1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

রবিবার, ২৯ মার্চ ২০২০, ০১:২৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারে জীবাণুনাশক স্প্রে করছেন মেয়র নবীগঞ্জে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী তুলে দিলেন ইউএনও মৌলভীবাজারে ঘরে ঘরে খাদ্য পাঠাচ্ছেন পৌর কাউন্সিলর ইউএনওর সামনেই দুই সাংবাদিককে বেধরক পেটালেন পুলিশ, নিন্দার ঝড় কেশবপুরে করোনা ভাইরাস প্রতিরোধে শাহীন চাকলাদারের নিজস্ব উদ্যোগে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান শার্শা উপজেলায় মেহেদি হাসানের ব্লিচিং পাউডার বিতরন করোনা ট্রাজেডি মোকাবেলায় অসহায়দের পাশে “উখিয়া অনলাইন প্রেসক্লাব” রাঙ্গামাটিতে বখাটেদের হামলার মুখে আনাসার ভিডিপি’র আইনশৃঙ্খলা বাহিনী স্ত্রীসহ করোনায় আক্রান্ত চিত্রনায়ক কাজী মারুফ সিলেটে ৭০০ টাকার জন্য যুবককে ছুরিকাঘাতে খুন !
সন্ধানী লাইফ ইন্সুইরেন্স কোম্পানী আশুলিয়া গনক বাড়ি শাখার ব্যবস্থাপকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

সন্ধানী লাইফ ইন্সুইরেন্স কোম্পানী আশুলিয়া গনক বাড়ি শাখার ব্যবস্থাপকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

Advertisements

Print Friendly, PDF & Email

মোঃ আকরাম হোসেন ঃ সন্ধানী লাইফ ইন্সুইরেন্স কোম্পানী কর্মকর্তারা আশুলিয়া হাসেম প্লাজার সামনে থেকে নারী গ্রাহক কে প্রাইভেট কারে তুলে নিয়ে গন ধর্ষনের ব্যাপক চেষ্টা করছেন বলে যানা জায়। ২৩ শে মার্চ সন্ধা ৭ ঘটিকার সময় কম্পানির দাওয়াতের অজুহাতে ডেকে নিয়ে কৌশলে প্রাইভেট কারে করে একটা ফাকা বাড়িতে তুলে নিয়ে গনধর্ষনের চেষ্টা করছেন বলে জানান। ভুক্ত ভুগি ওই নারি প্রথমত বাঁধাপ্রদান করিলে তার মাথায় লোহার রড দিয়ে মেরে রক্তাক্ত জখম করেন।

পরনের কাপড় বিবস্ত্র করে সম্পূর্ণ শীলতাহানী করে সকলেই মিলিত হয়ে ধর্ষনের চেষ্টা করছেন। অভিযুক্তরা হলেন হাসেম প্লাজায় অবস্তিত সন্ধানী লাইফ ইন্সুইরেন্স কোম্পানী লিঃ আশুলিয়া থানার গনক বাড়ি শাখার (১)ব্যবস্থাপনা পরিচালাক মোঃ নাসিম আহম্মেদ ৩০ (২) মোঃ জামাল হোসেন  ৪০ পিতা মোঃ আবুল বাশার  (৩) আল শাহরিয়ার হোসেন (৪) মোঃ ফোরকান উদ্দীন ৩০ (৫) মোঃ রিপন মিয়া। তরুনী ওই নারীর আত্বচিৎকারে পার্শবর্তি এলাকার লোকজন এসেই বিববস্ত্র ও রক্তাক্ত অবস্থায় ওই তরুনিকে উদ্ধার করেন। এবং অভিযুক্তরা কৌশলে পালিয়ে যেতে সক্ষম হন।

ধর্ষনের চেষ্টাকৃত ওই তরুনি  নারিকে উদ্ধার করে ধামরাই থানা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন জনসাধারনে। উক্ত ঘটনাকে কেন্দ্রকরে ধর্ষনের স্বীকার ওই নারী আশুলিয়া থানায় ধর্ষনের অভিযোগ করে নারী নির্যাতনের একটি মামলা দায়ের করেন। সরোজমিনে একাধিক সাংবাদিক সন্ধানী লাইফ ইন্সুইরেন্স কোম্পানী হাসেম প্লাজায় তদন্ত পর্যবেক্ষন করেন।

সন্ধানী লাইফ ইন্সুইরেন্স কোম্পানীতে কর্মরত মোঃ রুহুল আমীন ট্রান্সপোর্ট ম্যানেজার তার সাক্ষাত কারে বেরিয়ে আসে বেশ কিছু রহস্য। একজন নারী কর্মি ফারজানা আহম্মেদ তার সাক্ষাতকারে কেছো খুঁড়তে বেরিয়ে পড়েন শাপ উক্ত লাইফ ইন্সুইরেন্স কোম্পানীতে কোনো নিয়োগকৃত ব্যাক্তিরা চাকরি করেননা বলে যানান তিনি।

সাক্ষাতকার নেওয়া কালীন বার বার ব্যবস্থাপক পরিচালক মোঃ নাসিম কে মুঠোফোনে যোগাযোগ করলে মোবাইলে যোগাযোগ করা সম্ভাব হয়নি তবে তিনি আত্বগোপন করেছেন বলে যানা জায়। ব্রান্সের কর্মকর্তাদের সঙ্গে তিনি কন্টিনিউস যোগাযোগ করছেন তারা বলেন তাদের স্যার হেড অফিসে গেছেন। তবে কোন কারনে গেছেন তার কোনো সদ উত্তর মেলেনি। নারী কর্মিরা সল্পসময়ে চাকুরীরত আছেন কেউ তিন মাস কেউ চার মাস আবার কেউ পাঁচ মাস ।

সাক্ষাতকারে সুরভি আক্তার বলেন আমরা টেম্পুরারী চাকরি করি কি করবো চাকুরী না মেলায় এই চাকুরী করতে বাধ্য হয়েছি। নারী কর্মী মিছ  কনার সাক্ষাতকারে বেরিয়ে আসেন অনেক তথ্য তিনি বলেন বড় কোনো জব না হওয়ায় পর্যন্ত তিনি সামান্যত্বম চাকুরী করতে বাধ্য হন। মনিরা সুলতানা পারভীন বলেন আমাদের যদি অন্যকোনো ভালো চাকুরি হতো তাহলে আমরা এই চাকুরি ছেড়ে অন্নত্র চলে যেতাম। জনসাধারন এমন ন্যাক্কার জনক ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন।

দেশের এমন সন্ধীক্ষনে অসাধু ব্যবসা-সম্পৃক্ত কর্মর্কতাদের বিরুদ্ধে অনতি বিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক সাস্তির দাবী করেন ভুক্তভোগী পরিবার সহ জনসাধারন।এলাকার জনগনে নারী কেলেংকারী যৌন হয়রানি বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য সমাজের সুবাতাশ বহন করতে আইন প্রয়োগকারী সংস্থার সকল মহলের প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেন।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team