বুধবার, ২৯ জানুয়ারী ২০২০, ০৩:১০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
শ্রীমঙ্গলে স্কুল ছাত্রের লাশ উদ্ধার জিজ্ঞাসাবাদের জন্য দুই যুবককে থানায় আটক

শ্রীমঙ্গলে স্কুল ছাত্রের লাশ উদ্ধার জিজ্ঞাসাবাদের জন্য দুই যুবককে থানায় আটক

Advertisements

মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ভুরভুরিয়া চা বাগান থেকে ইব্রাহিম মিয়া রকি (১৪) নামের এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে উপজেলার বধ্যভুমি ৭১ সংলগ্ন ফিনলে টি কোম্পানীর ভুরভুরিয়া চা বাগানের ভিতর থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত রকি শহরের ১০ নাম্বার ভানুগাছ রোড এলাকার মাংস ব্যবসায়ী দুলাল মিয়া’র ছেলে এবং শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র।
পুলিশ নিহত রকি’র লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। ঘটনার পরপর মৌলভীবাজারের সিনিয়র পুলিশ সুপার আশরাফুজ্জামান, পিবিআই মৌলভীবাজারসহ শ্রীমঙ্গল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করে।

এ ঘটনায় পুলিশ সন্দেহ জনক ভাবে জালালিয়া সড়কের জালাল উদ্দিনের পুত্র সজিব ও একই এলাাকার আলী আজগরের পুত্র সোহান নামের দুই যুবককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

নিহতের পিতা দুলাল মিয়া জানান, সোমবার রাত ৭টায় ৩টি মটর সাইকেল নিয়ে রকি’র বন্ধু রিফাত, রনি, সোহান, অন্তর, সাব্বির ও স্টেশন এলাকার যাত্রাওয়ালীর মহিলার পুত্রসহ একটি বার্থডে পার্টিতে যাওয়ার জন্য ৫হাজার টাকা নিয়ে বাসা থেকে বেড় হয়। এরপর থেকে তার আর খোঁজ পাওয়া যায়নি। সারারাত থানাসহ তিনি বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে সকাল বেলায় শহরের মাইকিং বের করেন। পরে লোক মারফত খবর পান চা বাগানের ভিতরে এক যুবকের লাশ পড়ে রয়েছে। তিনি ও তার স্ত্রী গিয়ে একটি গাছের সাথে গলায় বেল্ট ও মাফলার দিয়ে বাঁধা অবস্থায় তার ছেলে রকি’র লাশ সনাক্ত করেন।

এব্যাপারে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক জানান, এটি একটি পরিকল্পীত হত্যাকান্ড। আমাদের ধারণা তার বন্ধু বান্ধব তাকে শ্বাস রোধে হত্যা করে পরে গাছের সাথে পেঁচিয়ে বেঁধে রাখে। তিনি আরও জানান, এ ঘটনায় জোড়ালো তদন্ত শুরু হয়েছে এবং খুব শীঘ্রই ঘটনার সাথে জড়িতরা ধরা পড়বে।

hostseba.com
আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

bbcnews24-mujib-borso

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team