1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

রবিবার, ২৯ মার্চ ২০২০, ০২:৩৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
ছুটি বাড়ানো ব্যাপারে সিন্ধান্ত নেবেন প্রধানমন্ত্রী! গাজীপুরে ঘরে ঘরে খাবার পৌঁছে দিবে সিটি মেয়র মৌলভীবাজারে জীবাণুনাশক স্প্রে করছেন মেয়র নবীগঞ্জে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী তুলে দিলেন ইউএনও মৌলভীবাজারে ঘরে ঘরে খাদ্য পাঠাচ্ছেন পৌর কাউন্সিলর ইউএনওর সামনেই দুই সাংবাদিককে বেধরক পেটালেন পুলিশ, নিন্দার ঝড় কেশবপুরে করোনা ভাইরাস প্রতিরোধে শাহীন চাকলাদারের নিজস্ব উদ্যোগে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান শার্শা উপজেলায় মেহেদি হাসানের ব্লিচিং পাউডার বিতরন করোনা ট্রাজেডি মোকাবেলায় অসহায়দের পাশে “উখিয়া অনলাইন প্রেসক্লাব” রাঙ্গামাটিতে বখাটেদের হামলার মুখে আনাসার ভিডিপি’র আইনশৃঙ্খলা বাহিনী
শাহেরপাড়া-জানারখীল সড়ক বন্ধের হিড়িক,ভোগান্তিতে এলাকাবাসী,দেখার কেউ নেই ?

শাহেরপাড়া-জানারখীল সড়ক বন্ধের হিড়িক,ভোগান্তিতে এলাকাবাসী,দেখার কেউ নেই ?

Advertisements

Print Friendly, PDF & Email

নুরুল আমিন সোহেল,চট্টগ্রাম সিটি প্রতিনিধিঃ চট্টগ্রাম নগরীর ১০ ও ৯ নং ওয়ার্ড আকবরশাহ থানাস্থ শাহেরপাড়া-জানারখীল সমাজের সড়কগুলো প্রবেশদ্বার চলছে বন্ধের হিড়িক,ভোগান্তিতে হাজারো সাধারন জনগন,সংঘাতের আশংকা,জনমনে আতংক।

দেখে মনে হচ্ছে চলছে ভারত-পাকিস্থানের মহাযুদ্ধ।  শাহেরপাড়া-জানারখীল সমাজের উর্ধতন থেকে নিম্মস্থর সকল প্রতিনিধিদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে,তাদের এমন কর্মকান্ডে ভোগান্তিতে পড়েছে হাজারো সাধারন জনগন।

গত ২৪ মার্চ প্রথমে করোনা ভাইরাসকে উদ্দ্যেশ্য করে বন্ধ করে দেয় রেললাইনের পশ্চিম পাশে শাহেরপাড়া সড়কের প্রবেশদ্বার মুখ।এতে করে সামাজিক গনমাধ্যম ফেসবুকে তোলপাড় শুরু হয়।এতে তাদের কে অনেক অনুরোধ করার সত্যেও সরায়নি টিনের ঘেরাও দেওয়া বেষ্টিত বেড়াটি।

শাহেরপাড়া সড়ক

সেই সুত্র ধরে আজ জানারখীল সমাজের উর্ধতন কর্মকর্তারা ক্ষোভ জ্ঞাপন করে অদ্য ২৬ মার্চ বৃহস্পতিবার রেললাইনের পূর্ব পাশের জানারখীল সড়কটি সন্ধ্যা ৭ টায় প্রবেশদ্বার বন্ধ করে দেয়।তাতেও ভোগান্তিতে পড়ে সাধারন জনগন।

জানারখীল সড়ক

সরজমিনে এক পথচারী মোঃ জসিম বিবিসিনিউজ টোয়েন্টিফোর ডট কম ডট বিডি’কে ক্ষোভ প্রকাশ করে বলেন,আমরা এমন সমাজে বসবাস করি যে মানুষের বিবেক বলতে কিছু নেই,তারা করোনার দোহায় দিয়ে নিরাপত্তার চাদরে ডাকার জন্য এমন পরিস্থিতির মধ্যে বিপাকে পড়ছে সাধারন জনগন।

অন্যদিকে শাহেরপাড়া-জানারখীল সমাজের সাধারন সম্পাদক মোঃ জাবেদ কে মুটোফোনে কল করলে তিনি কলটি রিসিব করেন নি এবং কলটি ব্যাক ও করেন নি।

এদিকে জানারখীল সমাজের শিক্ষা ও ক্রিড়াবিষয়ক সম্পাদক মীর আহম্মদ খোকন বলেন শাড়েপাড়া সমাজের বাসিন্দাদের নিরাপত্তার জন্য যেহেতু সড়ক বন্ধ করেছে সেক্ষেত্রে আমাদের জানারখীল এর বাসিন্দাদের নিরাপত্তার জন্য আমরাও সড়ক বন্ধ করেছি তবে আমরা তিন ফুট খালি রেখেছি যাতে মানুষ জরুরী কাজে যাতায়াত ব্যাহত না হয়।

এ বিষয়ে আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বিবিসিনিউজটোয়েন্টি ফোর ডট কম ডট বিডি’কে মুঠোফোনে জানান,আমি বিষয়টি অবগত নই,তবে আপনার মাধ্যমে বিষয়টি আমি এখন জানলাম,তারা যদি থানায় আসে আমি বিষয়টি দেখবো বলে জানান।

এ বিষয়ে সংরক্ষিত মহিলা কাউন্সিলর আবিদা আজাদ জানান,সরকার করোনা নিয়ে সড়ক বন্ধ করতে বলে নাই,তবে কে বা কারা এমন কুরুচিপূর্ণ কাজ করেছে তা খতিয়ে দেখে যাতায়াত ব্যবস্থা স্বাভাবিক করব বলে জানান।

বর্তমানে শাহেরপাড়া-জানারখীলের প্রধান দুটি সড়ক বন্ধ,এ সড়কটি দিয়ে হাজারো মানুষের যাতায়াত। ভোগান্তিতে সাধারন জনগন।করোনা ভাইরাস নিয়ে কি এ সড়ক গুলো বন্ধ হল নাকি পূর্বশত্রুতার জেরে সড়কবন্ধ হল।তবে দেখার বিষয় এ দুই সমাজের উর্ধতন কর্মকর্তারা যাতায়াত ব্যবস্থা স্বাভাবিক করার জন্য কি ব্যবস্থা নিচ্ছে,তাদের দিকে তাকিয়ে হাজারো সাধারন জনগন?

 

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team