1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০, ১২:২৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
Untitled-1

বাঁশখালীতে ছাত্রলীগ নেতার উপর বর্বরোচিত হামলা!

Advertisements

বাঁশখালী সংবাদদাতা (চট্টগ্রাম): বাঁশখালী উপজেলায় মু. দেলোয়ার (২৪) নামে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। তাকে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে প্রথমে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশস্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরন করেন ৷

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৬টায় এ ঘটনা ঘটে। ঘটনাটি ঘটেছে বৈলছড়ি নজমুন্নেচ্ছা উচ্চ বিদ্যালয় মাঠের দক্ষিন পাশে। এ ঘটনা গুরুতর আহত মু. দেলোয়ার বৈলছড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের উত্তর পাড়ার শাক্কু বাপের বাড়ীর মৃত নুরুল ইসলামের পুত্র বলে জানা যায়।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দেলোয়ার প্রায়ই বন্ধুদের সাথে স্কুলের মাঠে সন্ধ্যায় আড্ডা দিতে দেখা যায়। হঠাৎ আড্ডা দেওয়ার এক পর্যায়ে সন্ধ্যা সাড়ে ৬টার সময় তার উপর অতর্কিত হামলা চালায় ৯ থেকে ১০ জনের একটি দূর্বৃত্তের দল ৷ এ সময় তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে হাতের মধ্যে ২টি ছোঁড়া গুলি করা হয়। ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. তানবির চৌধুরী জানান, আহত দেলোয়ারের মাথা ৪টি ও দুই পায়ে ৪ থেকে ৫ টি ছুরিকাঘাত করা হয়, বাম হাতে ২টি ছোঁড়া গুলি রয়েছে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় আমরা তাকে চমেক প্রেরণ করেছি।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য জামাল উদ্দীন বলেন, ‘আহত দেলোয়ার বিগত ২ থেকে ৩ মাস আগে পূর্ববৈলছড়ি নুইন্ন্যা পুকুর পাড় পাগলা কবর স্থান সংলগ্ন মসজিদে জুমার নামাজ পড়ে তার বাবার কবর জেয়ারত করে বাড়ী ফেরার পথে একদল চিহ্নিত সন্ত্রাসী তাকে অপহরণ করার চেষ্টা চালায়, স্থানীয়দের সহায়তায় ওদিন আহত অবস্থায় রক্ষা পায়। এ ঘটনা নিয়ে বাঁশখালী থানায় একটি অভিযোগও আছে। আমার ধারণা ওই ঘটনার জেরে তাকে পূর্ব থেকে উৎপেতে থাকা সন্ত্রাসীরা কুপিয়ে আহত করে। তিনি আরো জানান, দেলোয়ার বাংলাদেশ আওয়ামী পেশাজীবী লীগ বাঁশখালী উপজেলার সাধারন সম্পাদক ও বৈলছড়ি ইউনিয়ন ছাত্রলীগের নেতা। সে দীর্ঘ দিন ধরে আমার সাথে ও স্থানীয় চেয়ারম্যানের সাথে দলীয় বিভিন্ন মিটিং-মিছিলে যেত। কিছু স্থানীয় সন্ত্রাসীরা তা সহ্য করতে না পেরে প্রতিহিংসামূলক ভাবে তাকে বার বার হামলা করে।’

hostseba.com

বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মু. রেজাউল করিম মজুমদার বলেন, খবর পেয়ে আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছি। সঠিক তদন্ত পূর্বক দোষীদের বিরোদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team