে লাশ গুম করিয়া ফেলিবে।

এমতাবস্থায় বিবাদীগন স্হানীয় মাস্তান প্রকৃতির লোক।পূর্বেও এসব মারধর করিয়াছে। সুতরাং, যে কোন সময় কাজী মোঃ রাজুকে খুন জখম সহ আরো বড় ধরনের ক্ষতি সাধন করার সম্ভাবনা রহিয়াছে বিধায় উক্ত বিষয়ে আইনগত ব্যবস্থাগ্রহণ করার আকুল আবেদন করেন এবং বিবাদীগনের দ্রুত বিচার দাবি করেন।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team