1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

মঙ্গলবার, ১৪ Jul ২০২০, ০২:১৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
রাঙামাটিতে ইলেক্ট্রিসিটি শর্ট সার্কিটে ২ জনের মৃত্যু আসামী গ্রেফতারে বরিশাল র‌্যাবের সফল অভিযান চাঁপাইয়ের শিবগঞ্জে র‌্যাবের অভিযানে শীর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার কিশোরগঞ্জে ভাঙ্গনের হুমকিতে বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম সেতু  কালাই হারুঞ্জা নমিজন উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক ও স্কুল সভাপতি নিয়োগের দূর্নীতি অভিযোগ বিবিসিনিউজ২৪ এর গাইবান্ধা জেলায় কর্মরত প্রতিনিধিদের নাম প্রকাশ চট্টগ্রামে পশু হাটের ইজারাদারদের মেয়র নাছিরের বৈঠক অনুষ্ঠিত আলিয়াকে খুন-ধর্ষণের হুমকি! নলছিটিতে এমপি আমির হোসেন আমু’র মাতার মৃত্যুবার্ষিকী পালিত চাঁপাইনবাবগঞ্জে করোনার উপসর্গ নিয়ে এক বৃদ্ধের মৃত্যু
আনোয়ারায় ভূমিদস্যু চাচার অত্যাচারে ভাতিজা দিশাহারা

আনোয়ারায় ভূমিদস্যু চাচার অত্যাচারে ভাতিজা দিশাহারা

Advertisements

Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম: চট্টগ্রামের আনোয়ারা থানার অন্তর্গত হাজী কালা মিয়া বাড়ির বাসিন্দা ভূমিদস্যু চাচা আহমদ মিয়ার অমানবিক নির্যাতনে দিশেহারা ভাতিজা দিদারের পরিবার ।

ঘটনার বিবরণে জানা যায়, ২০১০ সালে ভাতিজা দিদারের পরিবার চাচা আহমদ মিয়াঁ থেকে ঘর সহ বসত ভিটা কিনে নেয়। ১ বছর পূর্বে আহমদ মিয়ার স্ত্রী ও সন্তান এসে ঘরটি ওদের বলে দাবী করেন তখন আনোয়ারা থানা অফিসার্স ইনচার্জ দুলাল মাহমুদের এক সালিশি বৈঠক হয়। সালিশি বৈঠকে চাচা আহমদ মিয়াঁ সবার সামনে স্বীকার উক্তি দেয় যে আমি আহমদ মিয়াঁ আমার ভাতিজা দিদারের নিকট ঘর সহ জমি বিক্রি করে দিয়েছি। এই কথা শুনে অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ দিদার কে ঘরের চাবি দিয়ে দেয়। ঘর বাবদ আহমদ মিয়াঁ যে টাকা নিয়েছে তার স্টাম্পও আছে নোটারি করা।

ভাতিজা দিদার ও তার স্ত্রী জোসনা আক্তার ডলি চাচা আহমদ মিয়ার কাছ থেকে যেই ঘরটি নিয়েছিল গত বৎসর থেকে ঐ ঘরে বসবাস করতে থাকে কিন্তু হঠাৎ করে গত ২৪শে জুন সকালে চাচা আহমদ মিয়া তার লালিত সন্ত্রাসীদের নিয়ে ভাতিজা দিদার কে তার স্বীয় বসতভিটা থেকে উচ্ছেদের উদ্দেশ্যে হামলা চালায়।

এই সময় সন্ত্রাসীরা ব্যাপক ভাঙচুর এবং দিদারের স্ত্রী জোৎস্না আকতার ডলিকে ব্যাপক মারধর করে। থানাকে ফোন করে অবহিত করলে থানা পুলিশ উদ্যারে এগিয়ে আসেনি। শুধু তাই নয় একদিন পর মেডিকেল থেকে রিলিজ নিয়ে জোৎস্না আকতার ডলি থানাই গিয়ে মামলা করতে চাইলে থানা মামলা না নিয়ে একটি লিখিত অভি্যোগ নেয়।

অভিযোগের চার দিন অতিবাহিত হয়ে গেলেও থানা এখনও পর্যন্ত কোন কার্যকর ব্যবস্তা গ্রহন করেনি।
চাচা প্রকাশ্য ঘোষণা দিয়েছে দিদার আর তার ভাইকে পেলে জানে মেরে ফেলবে। যেই কারনে ঘটনার দিন থেকে আজ পর্যন্ত দিদার আর তার ভাই বাড়ি ছাড়া হয়ে জীবন রক্ষার জন্য পালিয়ে বেড়াচ্ছে।

আমাদের প্রতিবেদক সরেজমিনে রিপোর্ট করতে গেলে নাম প্রকাশ না করার শর্তে দু এক জনের কাছে ভিন্ন একটি তথ্য পাই। করোনা শুরুতে নাকি দিদারের পরিবার মাননীয় প্রধানমন্ত্রী ও ভূমি মন্ত্রী জাবেদ সাহেবের ঘোষণা মত অসহায় মানুষের মাজে ট্রাক ভর্তি করে অসহায় ৩০০ পরিবার কে উপহার সামগ্রি বা ত্রান দেয় দুই বার করে।

এই সব কার্যক্রম কে গ্রামের মোড়ল সহ্য করতে না পেরে ভিন্ন একটি ঘটনা দিয়ে দিদার কে মান সম্মান নষ্ট করে গ্রাম ছাড়া কড়েছে। শুধু তাই নয় দিদারের এক রুমে ছিল চা ও কফির গোডাউন ঐ রুমটিতে তারা তালা ভেঙ্গে মালা মাল সহ নগদ টাকা পয়সা লোড করে নিয়ে যায়। এই সব লোটপাটের ভিডিও ফোটেজ ও রয়েছে সংরক্ষিত। দিদার ছিল একটি চা-কফি কোম্পানির দক্ষিণ জেলার ডিলার।

চাচা কর্তৃক অন্যায় ভাবে ভাতিজার জায়গা জবরদখলের ব্যাপারে ভাতিজা দিদার বলেন ” আমরা সহজ সরল মানুষ । কখনো কল্পনা করতে পারি নাই আমার চাচা এই ধরনের জঘন্য কাজ করবে? এক বছর পূর্বে থেকে এই ঘরে বসবাস করে আসছি। ত্রাণ দেওয়ার পর থেকে হঠাৎ করে আমি কি অন্যায় কাজ করেছি বুজতেছিনা।

ত্রান দেওয়া অসহায় মানুষের পাশে দাডানো কি অন্যায়? এই কারনে আমার চাচা তার লালিত সন্ত্রাসী বাহিনী দিয়ে আমাদের কে জোরপূর্বক উচ্ছেদ করার চেষ্টা করছেন এবং প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছেন । এমতাবস্থায় প্রশাসনের সহযোগীতা ছাড়া আমরা খুবই অসহায় ।

আপনার মতামত দিন
Your 250x250 Banner Code

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements



Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team