1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

মঙ্গলবার, ০৪ অগাস্ট ২০২০, ০৬:০৩ পূর্বাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
ব্রেকিং নিউজ :
গাইবান্ধায় করোনার সংক্রমণ বৃদ্ধি পেয়ে মোট আক্রান্তের সংখ্যা ৬৬৮, মৃত্যু ১২ রাষ্ট্রপতি ও তার সহধর্মিণীকে ধন্যবাদ দিলেন চট্টগ্রাম করোনা আইশোলোসন সেন্টার কতৃপক্ষ চিতলমারীতে গাছ কাটাকে কেন্দ্র করে বৃদ্ধার দাঁড়ি ছিড়ে নিলো প্রতিবেশী “গাজীপুরে স্বস্তিদায়ক ঈদ উদযাপন” কাজী মোঃ রাজু উপর হত্যার উদ্দেশ্য অতর্কিত সন্ত্রাসী হামলা মানিকছড়িতে এই প্রাথম গ্র্যাজুয়েট ফোরাম’ নামক মানবিক সংগঠন জীবন বীমা কর্পোরেশনের গাইবান্ধা শাখা থেকে আবু মুছাকে সড়িয়ে নেয়ার দাবি তুলেছেন ডিও, ডি এমগণ জামালপুর বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ৮৫০ পিস ইয়াবা সহ বাগেরহাটে দুই বোন আটক বাগেরহাটে চারদলীয় শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত
কলারোয়ার চন্দনপুরে ট্রাক্টারে রাস্তা নষ্ট করার গ্রামবাসীর রাস্তা অবরোধ

কলারোয়ার চন্দনপুরে ট্রাক্টারে রাস্তা নষ্ট করার গ্রামবাসীর রাস্তা অবরোধ

Advertisements

Print Friendly, PDF & Email

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়া উপজেলার সীমান্তবর্তী চন্দনপুরের মিতা ব্রিকসের মাটি টানা ট্রাক্টারে ৫০ লাখ টাকার ইটের সোলিংয়ের রাস্তা নষ্ট করার অভিযোগে বিভিন্ন পত্রপত্রিকায় সংবাদ প্রকাশিত হওয়ায় পরও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কোন ব্যবস্থা গ্রহন না করায় স্থানীয় গ্রামবাসীরা ব্রিকসের সামনে রাস্তায় অবরোধ করে রেখেছেন।

সরকারের উন্নয়নমূলক কার্যক্রমের অংশ হিসেবে রাস্তা ঘাট গুরুত্বপূর্ণ হওয়ার তা কিছু অসাধু ব্যক্তির নিজ স্বার্থের জন্য এ উন্নয়ন ভেস্তে যেতে পারে না।
সেজন্য এলাকাবাসী রাস্তা রক্ষার্থে এ অবরোধ কর্মসূচিতে অংশ নিতে ব্যার্ধ হয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তার কোন ব্যবস্থা গ্রহণ না করায় এলাকাবাসী ক্ষোপ প্রকাশ করে বলেন
ট্রাক্টার বা মালিকদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে আগামীতে কঠোর কর্মসূচি ঘোষণা দেবেন বলে হুঁশিয়ারি দেয়া হয় অবরোধে।রোববার ৫ই জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে ব্রিকসের সামনে রাস্তায় অবরোধ করে এ হুঁশিয়ারি দেয়া হয়।

অবরোধ কারীদের দাবী আগামী কালের মধ্যে ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামতের পাশাপাশি রাস্তাটি সংস্কার ব্যবস্থা করে কলারোয়া টু চান্দুড়িয়া সড়কের পথচারীদের চলাচলের ব্যবস্থা করতে হবে।
তা না হলে এলাকাবাসী ভাটার সমস্ত কার্যক্রম বন্ধ করে দেবে। সেই সাথে ট্রাক্টর বা মালিকদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে পুরো সড়ক বন্ধ করে দেয়া হবে।

উল্লেখ্য, কলারোয়ার সীমান্তবর্তী চন্দনপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মাঝেরপাড়া গ্রামের তাইজুল ইসলামের বাড়ীর সামনে থেকে হান্নানের বাড়ীর মোড় পর্যন্ত আধা কিলোমিটার ইটের সোলিং রাস্তা স্থানীয় মিতা বিক্স (ইট ভাটার) মাটি টানা ট্রাক্টারের কারনে নষ্ট হয়ে গেছে বলে স্থানীরা দাবী করে আসছে।

শনিবার (৪জুলাই) বেলা ১টার দিকে খোঁজ নিয়ে দেখা গেছে চন্দনপুরের মিতা বিক্সের মাটি টানা ট্রাক্টরে করে একই ওয়ার্ডের ফজলু, বাইজিত, সিরাজের পুকুর থেকে ৮/৯টি বড় বড় ট্রাক্টর করে ইউনিয়ন পরিষদের ইটের সোলিং রাস্তা দিয়ে প্রতিদিন মাটি ইট ভাটায় নিয়ে যাওয়া হচ্ছে।
এতে করে পুরা রাস্তার ইট উঠে বড় বড় গর্তে পরিণত হয়েছে।

এছাড়া ওই ইট ভাটাটি চন্দনপুর এলজিইডি সরকারী রাস্তার পাশে হওয়ায় প্রতিনিয়ত ট্রাক্টর দিয়ে মাটি আনা নেয়া করায় প্রায় ২/৩ কিলোমিটার রাস্তায় কাদা জমে রয়েছে।

এতে করে ওই রাস্তায় ছোট খাটো দূর্ঘটনাও প্রতিনিয়ত ঘটছে চলেছে। বর্তমানে রাস্তাটিতে কাদা জমা থাকায় কোন পথচারী, ভ্যান, মোটরসাইকেল, ট্রাক ও পিক আপ ওই রাস্তা দিয়ে গেলে ধুলা উড়ে জামা কাপড় নষ্ট হয়ে যায়।

আবার বৃষ্টিতে কাদা জমে স্লিপিং হচ্ছে এতে করে রাস্তায় যাতায়াতে চরম ভোগান্তিতে পড়ে চলেছে সাধারণ জনগণ। এ বিষয়ে এলাকাবাসী ইটভাটা মালিক ও পুকুর মালিকদের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী জেরীন কান্তার হস্তক্ষেপ কামনা করেছেন।

আপনার মতামত দিন
Your 250x250 Banner Code

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements



Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team