1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

সোমবার, ১৩ Jul ২০২০, ০২:০১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
আমি কোন অনৈতিক কাজ করিনি – সাবরিনা গাইবান্ধার সুন্দরগঞ্জে সেনা সদস্যের বাড়িতে বিয়ের দাবিতে প্রেমিকার অনশন কিশোরগঞ্জে হোটেলে মাদক ব্যবসা, ২ বছর কারাদন্ড নাগরপুরে নির্মানাধীন ব্রিজের কচ্ছপ গতিতে ভাঙ্গন হুমকিতে রয়েছে মসজিদ ও জনবসতি ধোবাউড়ায় পাহাড়ি ঢলে নেতায় নদীর পাড় ভেঙ্গে নিচু এলাকা প্লাবিত কলারোয়ায় ফুড ব্যাংকের সহযোগিতায় খাদ্য সামগ্রী বিতরণ সাতক্ষীরার সরুলিয়ায় বিল থেকে কৃষক রাশেদুলের লাশ উদ্ধার নলছিটিতে করোনা উপসর্গ নিয়ে শিক্ষকের মৃত্যু,দাফনে শাবাব দৌলতপুরে সড়ক সংস্কারে অনিয়মের তদন্তকালে ঠিকাদারের ক্যাডার বাহিনীর হামলা, এলাকায় উত্তেজনা মানিকছড়িতে পাহাড়ের ঢালুতে ঝুঁকিপূর্ণ বসবাস, ৪দিনের টানা বর্ষণে ক্ষয়-ক্ষতির আশংকা
মৌলভীবাজার পৌর ঈদগাহের জন্য ১ কোটি ২৬ লক্ষ ৮০ হাজার টাকার ভূমি ক্রয়

মৌলভীবাজার পৌর ঈদগাহের জন্য ১ কোটি ২৬ লক্ষ ৮০ হাজার টাকার ভূমি ক্রয়

Advertisements

Print Friendly, PDF & Email

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার পৌরসভার নিয়ন্ত্রণাধীন হযরত সৈয়দ শাহ মোস্তাফা (রঃ) পৌর ঈদগাহ সম্প্রসারণের জন্য ভূমি ক্রয় ও রেজিস্ট্রেশন সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দূপুরে মৌলভীবাজার পৌরসভা হলরুমে ভূমি ক্রয় ও রেজিস্ট্রেশন সভা পৌর মেয়র মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

ঈদগাহের জন্য শহরের প্রাণকেন্দ্রে ৬.৩৫ শতক ভূমি ১ কোটি ২৬ লক্ষ ৮০ হাজার টাকায় ৬ জন অংশিদারের কাছ থেকে ক্রয় করা হয়। পরে ভূমি বিক্রেতাগন স্থানীয় সংসদ সদস্য ও পৌর মেয়রের কাছ থেকে চেক গ্রহণ করেন। এবং মৌলভীবাজার সদর উপজেলা সাব রেজিস্ট্রার অফিসে রেজিস্ট্রেশন কাজ সম্পাদন করা হয়।

ভূমির স্বত্বাধিকারীগনের মধ্যে উপস্থিত ছিলেন, প্রবাসী হনুফা বিবির পক্ষে তার চাচাতো ভাই মোঃ সুমন মিয়া, নজরুল ইসলাম মনা, কামরুজ্জামান, খসরু আহমদ , বদরুল ইসলাম ও সৈয়দ আব্দুল বাছিত। করোনা পরিস্থিতির কারণে শুধু হনুফা বিবি প্রবাসে থাকায় তার অংশ রেজিস্ট্রেশন হয়নি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমাজসেবী হাজী মোঃ আব্দুল খালিক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাউর রহমান, পৌর কাউন্সিলর ফয়ছল আহমদ, আয়াছ আহমদ, আনিছুজ্জামান বায়েছ, সমাজসেবী আকিল আহমদ, মোঃ ইউসুফ আলী, সৈয়দ হুমায়েদ আলী শাহীন, সাংবাদিক এস এম উমেদ আলী, পৌরসভার সাবেক নির্বাহী প্রকৌশলী আবুল হোসাইন খান, শেখ ইলিয়াস আলী, জামাল উদ্দিন, ময়নুল হক তরফদার, সৈয়দ মেহবুব মুর্শেদ, রিপন আহমদ, এ কে এম নুরুজ্জামান, রুমেল আহমদ প্রমুখ।

পৌর মেয়র মোঃ ফজলুর রহমান জানান, সম্প্রসারিত ঈদগাহ নির্মাণ ও ভুমি ক্রয়ে দেশী-বিদেশী যে সকল দানশীল ব্যক্তিবর্গের অনুদানে আজকের এই মহতি কাজ সম্পন্ন হয়েছে। তিনি সকল দাতাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়াও অনেকেই টাকা দিয়ে, সময় দিয়ে, বুদ্ধি ও পরামর্শ দিয়ে এই নেক কাজে শরিক হয়েছেন প্রত্যেকের কাছেও পৃথক ভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অপরদিকে তিনি ১৬ শতক ভুমি বিনামূল্যে ঈদগাহকে দান করার জন্য শহরের পশ্চিম ধরকাপন এলাকার মরহুম সৈয়দ তাহির আলী তোতা মিয়ার পরিবারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

চেক বিতরণের পর মোনাজাত পরিচালনা করেন হযরত সৈয়দ শাহ মোস্তাফা (রহঃ) টাউন কামিল মাদ্রাসার অধ্যক্ষ ও জেলা জামে মসজিদের খতিব মাওলানা মুফতি শামছুল ইসলাম সাহেব।

মেয়র আরও জানান, শিগ্রই ঈদগাহের ফ্লোর ডালাই কাজ শুরু হবে। যাদের অনুদান এখনও জমা হয়নি আশা রাখেন শীঘ্রই ব্যাংক একাউন্টে জমা হবে ইনশাআল্লাহ। ঈদগাহের ব্যাংক একাউন্ট নাম- টাউন ঈদগাহ, একাউন্ট নং -১১১০০০১১৫০৮ সাউথ ইস্ট ব্যাংক লিমিটেড, মৌলভীবাজার শাখা।

আপনার মতামত দিন
Your 250x250 Banner Code

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements



Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team