বুধবার, ২৯ জানুয়ারী ২০২০, ০১:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
বেনাপোলে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা

বেনাপোলে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা

Advertisements

জাহিরুল মিলন, নিজস্ব প্রতিনিধি, যশোরঃ যশোরের বেনাপোল বাজার ও চেকপোষ্ট এলাকায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে লাইসেন্স, আপডেট না থাকা মেয়াদউত্তীর্ন মালামাল ও স্বাস্থ্য সম্মত পরিবেশ না পাওয়ায় একটি আবাসিক হোটেলসহ মোট ৪টি ব্যবসায়ি প্রতিষ্ঠানকে ৬৫ হাজার টাকা জরিমানা করেন।

সোমবার (১৩ জানুয়ারি) বেলা সাড়ে ৪ টার সময় শার্শার নির্বাহী ম্যাজিষ্ট্রেট (সহকারী ভুমি কমিশনার) খোরশেদ আলম এর নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

বেনাপোল চেকপোষ্টের যাপন নামে একটি আবাসিক হোটেল এর লাইসেন্স এবং মান সম্মত কক্ষের ব্যবস্থা না থাকায় তাকে ২০ হাজার টাকা জরিমানা করেন।

এরপর বাজারের সর্দার ফার্মেসীতে মেয়াদ উত্তীর্ন ওষূধ পাওয়া যাওয়ায় তাকে নগদ ৩০ হাজার টাকা জরিমানা এবং বিপ্লব ষ্টোরে ভারতীয় মেয়াদ উত্তীর্ন কসমেটিক্স পাওয়ায় তাকে ৫ হাজার টাকা ও নবাব ষ্টোরের মুল্য তালিকা ও ট্রেড লাইসেন্স না থাকায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচালনাকারি ম্যাজিষ্ট্রেট মোঃ খোরশেদ আলম চৌধুরী বলেন, ১৯ ধারার আওতায় এসব ব্যবসায়িদেরবেনাপোল পোর্ট থানার বাজার ও চেকপোষ্ট এলাকায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে লাইসেন্স, আপডেট না থাকা মেয়াদউত্তীর্ন মালামাল ও স্বাস্থ্য সম্মত পরিবেশ না পাওয়ায় একটি আবাসিক হোটেল সহ মোট ৪টি ব্যবসায়ি প্রতিষ্ঠানকে ৬৫ হাজার টাকা জরিমানা করেন।

hostseba.com

সোমবার বেলা সাড়ে ৪ টার সময় শার্শার নির্বাহী ম্যাজিষ্ট্রেট ( সহকারী ভুমি কমিশনার) খোরশেদ আলম এর নেতৃত্বে এ অভিযান চালানো হয়।
বেনাপোল চেকপোষ্টের যাপন নামে একটি আবাসিক হোটেল এর লাইসেন্স এবং মান সম্মত কক্ষের ব্যবস্থা না থাকায় তাকে ২০ হাজার টাকা জরিমানা করেন।

এরপর বাজারের সর্দার ফার্মেসীতে মেয়াদ উত্তীর্ন ওষূধ পাওয়া যাওয়ায় তাকে নগদ ৩০ হাজার টাকা জরিমানা বিপ্লব ষ্টোরে ভারতীয় মেয়াদ উত্তীর্ন কসমেটিক্স পাওয়ায় তাকে ৫ হাজার টাকা ও নবাব ষ্টোরের মুল্য তালিকা ও ট্রেড লাইসেন্স না থাকায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট খোরশেদ আলম চৌধুরী বলেন, ১৯ ধারার আওতায় এসব ব্যবসায়িদের জরিমানা করা হয়েছে। এরা টাকা দিতে ব্যর্থ হলে বিভিন্ন মেয়াদে এদের দন্ড হতে পারে।

এসময় ম্যাজিষ্ট্রেট এর সাথে ছিলেন বেনাপোল পৌর স্যানিটারি ইন্সপেক্টর রাশিদা খাতুন, বেনাপোল পোর্ট থানার এ এস আই জাকির হোসেন।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

bbcnews24-mujib-borso

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team