1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ১১:৫১ অপরাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
ব্রেকিং নিউজ :
অর্ধশতাংশ ছাড়ে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের শিক্ষা কার্যক্রমের শুভ উদ্বোধন লায়ন্স ক্লাব চিটাগাং ব্লুমিং স্টারের সাধারণ সভা সম্পন্ন জমি সংক্রান্ত গোলযোগে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হেফাজত আমীরের মৃত্যুতে খাগড়াছড়ি কওমী মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদের শোক  শৈলকুপায় বিয়ের দাবী করায় পিটিয়েছে প্রেমিক কমিউনিটি সেন্টার কাম ব‍ানিজ‍্যিক ভবন এর ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন হুইপ আতিক আল্লামা শফী’র ইন্তেকালে ড. আবু রেজা নদভী এমপি’র শোক  ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামির মৃত্যু গৃহবধুর আপত্তিকর ভিডিও ধারনের প্রতিবাদ করায় তিন ভাইকে কুপিয়ে যখম নতুন উপজেলা বাস্তবায়নের দাবীতে আশায় ভাসছে মজুমার বাসী।

কক্সবাজারে ভুয়া সাংবাদিক গ্রেফতার

Advertisements

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদ: বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় এশিয়ান টিভিসহ বিভিন্ন পত্র-প্রতিকার সাংবাদিক পরিচয়ে বেড়ানো বহু মামলার দাগী আসামী আব্দু রাজ্জাক নামের এক প্রতারকে আটক করেছে পুলিশ। গতরাত (১২ ফ্রেব্রুয়ারী) কক্সবাজার শহরের বিলকিস মার্কেট এর আশপাশ থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে সদর মডেল থানার পুলিশ।

কক্সবাজার সদর মডেল থানার ওপারেসন অফিসার মো: মাসুম খান জানান তার বিরুদ্ধে সাজা ওয়ারেন্টসহ আরো অন্যান্য অভিযোগ ছিলো। পারিবারিক আদালত মামলা ১৪/ ১৬ তাকে হাজতে পাঠানো হয়েছে।

জানাযায়, আব্দু রাজ্জাক কক্সবাজার জেলার একজন চিহ্নত প্রতারক, ইয়াবা কারবারী ও বহু অপর্কমের মূলহুতা এবং বিভিনাœ প্রতারণার মাধ্যমে বহু নারীর ইজ্জত নষ্ট করেছে। এর দায়ে তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাসহ অন্যান্য বহু মামলা রয়েছে। যার মামলা নং -২৮/ ১৬১। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় ¯’ানন্তর করে চলে এ প্রতারক। বর্তমানে কক্সবাজার সদর উপজেলায় এলাকায় বসবাস করে। সেখানে মাদক বেচা-কেনার দায়ে একসময় এলকাবাসি ফুঁসে উঠে ঘরে হামলা চালায়। তখন এলাকা বিতাড়িত হয়। এছাড়া হোটেল আল-মুবিন, হোটেল রাজ-মণিসহ বিভিন্ন জায়গায় চাঁদা দাবী করতে গিয়ে বহুবার গণধোলাইয়েরও শিকার হয়েছে তিনি। কিছু অখ্যাত মিডিয়ার কথিপয় ব্যক্তিকে অনৈতিক পš’ায় ম্যানেজ কওে, কার্ড নিয়ে সাংবাদিক পরিচয়ে বিভিন্ন অপকর্ম চালানো তার কাজ। এছাড়া তার রয়েছে বিশাল ইয়াবা সিন্ডিকেট। তার এসব অপকর্মে অতিষ্ট হয়ে একসময় নিজ পিতা কক্সবাজার কর্মরত সাংবাদিকদের নিয়ে সংবাদ সম্মেলনও করে। তার আংশিক হুবুহো তুলে ধরা হলো— বলেন, আমি সিরাজুল ইসলাম সওদাগর মহেশখালীর এক বৃদ্ধ পিতার আকুতি। ইয়াবা বিক্রি, সেবনকারী, নারী কেলংকারী রাজ্জাকের নির্যাতন থেকে আমাকে বাচাঁন। এছাড়া আমি আলহাজ্ব সিরাজুল ইসলাম সওদাগর এবং নুরুল আলম আমার ৪র্থ পুত্র রাজ্জাক আপন এক মায়ের ভাই। আব্দু রাজ্জাক তখন থেকে বিভিন্ন অপরাধমূল কাজের সাথে সম্পৃত্ত হওয়ায় একধিকবার কারা বরণ করেছে। বিভিন্ন পত্রিকার রিপোর্টার পরিচয়ে মহেশখালীসহ সমগ্র ক্সবাজার অপকর্ম চালা”েছ। এ সংবাদগুলো কক্সবাজার শীর্ষ পত্রিকা ও অনলাই মিডিয়ায় ঢালাওভাবে প্রকাশ হয়। এছাড়া সর্বশেষ দেশবিদেশ পত্রিকায় তার বিরুদ্ধে র‌্যাব এর হেড কোয়ার্টার লোক পরিচয়ে শ্রমিকের টাকা ছিনতাই, সাংবাদিক নামধারী প্রতারক আটক এই শিরোনামে সংবাদ প্রকাশ হয়েছে। এসব সংবাদ সম্মেলনের কপি ও পত্রিকার কার্টিং কক্সবাজারের প্রত্যেক পেশাদার সাংবাদিকের হাতে হাতে রয়েছে।

কক্সবাজার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন জানান, সাংবাদিকতা একটি মহান পেশা। এ পেশাকে কেউ যদি ঢাল হিসেবে ব্যবহার কোন মাদক ও অবৈধকাজে ব্যবহার করে তাহলে কাউকে ছাড় দেওয়া হবে না। তিনি চান একজন পেশাদার সাংবাদিক স্বাধিনভাবে কাজ করবে এবং তার সমাজ তাকে ভালো হিসেবে জানবে।

 
hostseba.com
 
আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements



Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team