1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৬ অপরাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
ব্রেকিং নিউজ :
হেফাজত আমীরের মৃত্যুতে খাগড়াছড়ি কওমী মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদের শোক  শৈলকুপায় বিয়ের দাবী করায় পিটিয়েছে প্রেমিক কমিউনিটি সেন্টার কাম ব‍ানিজ‍্যিক ভবন এর ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন হুইপ আতিক আল্লামা শফী’র ইন্তেকালে ড. আবু রেজা নদভী এমপি’র শোক  ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামির মৃত্যু গৃহবধুর আপত্তিকর ভিডিও ধারনের প্রতিবাদ করায় তিন ভাইকে কুপিয়ে যখম নতুন উপজেলা বাস্তবায়নের দাবীতে আশায় ভাসছে মজুমার বাসী। “লংগদুতে কলেজ ছাত্রলীগের সভাপতি- সম্পাদকের বিরুদ্বে সাংগঠনিক ব্যবস্হা নেওয়ার অনুরোধ উপজেলা ছাত্রলীগের” আর নেই আল্লামা শাহ আহমদ শফী পুজায় তিন দিনের সরকারী ছুটির দাবীতে ব্রাক্ষণবাড়িয়ায় হিন্দু মহাজোটের মানববন্দন

ফের পাকিস্থান সফরে বাংলাদেশ

Advertisements

Print Friendly, PDF & Email

স্পোর্টস ডেস্কঃ প্রথম ধাপে বাংলাদেশ পাকিস্তান সফর করে এসেছে, সেই সফরে হতাশা ছাড়া কোনো কিছুই মেলেনি। তিন টি-টোয়েন্টি সিরিজের তিনটিতেই হেরেছে বাংলাদেশ। এবার সামনে টেস্ট মিশন। সাদাপোশাকে অগ্নীপরীক্ষা।

আইসিসি টেস্ট চ্যাম্পিয়ানশিপের অন্তর্ভুক্ত হওয়াতে এর গুরুত্ব বেড়ে দাঁড়িয়েছে কয়েকগুণ। সাত তারিখে শুরু হতে যাওয়া এই টেস্টের আজ মঙ্গলবার সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে পাকিস্তানের বিমানে ওঠে। বিমানে ওঠার আগে এই টেস্ট নিয়ে আত্মবিশ্বাসের কথা জানালেন খেলোয়াড় ও নির্বাচক হাবিবুল বাশার।

শান্ত : কোচ এবং আমি আত্মবিশ্বাসী। ইনশাল্লাহ ভালো কিছু হবে। এগুলো (টেস্টের পারফর্মেন্স) নিয়ে খুব বেশি চিন্তা করছি না এখন। সামনে যে ম্যাচটি আছে সেটা নিয়ে চিন্তা করছি।

নাঈম : আমার লক্ষ্য থাকবে ভালো জায়গায় বোলিং করা। প্রস্তুতি আল্লাহর রহমতে অনেক ভালো। বিসিএল খেলাতে আমাদের বেশ উপকার হয়েছে।

 
hostseba.com
 

সাইফ : ইনশাল্লাহ ভালো কিছু হবে। সবাই দোয়া করবেন যেন ভালো কিছু করতে পারি। পাকিস্তানের বিপক্ষে ওপেন করতে নামা চ্যালেঞ্জিং তো অবশ্যই। যদিও আমি ঘরোয়া ক্রিকেটে ওপেনিং করে এসেছি তাই ইনশাল্লাহ তেমন সমস্যা হবে না। আর যতো তাড়াতাড়ি                   আমি মানিয়ে নিতে পারব সেটা আমার এবং দলের জন্য ভালো হবে।

হাবিবুল বাশার :  পাকিস্তানে খেলা অনেক বেশি চ্যালেঞ্জিং অবশ্যই। আমরা যখন গিয়েছিলাম সেটা তো অনেক আগে। তখনকার পাকিস্তান এমন ছিল না, আমাদের দলটিও এখনকার মতো ছিল না। এখন অনেক শক্তিশালী আমাদের দল। পাকিস্তান নিজেদের মাটিতে অনেক শক্তিশালী প্রতিপক্ষ। আমরা সম্প্রতি কয়েকটি টেস্টে ভালো করিনি, তবে এটা আমাদের জন্য বড় চ্যালেঞ্জ ভালো কিছু করার। কারণ টেস্ট চ্যাম্পিয়নশিপটা আমরা ভালোভাবে শুরু করতে পারিনি। যদি ঘুরে দাঁড়াতে হয় তাহলে এটা অনেক ভালো এবং বড় একটি সুযোগ আমাদের জন্য।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements



Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team