শনিবার, ২৫ জানুয়ারী ২০২০, ০১:৫৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে পিকনিকে যেতে বাঁধা দেওয়ায় শিক্ষার্থীর আত্নহত্যা চট্টগ্রাম বিভাগীয় রেলের ভূ-সম্পত্তি কর্মকর্তাকে বদলির আদেশ টাংগাইল নাগরপুরে গরীব দুঃখীদের মাঝে তীব্র শীতের বস্ত্র বিতরন করলেন তুহিন টাংগাইল নাগরপুরে ১৪৫ পিছ ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক সম্রাট গ্রেফতার রামগড়ে মাটি চাপায় শ্রমিক নিহত খাগড়াছড়ির দীঘিনালায় বিদ্যুৎ তায়িত হয়ে ছাত্রের মৃত্যু। স্বামী- স্ত্রীর ভালোবাসার বিকল্প নেই প্রমান করলেন হেপী রানী ধর মৌলভীবাজারে আসছেন পুলিশ প্রধান ড.মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বেনাপোলে ইয়াবা ও গাঁজাসহ মহিলা কারবারি আটক সেনাবাহিনীতে চাকুরীর নামে প্রতারণা করে অর্থ আত্মসাৎ লোহাগড়ায় কুখ্যাত প্রতারক মিন্টু গ্রেফতার
প্রিয় চট্টলার শিক্ষা সামগ্রী বিতরণ ২০২০

প্রিয় চট্টলার শিক্ষা সামগ্রী বিতরণ ২০২০

Advertisements

চট্টগ্রাম প্রতিনিধি, মোঃ আসিফুল আলম :- শিক্ষার্থীদের মুখে হাসি ফুটাতে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “প্রিয় চট্টলা” এর উদ্দ্যোগে ১৫ই জানুয়ারি, ২০২০ইং নগরীর আকবরশাহ থানাস্থ শাহ সুফি মঈনঊদ্দন শাহ (রঃ) দাখিল মাদ্রাসা ও এতিমখানায় ২০০ জন ছাত্রছাত্রীদের শিক্ষা সামাগ্রী বিতরণ করা হয় ।

এই উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন অত্র মাদ্রাসার প্রধান শিক্ষিক জনাব মোঃ আলী নেওয়াজ সাহেব, বিশেষ অতিথি অত্র মাদ্রাসা সহকারী প্রধান শিক্ষিক আলহাজ্ব জনাব মোঃ মুজিব উদ্দিন সাহেব ।

তাদের বক্তব্যে বলা হয়, “প্রিয় চট্টলা”একটি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন তাদের এই উদ্যোগকে আমরা সাধুবাদ জানায় , কেননা এই সব সামাজিক কর্মকান্ডে যদি তরুণরা এগিয়ে আসে তাহলে দেশে শিক্ষার্থী জড়ে পরা অনেক অংশে কমে আসবে ।

তারা আরো বলেন ছেলে মেয়েদের হাতে মোবাইল তুলে দেয়াতে শিক্ষার্থীদের মোবাইল আসক্তির কারণে সামাজিক-নৈতিকতার অবক্ষয় হচ্ছে তিনি শিক্ষার্থী এবং সাথেসাথে মা-বাবা, অভিভাবকদের মোবাইল ব্যবহারে সতর্ক থাকার আহবান জানান, পরিশেষে প্রিয় চট্টলার সকল সদস্যকে ধন্যবাদ ও কৃতজ্ঞতাজ্ঞাপন করেন ।

hostseba.com

উক্ত অনুষ্ঠান প্রিয় চট্টলার সভাপতি মোঃ আরিফ ইসলামের সভাপতিত্বে সংগঠনের সচিব মোঃ মাহফুজ নকির সঞ্চলনায় সেবা কর্মে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সানি, জাহিদ, মোঃ আসিফুল আলম হৃদয়, ইয়াছিন আরাফাত, মোঃ হাসান সহ অন্যান্য সদস্যবৃন্দ।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team