1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

সোমবার, ২৫ মে ২০২০, ০৬:১৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
আশুলিয়া যুবলীগের উদ্যেগে কর্মহীন মানুষের মাঝে ঈদের খাদ্যসামগ্রী বিতরন

আশুলিয়া যুবলীগের উদ্যেগে কর্মহীন মানুষের মাঝে ঈদের খাদ্যসামগ্রী বিতরন

Advertisements

Print Friendly, PDF & Email

বিবিসিনিউজ২৪,আশুলিয়া প্রতিনিধি মো:ফারুক হোসেন: মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মাদার অব হিউম্যানিটি বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র নির্দেশে চলমান কোভিড-১৯ মহামারী করোনাভাইরাসে কারণে জাতির ক্রান্তিলগ্নে মানব সেবায় সর্বদা নিয়োজিত সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ দেশের করোনাভাইরাসে এই সংকট কালে কর্মহীন মানুষ যখন খাদ্য না পেয়ে পথহারা ঠিক তখনি কর্মহীন, অসহায় ও দু্স্থ মানুষের মুখে হাসি ফোটাতে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান
শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক
আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খাঁন নিখিলের অাহবানে অাশুলিয়া থানা যুবলীগের উদ্যেগে অাজ শনিবার ২৩ই মে সকাল ১১ঘটিকায় গাজিরচট (উত্তর)মাদিনাতুল উলুম ইসলামিয়া অালিয়া মাদ্রাসা মাঠে কর্মহীন, অসহায় ও দু্স্থ মানুষের মাঝে ঈদের খাদ্যসামগ্রী বিতরন করেন অাহ্বায়ক মো:কবির হোসেন সরকার ও যুগ্ন অাহ্বায়ক মঈনুল ইসলাম ভুইয়াঁ। এতে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন অাশুলিয়া ও সাভার বাসির প্রানপুরুষ ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী ডা:এনামুর রহমান (এম,পি)বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা উত্তর যুবলীগের সাধারন সম্পাদক জি এস মিজান।

অাশুলিয়া থানা যুবলীগের উদ্যেগে কর্মহীন, অসহায় ও দু্স্থ ৫০০পরিবারের মাঝে ঈদের খাদ্যসামগ্রী বিতরন করেন ঈদের খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাউল,ডাউল,তৈল,পিঁয়াজ,সেমাই,চিনি, অালু লবণ,সাবান।

ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী ডা:এনামুর রহমান বলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অাজ অাশুলিয়া থানা যুবলীগের উদ্যেগে অাপনারা ঈদোর খাদ্যসামগ্রী পাচ্ছেন,যাতে অাপনাদের এই ঈদের মধ্যে খাবার নিয়ে চিন্তা করতে না হয়।অাপনারা সবাই ভালো থাকুন ঘরে থাকুন।

করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করার কারণে দেশের সবকিছুই স্থগিত হয়ে গেছে। কর্মজীবী মানুষ কর্মস্থলে যেতে পারছে না। তাই এদেশের একজন নাগরিক হিসেবে অামরা অাশুলিয়া থানা যুবলীগ অামাদের সাধ্যমতো অসহায় ও দুস্থ মানুষদের খাদ্যসামগ্রী বিতরন করতেছি। এখানেই শেষ নয় সামনের দিনগুলোতে এভাবেই প্রতিদিন অামার সাধ্যমত খাদ্যসামগ্রী বিতরন করবো।

কবির হোসেন সরকার বলেন অামি অামার সংগঠনের প্রতিটি ইউনিয়নের ওয়ার্ড পর্যায় সকল নেতৃবৃন্দ দের অসহায় ও দুস্থ মানুষদের এভাবে খাদ্যসামগ্রী বিতরনের নির্দেশ দিয়েছি। যাতে করে কোন মানুষ যেন খাদ্যের অভাবে কষ্ট না করে।
কবির হোসেন সরকার খাদ্যসামগ্রী বিতরন সময় অাশুলিয়া থানা যুবলীগের বিভিন্ন পর্যায় নেতৃবৃন্দ উপস্থিতছিলেন। যাদের মধ্যেঅন্যতম মইনুল ইসলাম ভুইয়াঁ যু্গ্নঅাহ্বায়ক অাশুলিয়া থানা যুযলীগ,নজরুল সরকার সদস্য অাশুলিয়া থানা যুবলীগ ,মাহাবুর সরকার মাহু সদস্য অাশুলিয় থানা যুবলীগ,বাদল শেখ সদস্য অাশুলিয়া থানা যুবলীগ,নুরুল অামিন সরকার অাহ্বায়ক ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ, অানোয়ার হোসেন মন্ডল অাহ্বায়ক অাশুলিয়া ইউনিয়ন যুবলীগ,অামির হোসেন জয় অাহ্বায়ক শিমুলিয়া ইউনিয়ন যুবলীগ,মো:হারুন পারমানিক যু্গ্ন অাহ্বায়ক শিমুলিয়া ইউনিয়ন যুবলীগ,মো:কাইয়ুম সাংগঠনিক সম্পাদক ধানসোনা ইউনিয়ন যুবলীগ,মো:শরীফ মাদবর অাশুলিয়া ইউনিয়ন যুবলীগ নেতা,পবিত্র দাস সদস্য ইয়াপুর ইউনিয়ন যুবলীগ প্রমখ।

কবির হোসেন বলেন এই ঈদের মধ্যে বাংলাদেশের সব ধনীব্যক্তি বর্গ এই দুর্যোগের সময় অসহায় দুস্থ মানুষেরর পাশে দাঁড়ানো উচিত।যাতে করে কর্মহীন, অসহায় ওদুস্থ মানুষ সহজে এই ঈদ করতে পারে। বাংলাদেশের সব নাগরিককে ঘরে বসে থেকে কোরানা মোকাবিলায় সহযোগিতা করুন। আল্লাহ এই দুর্যোগ থেকে আমাদের রক্ষা করুন।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements



Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team