রবিবার, ২৬ জানুয়ারী ২০২০, ১১:৪০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
বাঁশখালীতে লোহার পাইপবহনকারী গাড়ী উল্টে গ্যাসলাইনে কর্মরত ১শ্রমিক নিহত ঘুষ গ্রহণের অভিযোগে ভুমি কর্মকর্তা মোহাসিন সমায়িক বরখাস্ত কেশবপুরের গৌরিঘোনায় কমিউনিটি সংলাপ বৈষম্য নিরসন সাম্প্রদায়িক উন্নয়নের লক্ষ্যে বন্ধুনীড় সামাজিক সংগঠনের ফ্রি ব্লাড ক্যাম্পেইন ও আলোচনা সভা অনুষ্ঠিত মির্জাবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন সিসিটিভি ক্যামেরা ও শহর পুলিশ ফাঁড়ি উদ্বোধন করেন আইজিপি তেঁতুলিয়ায় পাথর শ্রমিকদের বিক্ষোভ পুলিশ ও জনতার মধ্যে সংঘর্ষ টাঙ্গাইলের নাগরপুরে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার মিরসরাইয়ে ওয়াহেদপুর ইউনিয়নে সাংবাদিক এম মাঈন উদ্দিনের বাড়িতে ডাকাতি! উখিয়া আবুল কাশেম নুরজাহান চৌধুরী উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন সম্পন্ন।
হাতে ১৪ সেলাই, বিপিএল শেষ মাশরাফির?

হাতে ১৪ সেলাই, বিপিএল শেষ মাশরাফির?

Advertisements

স্পোর্টস ডেস্কঃ শান্তর দুর্দান্ত সেঞ্চুরিতে যেভাবে উড়ে গেলো ঢাকা,সেভাবেই উড়ে গেলো দলের অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজার বঙ্গবন্ধু বিপিএলে খেলার সম্ভাবনাও। কারণ, হাতে তার পড়েছে ১৪টি সেলাই!

শনিবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যায় শুরু হওয়া ম্যাচে দারুণ আঘাত পেয়েছেন মাশরাফি। একাদশ ওভারে মেহেদী হাসানের করা বলে খুলনার ব্যাটসম্যান রাইলি রুশোর ক্যাচ কাভারে ঝাঁপিয়ে তালুবন্দী করতে গিয়ে বড় এ আঘাত পান অধিনায়ক।

তখনই মাঠ থেকে বেরিয়ে যেতে হয়েছে মাশরাফিকে। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে ঢাকার ব্যাটসম্যান এনামুল হক যদিও বলেছিলেন, মাশরাফির হাতে ১০টির বেশি সেলাই পড়েছে। তবে তার হাতে ১৪টি সেলাই পড়েছে বলে গনমাধ্যম কে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

দেবাশীষ বলেন, ‘তার (মাশরাফির) হাতে ১৪টি সেলাই দিতে হয়েছে। বিপিএলে তাকে পাওয়া যাওয়ার সম্ভাবনা খুবই ক্ষীণ। যেহেতু হাতে সময় খুব কম।

সংবাদ সম্মেলনে এনামুল বলেন, ‘ভাইয়ের হাতে ১০টার বেশি সেলাই পড়েছে। অনেকখানি কেটে গেছে। বাঁ হাতের তালুতে লেগেছে। এতগুলো সেলাই পড়েছে, তার খেলাটা কঠিনই হয়ে যাবে। এখনও নিশ্চিত নই। অবশ্যই আমাদের জন্য কঠিন হয়ে গেল। শেষ চারে ওঠা সব দলই খুব ভালো খেলছে। ভীষণ প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে। যদি আমরা সুযোগটা কাজে লাগাতে পারি, আমাদের জন্য সহজ হতে পারে। তবে কাজটা মোটেও সহজ নয়।

hostseba.com

অধিনায়কের হাতে বড় চোট, স্বভাবতই বাকি ম্যাচগুলো খেলতে পারছেন না! প্লে অফে চট্টগ্রামের বিপক্ষে ম্যাচ নিশ্চই, খেলতে নাও পারেন বিবিপিএলের এ আসরে।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

bbcnews24-mujib-borso

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team