1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

মঙ্গলবার, ১৪ Jul ২০২০, ০১:৩০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
চাঁপাইয়ের শিবগঞ্জে র‌্যাবের অভিযানে শীর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার কিশোরগঞ্জে ভাঙ্গনের হুমকিতে বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম সেতু  কালাই হারুঞ্জা নমিজন উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক ও স্কুল সভাপতি নিয়োগের দূর্নীতি অভিযোগ বিবিসিনিউজ২৪ এর গাইবান্ধা জেলায় কর্মরত প্রতিনিধিদের নাম প্রকাশ চট্টগ্রামে পশু হাটের ইজারাদারদের মেয়র নাছিরের বৈঠক অনুষ্ঠিত আলিয়াকে খুন-ধর্ষণের হুমকি! নলছিটিতে এমপি আমির হোসেন আমু’র মাতার মৃত্যুবার্ষিকী পালিত চাঁপাইনবাবগঞ্জে করোনার উপসর্গ নিয়ে এক বৃদ্ধের মৃত্যু ফেসবুকে ছাত্রলীগ নেত্রী সাবরিনা চৌধুরী’র বিরুদ্ধে গুজব,থানায় জিডি! খাগড়াছড়িতে কোভিড-১৯ বিষয়ক সাংবাদিকদের অনলাইন প্রশিক্ষন কোর্স সম্পন্ন

অপুর্বের ছেলের কীর্তি!

Advertisements

Print Friendly, PDF & Email

সম্রাট চৌধুরীঃ  প্রায় দুই বছর আগে ঈদে প্রচার হয় টেলিছবি ‘বিনি সুতোর টান’। নাটকটি নিয়ে দর্শকদের আগ্রহের অন্যতম কারণ ছিল তিন বছরের শিশু অভিনেতা আয়াশ। এই খুদে অভিনেতা আর কেউ নয়, সময়ের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বের ছেলে।

বাবা–ছেলেকে একসঙ্গে পর্দায় দেখার জন্য ভক্তদের আগ্রহ থাকারই কথা। নাটকটি ২০১৮ সালে ঈদে প্রচারের পর থেকেই বাবা–ছেলের একসঙ্গে অভিনয় দর্শকদের মন জয় করে। তাঁদের অভিনীত সেই নাটক আজ অনলাইনে কোটি ভিউয়ের মাইলফলক স্পর্শ করেছে।

ছেলের অভিনীত নাটকটি নিয়ে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেন অভিনেতা অপূর্ব। তিনি বলেন, ‘আয়াশের নাটকটি কোটির ঘরে পৌঁছেছে, এটা খুবই খুশির কথা। আমি আয়াশকে নিয়ে গর্বিত। ওর জন্য ভালোবাসা। আমাদের একসঙ্গে প্রথম অভিনয় করা নাটকটি দর্শক ভালোবেসেছে, এ জন্য খুবই ভালো লাগছে। আমার সব দর্শক, নাটকের পরিচালক শিহাব শাহীন, আমার সহশিল্পীরা, প্রোডিউসার আসিফ ইকবাল, গানচিল এবং নাটকের সঙ্গে যুক্ত সব কলাকুশলীকে ধন্যবাদ জানাচ্ছি।

সবার অবদানেই এটি সম্ভব হয়েছে।’ ছেলের অভিনয় নিয়ে তিনি আরও বলেন, ‘সে সময় আমি নিজেই অবাক হয়েছি আয়াশের অভিনয় দেখে। গল্পে আমার সংলাপের পর ওর রিঅ্যাকশনগুলো খুবই সুন্দর করে দিয়েছিল। পুরোটা একদমই ন্যাচারাল। ছেলেটা খুবই সুন্দর অভিনয় করে। সত্যিই আমি ওকে নিয়ে গর্বিত।’ এই টেলিফিল্ম ‘গানচিল ড্রামা অ্যান্ড সিনেমা’ ইউটিউব চ্যানেলে ২০১৮ সালের আগস্ট মাসে প্রকাশিত হয়েছিল।

আপনার মতামত দিন
Your 250x250 Banner Code

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements



Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team