1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

বৃহস্পতিবার, ০৯ Jul ২০২০, ০১:২৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ম্যাটেক্স এর ব্যবস্থাপনায় Love Your Heart শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

ম্যাটেক্স এর ব্যবস্থাপনায় Love Your Heart শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

Advertisements

Print Friendly, PDF & Email

প্রেস বিজ্ঞপ্তিঃ আইজেএন শিরোনামে মালয়েশিয়া এবং এশিয়া প্যাসিফিকের সর্বাধুনিক ও সর্ববৃহৎ হার্ট হাসপাতাল “ন্যাশনাল হার্ট ইনষ্টিটিউট অব মালয়েশিয়া (আইজেএন) এর উদ্যোগে এক্সক্লুসিভ হেলথ সেমিনার ও ফ্রি ডক্টরস কনসালটেশন মালয়েশিয়ার স্বনামধন্য ট্যুরিজম কোম্পানী ম্যাটেক্স এর ব্যবস্থাপনায় গত ৩০ শে জানুয়ারী সন্ধ্যায় বাজধানী ঢাকার ঐতিহ্যবাহী ঢাকা ক্লাবে ঝাকঝমকপুর্ন পরিবেশে সম্পন্ন হয়। এসময় বিশ্বের দ্রæত উন্নত মুসলিম রাষ্ট মালয়েশিয়ায় চিকিৎসাসেবাসহ শিক্ষা ও ভ্রমনের উদ্যেশ্যে মালয়েশিয়া যাবার গুরুত্ব তুলে ধরা হয়।

এ ধরনের কার্যক্রমের মাধ্যমে মালয়েশিয়া বিশ্বকে জানাতে চায় মানষিক ও শারিরিক স্বাস্থ্য
ভাল রাখার জন্য কম খরচে মানসম্মত চিকিৎসাসেবা পেতে বা কম খরচে উচ্চ ও উন্নত মানের শিক্ষা গ্রহনের জন্য কিংবা সুন্দর ও মনোরম পরিবেশে চিত্তবিনোদনমুলক ভ্রমনের জন্য এশিয়ার ইউরোপ খ্যাত মালয়েশিয়াতে আসুন।

ইতিমধ্যে উন্নত মালয়েশিয়ার রূপকার, বরেন্য নন্দিত বিশ্বনেতা, মালয়েশিয়ার সাফল্যের জীবন্ত কিংবদন্তি মাহাথির মোহাম্মদের “ ২০২০ সালে মালয়েশিয়া ভ্রমন করুন” শীর্ষক ক্যাম্পেইনও শুরু হয়েছে। যুক্তরাষ্ট্রভিত্তিক ইন্টারন্যাশনাল লিভিং ষ্টান্ডার্ড অনুযায়ী স্বাস্থ্যসেবায় বিশ্বের সেরা দেশ মালয়েশিয়া এবং যুক্তরাজ্যভিত্তিক ইন্টারন্যাশনাল মেডিকেল ট্রাভেল জার্নাল ্এর জরিপে চিকিৎসাসেবায় গন্তব্যের তকমা পেয়েছে মালয়েশিয়া।

সবার জন্য কম খরচে মানসম্মত চিকিৎসাসেবা প্রদানের কারনেই এসব অর্জিত হয়েছে বলে মনে করেন মালয়েশিয়ান হেলথ কেয়ার সংশ্লিষ্টরা।
যাতায়াতের সুবিধার কারনে চিকিৎসাসেবায় এ অঞ্চলের অন্যতম দেশে পরিনত হয়েছে মালয়েশিয়া । চিকিৎসাসেবা নিতে আসা লোকজনকে কুয়ালামপুরের তিনটি আন্তর্জাতিক বিমানবন্দরে সর্বোত্তম সেবা ও সুযোগ প্রদান করা হয়।

