1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

মঙ্গলবার, ০৪ অগাস্ট ২০২০, ০৬:১৩ পূর্বাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
ব্রেকিং নিউজ :
গাইবান্ধায় করোনার সংক্রমণ বৃদ্ধি পেয়ে মোট আক্রান্তের সংখ্যা ৬৬৮, মৃত্যু ১২ রাষ্ট্রপতি ও তার সহধর্মিণীকে ধন্যবাদ দিলেন চট্টগ্রাম করোনা আইশোলোসন সেন্টার কতৃপক্ষ চিতলমারীতে গাছ কাটাকে কেন্দ্র করে বৃদ্ধার দাঁড়ি ছিড়ে নিলো প্রতিবেশী “গাজীপুরে স্বস্তিদায়ক ঈদ উদযাপন” কাজী মোঃ রাজু উপর হত্যার উদ্দেশ্য অতর্কিত সন্ত্রাসী হামলা মানিকছড়িতে এই প্রাথম গ্র্যাজুয়েট ফোরাম’ নামক মানবিক সংগঠন জীবন বীমা কর্পোরেশনের গাইবান্ধা শাখা থেকে আবু মুছাকে সড়িয়ে নেয়ার দাবি তুলেছেন ডিও, ডি এমগণ জামালপুর বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ৮৫০ পিস ইয়াবা সহ বাগেরহাটে দুই বোন আটক বাগেরহাটে চারদলীয় শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত
দেবহাটার ইজিবাইক চালক মনিরুল হত্যার মূল হোতা রমজান আলী গ্রেপ্তার

দেবহাটার ইজিবাইক চালক মনিরুল হত্যার মূল হোতা রমজান আলী গ্রেপ্তার

Advertisements

Print Friendly, PDF & Email

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার দেবহাটায় চাঞ্চল্যকর ইজিবাইক চালক মনিরুল হত্যার ঘটনায় জড়িত তার স্ত্রী রাবেয়া খাতুন ও প্রেমিক সাইদুর রহমান রাজু’র আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলোক জবানবন্দী দেয়ার এক সপ্তাহ পর হত্যার কিলিং মিশনে অংশ নেয়া মূল হোতা রমজান আলী (৩৫) কে গ্রেপ্তার এবং মনিরুলের ছিনতাইকৃত ইজিবাইকের বিভিন্ন অংশ একটি পুকুর থেকে উদ্ধার করেছে দেবহাটা থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত রমজান আলী কালীগঞ্জ উপজেলার নলতা সোনাটিকারী গ্রামের মৃত শহর আলীর ছেলে।
শুক্রবার (১০ই জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহার নির্দেশনা মোতাবেক চাঞ্চল্যকর এ হত্যা মামলাটির তদন্তকারী কর্মকর্তা ও পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্রসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা গাজীরহাট বাজার এলাকা থেকে রমজান আলীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে রমজান আলীর দেয়া স্বীকারোক্তিমুলোক তথ্যের ভিত্তিতে উপজেলার কামটা গ্রামের সনৎ সেনগুপ্তের ছেলে কৌশিক সেনগুপ্তের পুকুর এবং পাশ্ববর্তী হাসড়াখোলা সমাধীস্থল থেকে ইজিবাইক চালক মনিরুলকে হত্যার পর ছিনতাইকৃত ইজিবাইকটির বিভিন্ন অংশ উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, সাংসারিক বিরোধ ও স্ত্রী রাবেয়া খাতুনের পরকীয়ার জের ধরে গত (২৫ জুন) রাতে ভাড়াটিয়া সেজে থানায় যাওয়ার কথা বলে ইজিবাইক চালক শিমুলিয়া গ্রামের ইসমাঈল গাজীর ছেলে মনিরুলকে ডেকে নিয়ে গলায় প্লাস্টিকের রশি দিয়ে শ্বাসরোধ করে হত্যার পর লাশটি সখিপুর টেলিফোন এক্সচেঞ্জ অফিসের সামনে একটি সবজি ক্ষেতে ফেলে দিয়ে ব্যবহৃত ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায় হত্যাকারীরা।পরদিন শুক্রবার (২৬ জুন) ভোরে সখিপুরের ওই সবজি ক্ষেত থেকে মনিরুলের লাশ উদ্ধার করে দেবহাটা থানা পুলিশ।

