শনিবার, ২৫ জানুয়ারী ২০২০, ০১:২৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে পিকনিকে যেতে বাঁধা দেওয়ায় শিক্ষার্থীর আত্নহত্যা চট্টগ্রাম বিভাগীয় রেলের ভূ-সম্পত্তি কর্মকর্তাকে বদলির আদেশ টাংগাইল নাগরপুরে গরীব দুঃখীদের মাঝে তীব্র শীতের বস্ত্র বিতরন করলেন তুহিন টাংগাইল নাগরপুরে ১৪৫ পিছ ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক সম্রাট গ্রেফতার রামগড়ে মাটি চাপায় শ্রমিক নিহত খাগড়াছড়ির দীঘিনালায় বিদ্যুৎ তায়িত হয়ে ছাত্রের মৃত্যু। স্বামী- স্ত্রীর ভালোবাসার বিকল্প নেই প্রমান করলেন হেপী রানী ধর মৌলভীবাজারে আসছেন পুলিশ প্রধান ড.মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বেনাপোলে ইয়াবা ও গাঁজাসহ মহিলা কারবারি আটক সেনাবাহিনীতে চাকুরীর নামে প্রতারণা করে অর্থ আত্মসাৎ লোহাগড়ায় কুখ্যাত প্রতারক মিন্টু গ্রেফতার
যশোরের শার্শায় সাপ্তাহিক বাজারের শুভ উদ্ভোধন

যশোরের শার্শায় সাপ্তাহিক বাজারের শুভ উদ্ভোধন

Advertisements

জাহিরুল মিলন, নিজস্ব প্রতিনিধি, যশোরঃ যশোরের শার্শাকে কেন্দ্র করে শুরু হয়েছে সাপ্তাহিক বাজার। আজ রবিবার (১২ জানুয়ারি) সকালে এ উপলক্ষ্যে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে শুভ উদ্ভোধন করা হয়।

বাজার কমিটির সভাপতি উপজেলা ভাইস-চেয়ারম্যান মেহেদি হাসানের সভাপতিত্বে উক্ত শুভ উদ্ভোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাজার কমিটির সাধারন সম্পাদক মফিজুর রহমান ও প্রধান উপদেষ্টা আসাদুজ্জামান আসাদ।

এছাড়া উক্ত অনুষ্ঠানে মোঃ নজরুল ইসলাম মেম্বর, ওয়াহিদুজ্জামান পুটু, শার্শা উপজেলা কলেজের অধ্যক্ষ হাসানুজ্জামান অনুপমসহ বাজার কমিটির অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।

শার্শার বহুদিনের চাওয়া ছিল এখানে একটা সাপ্তাহিক বাজার বসুক। কিন্তু বিভিন্ন কারণে তা সম্ভব হয়নি। বর্তমান বাজার কমিটির প্রচেষ্টায় আজ তা সম্ভব হয়েছে।

hostseba.com

তথ্যসূত্রে জানা যায়, আজ রবিবার থেকে এই সাপ্তাহিক বাজারের শুভ উদ্ভোধনের মাধ্যমে শার্শায় এক নতুন অধ্যায়ের সূচনা হলো। প্রতি সপ্তাহের রবিবার ও বৃহস্পতিবার মোট দুদিন এখানে বাজার বসবে।

এই বিষয়ে বাজার কমিটির সভাপতি মেহেদি হাসান বলেন, শার্শাবাসির এতদিনের প্রানের দাবি ছিল এখানে একটা বাজার বসার। নানা প্রতিকূল পরিবেশের কারণে সেটা সম্ভব হয়নি। আজ শার্শা বাসির জন্য এই সাপ্তাহিক বাজার চালু করতে পেরে শার্শা বাজার কমিটির সভাপতি হিসেবে নিজের কাছে খুবই ভালো লাগছে।

বাজারে ঘুরে দেখা গেছে সকলে খুবই আনন্দের সাথে বাজার করছে। বাজারে অন্যদিনের তুলনায় ক্রেতার সংখ্যাও ছিল দেখার মত।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team