আসামাত্রই ফার্ষ্টট্রাক অ্যাসিস্টান্স, দ্রæত ইমিগ্রেশন সুবিধা ও ল্যাগেজ হাতে পাওয়া যায়। রোগীদের যোগাযোগের সুবিধার্থে বিমানবন্দরে বিশ্বের নানা ভাষার অনুবাদকগন সার্বক্ষনিক দ্বায়িত্ব পালন করেন।

এছাড়া চিকিৎসা পরবর্তীকালে বিশেষজ্ঞ ডাক্তারের সহিত যোগাযোগ করার সুবিধা রয়েছে। ন্যাশনাল হার্ট হাসপাতাল অব মালয়েশিয়ার সকল তথ্য অনলাইনে আপলোড করা হয়। গত ২০১৮ সালে প্রায় ১২ লক্ষ চিকিৎসাসেবা গ্রহীতা মালয়েশিয়া ভ্রমন করেছেন।

অনুষ্ঠানের প্রথম পর্বে ভারতীয় বংশদ্ভোত মালয়েশিয়ান বিখ্যাত কার্ডিওলোজিষ্ট ডাঃ কুমারার নেতৃত্বে একদল বিশেষজ্ঞ ডাক্তার আগত রোগীদেরকে বিনামুল্যে পরামর্শসেবা প্রদান করেন।

এরপর ২য় পর্বে মালয়েশিয়ার টুরিজম সংস্থা ম্যাটেক্স এর প্রেসিডেন্ট এইচজে জায়নী এইচজে রামলী এর সভাপতিত্বে এবং ন্যাশনাল হার্ট ্ইনষ্ঠিটিউট অব মালয়েশিয়া ও ম্যাটেক্স এর বাংলাদেশ রিপ্রেজেন্টেটিভ প্রফেসর মাহমুদ আলম এর সঞ্চালনায় এক সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আয়না জামিল, আকমল আরিফ ফাউজি, মোহাম্মদ হিজামী আলজাত, ম্যাটেক্স এর বাংলাদেশ প্রতিনিধি এমডি এ এইচ ফখরুল আলম প্রমুখ। এছাড়া বাংলাদেশের খ্যাতনামা চিকিৎসকবৃন্দ্র, ঢাকা ক্লাবের সদস্যবৃন্দ্র, বিভিন্ন জাতীয় দৈনিক ও অনলাইন পত্রিকার সাংবাদিকবৃন্দ্র, টেলিভিষন, অনলাইন টিভির সাংবাদিকও ভিডিও সাংবাদিকবৃন্দ্র উপস্থিত ছিলেন।

ম্যাটেক্স এর প্রেসিডেন্ট এইচজে জায়নী এইচজে রামলী মালয়েশিয়ায় চিকিৎসা, শিক্ষা ও ভ্রমন সংক্রান্ত তথ্যাবলী ও সুবিধাদি বিষয়ক প্রেজেন্টেশন উপস্থাপন করেন।তিনি বলেন মালয়েশিয়ার আবহাওয়া ও খাবার প্রায় বাংলাদেশের মতই ্ও ১০০% হালাল।

এছাড়া এখানে আইনশৃঙ্খলা ও প্রাকৃতিক পরিবেশ অত্যান্ত মনোরম বিধায় ভ্রমনের জন্য খুবই উপযোগী। ডাঃ কুমারা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন অব মালয়েশিয়ার বিভিন্ন তথ্য, সুবিধা এবং মেডিকেল রিলেটেড বিষয়ভিত্তিক প্রেজেন্টেশন উপস্থাপন করেন।

এছাড়া তিনি উক্ত হাসপাতালের চিকিৎসার বিভিন্ন দিক তুলে ধরেন। অনষ্ঠানের ৩য় পর্বে মিডিয়া নাইট উদযাপন করা হয়। এসময় ম্যাটেক্স এর প্রেসিডেন্ট এইচজে জায়নী এইচজে রামলী ডাঃ কুমারা সহ মালয়েশিয়া হতে আগত ব্যাক্তিবর্গ সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। সবশেষে আগত সকল অতিথীগন নৈমভোজে অংশগ্রহন করেন।

আপনার মতামত দিন
Your 250x250 Banner Code

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements



Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team