এ ঘটনায় নিহত মনিরুলের ভাই বাদী হয়ে দেবহাটা থানায় একটি হত্যা মামলা (নং- ০৯, তারিখ-২৬/০৬/২০২০, ধারা-৩০২/৩৯৪/৩৪ পেনাল কোড) দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র জানান, হত্যাকান্ডের পর থেকে হত্যার মোটিভ উদঘাটন ও জড়িতদের গ্রেপ্তারে তৎপর হয়ে ওঠে পুলিশ।
একপর্যায়ে মনিরুলের স্ত্রী রাবেয়া খাতুন ও তার পরকীয়া প্রেমিক কামটা গ্রামের ওহাব সরদারের ছেলে মুরগি ব্যবসায়ী সাইদুর রহমান রাজুকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে মনিরুলকে হত্যায় জড়িত থাকার কথা স্বীকারসহ সাতক্ষীরা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বিলাস মন্ডলের কাছে নিহত ইজিবাইক চালক মনিরুলের স্ত্রী রাবেয়া খাতুন ও রাবেয়ার প্রেমিক সাইদুর রহমান রাজু পৃথক পৃথক ভাবে ১৬৪ ধারায় তাদের স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেন।

আদালতে ১৬৪ ধারায় জবানবন্দীতে সে সময়ে তারা জানায়, মনিরুলের বন্ধু রাজু তাদের বাড়িতে আসা যাওয়ার সূত্র ধরে স্ত্রী রাবেয়ার সাথে অবৈধ প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে তাদের মধ্যে সম্পর্ক গভীর হলে রাজু রাবেয়াকে বিয়ে করার জন্য চাপ দিতে থাকেন।কিন্তু রাবেয়া তার স্বামী থাকতে রাজুর সাথে বিয়ে করা সম্ভব নয় বলে জানিয়ে দেয়।

গত ২৫ জুন ভোরে সাংসারিক বিরোধে মনিরুল রাবেয়াকে মারপিট করে। এরপর সকাল সাড়ে ১০টার দিকে রাবেয়া গাজীরহাট বাজারে যেয়ে রাজুর কাছে নিজের স্বামী মনিরুলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে। এতে রাজু প্রচন্ড রেগে গিয়ে ওই দিন মনিরুলকে হত্যা করার সিদ্ধান্ত নেয়।

পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র আরো জানান, সাইদুর রহমান রাজু জবানবন্দীতে বলেছিলো যে, রমজান নামে একজনকে সাথে নিয়ে সে দেবহাটাতে আসে। রমজান মনিরুলের ইজিবাইকে যায়, আর রাজু মোটর সাইকেলে করে দেবহাটায় যেয়ে বৌদির দোকানের সামনে রাস্তায় দাঁড়িয়ে থাকে।

মনিরুলকে হত্যার জন্য আগে থেকে রাজু রশি কিনে কাছে রেখে দেয়। পরে তারা এক হয়ে মনিরুলের ইজিবাইকে সখিপুরের দিকে আসার সময় সখিপুরের চাতালের কাছে এসে পিছন দিক থেকে মনিরুলের গলায় রশি ফাঁস লাগিয়ে ২জনে মিলে জোরে টান দেয়।এতে মনিরুলের হাত পা নিথর হয়ে পড়লে তার লাশটি সবজি ক্ষেতে ফেলে দিয়ে তারা ইজিবাইক নিয়ে পালিয়ে যায়।

যেহেতু রাবেয়ার প্রেমিক রাজুর জবানবন্দীতে রমজান আলীর নাম বারবার উঠে এসেছিলো সেহেতু ঘটনার মুল মোটিভ উদঘাটনের জন্য শুক্রবার তাকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হলে তার স্বীকারোক্তি মোতাবেক মনিরুলের ইজিবাইকের বিভিন্ন অংশ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, মামলার তদন্ত এখনো চলমান। শনিবার রিমান্ডের আবেদন জানিয়ে রমজান আলীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

বিষয়টি নিশ্চিত করে দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, চাঞ্চল্যকর ইজিবাইক চালক মনিরুল হত্যাকান্ডের পর থেকে ঘটনার রহস্য উদঘাটনে তৎপর হয় দেবহাটা থানা পুলিশ।

একের পর এক অভিযান পরিচালনা করে প্রথমে মনিরুলের স্ত্রী রাবেয়া খাতুন ও তার প্রেমিক সাইদুর রহমান রাজুকে গ্রেপ্তার এবং পরবর্তীতে তাদের স্বীকারোক্তি মোতাবেক রমজান আলীকে গ্রেপ্তার করা হয়েছে।

সর্বশেষ রমজান আলীর স্বীকারোক্তিতে অভিযান চালিয়ে হত্যাকান্ডের শিকার মনিরুলের ইজিবাইকের বিভিন্ন অংশ উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ। এই হত্যাকান্ডের সাথে জড়িত মূল হোতাসহ তিন আসামীকে গ্রেপ্তার করা হয়।

আপনার মতামত দিন
Your 250x250 Banner Code

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements



Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team