1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৮ পূর্বাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
ব্রেকিং নিউজ :
এসএসপি ৩য় বর্ষে পদার্পণ জামালপুরে ৭ নং ওয়ার্ড কৃষকলীগের সম্মেলনে রাজু আহম্মেদ সভাপতি সম্পাদক শাহাবুদ্দিন অনিয়মের অভিযোগে প্রধান শিক্ষক গোলাম মোস্তফা সাময়িক বরখাস্ত মহানগরীর ৫০০ মানুষের মাঝে একবেলার আহার বিতরণ করে ডিফেন্ডার’স অফ বাংলাদেশ বিদেহী আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল গাজীপুর সাংবাদিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত রাঙামাটি’তে সেনাবাহিনীর ত্রাণ সহায়তা বিতরণ শেরপুরে মাদক কারবারিদের তথ্য দিন পরিচয় গোপন রাখা হবে-অতিরিক্ত পুলিশ সুপার রংপুরে বড়বোন ঝুলছে ফ্যানে, ছোটবোনের মরদেহ পরে আছে ঘড়ের মেঝেতে চেয়ারম্যান মন্টুর টিআর কাবিটা প্রকল্পের কোটি টাকা আত্মসাত
ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১ লক্ষ ৮৪ হাজার টাকা জরিমানা

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১ লক্ষ ৮৪ হাজার টাকা জরিমানা

Advertisements

Print Friendly, PDF & Email

জাহিরুল মিলন, নিজস্ব প্রতিনিধিঃ যশোরের শার্শার উলাশী ইউনিয়নের রামপুর ও বাগঁআচড়া ইউনিয়নের জামতলা রোডে অবস্থিত ইটভাটা ও সরু রাস্তায় গণ উপদ্রব সৃষ্টিকারী দ্রুতগামী ট্র‍াকের উপর মোবাইল কোর্ট পরিচালনা করে ১৮৪০০০/- (এক লক্ষ চুরাশি হাজার) টাকা অর্থদণ্ড প্রদান করেছে নির্বাহী ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারী) বিকালে মোবাইল কোর্টের মাধ্যমে এ অর্থদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধুরী।

এসময় টাটা ব্রিকসের মালিক মিজানুর রহমানকে ৫০ হাজার, এ কে ব্রিকসের মালিক আকবার সরদারকে ২০ হাজার টাকা, বিশ্বাস ব্রিকসের মালিক তহিদুল ইসলামকে ৫০ হাজার টাকা, রিফা ব্রিকসের মালিক আঃ জব্বারকে ৬০ হাজার টাকা, ট্রাক চালক শাহিনকে ৫ শত টাকা, ট্রাক চালক রাজুকে ২ হাজার টাকা, ট্রাক চালক শাহাজানকে ১ হাজার, ট্রাক চালক বাবুকে ৫ শত টাকা সহ সর্বমোট ১৮৪০০০/- (এক লক্ষ চুরাশি হাজার) টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। সেই সাথে সকল ইটভাটাগুলোকে আগামী ০১ মাসের মধ্যে লাইসেন্স করে নেওয়ার নির্দেশন প্রদান করা হয়।

এই বিষয়ে জানতে চাইলে মোঃ খোরশেদ আলম চৌধুরী জানান, শার্শা উপজেলা থেকে জামঁতলা বাজার পর্যন্ত চলমান রাস্তাটি উপর দিয়ে বিভিন্ন ইট ও বালি বহনকারী গাড়িগুলো বেপরোয়াভাবে চলে, ফলে প্রায়শই দুর্ঘটনা ঘটে। ইটভাটা ও ট্রাকচালকদেরকে বৈধ কাগজপত্র দেখাতে বললে, তারা দেখাতে ব্যর্থ হয়।

 
hostseba.com
 

এ কারণে তাদের অর্থদণ্ড প্রদান করা হয়। এছাড়া দণ্ডবিধি ১৮৬০ এবং ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) আইন-২০১৩ অনুযায়ী সকল অবৈধ ইটভাটার বিরুদ্ধে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements



Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team