রবিবার, ২৬ জানুয়ারী ২০২০, ১০:৩৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
বাঁশখালীতে লোহার পাইপবহনকারী গাড়ী উল্টে গ্যাসলাইনে কর্মরত ১শ্রমিক নিহত ঘুষ গ্রহণের অভিযোগে ভুমি কর্মকর্তা মোহাসিন সমায়িক বরখাস্ত কেশবপুরের গৌরিঘোনায় কমিউনিটি সংলাপ বৈষম্য নিরসন সাম্প্রদায়িক উন্নয়নের লক্ষ্যে বন্ধুনীড় সামাজিক সংগঠনের ফ্রি ব্লাড ক্যাম্পেইন ও আলোচনা সভা অনুষ্ঠিত মির্জাবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন সিসিটিভি ক্যামেরা ও শহর পুলিশ ফাঁড়ি উদ্বোধন করেন আইজিপি তেঁতুলিয়ায় পাথর শ্রমিকদের বিক্ষোভ পুলিশ ও জনতার মধ্যে সংঘর্ষ টাঙ্গাইলের নাগরপুরে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার মিরসরাইয়ে ওয়াহেদপুর ইউনিয়নে সাংবাদিক এম মাঈন উদ্দিনের বাড়িতে ডাকাতি! উখিয়া আবুল কাশেম নুরজাহান চৌধুরী উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন সম্পন্ন।
ছাত্রীর গোপনাঙ্গে পেন্সিল ঢুকিয়ে ভিডিও করে প্রেমিককে পাঠালেন শিক্ষিকা!

ছাত্রীর গোপনাঙ্গে পেন্সিল ঢুকিয়ে ভিডিও করে প্রেমিককে পাঠালেন শিক্ষিকা!

Advertisements

আন্তর্জাতিক ডেস্কঃ তিন ও ছয় বছরের দুই ছাত্রীকে যৌন নির্যাতনের দায়ে ১৯ বছর বয়সী এক শিক্ষিকা ও তার প্রেমিককে গ্রেপ্তার করেছে ভারতের মধ্যপ্রদেশের পুলিশ। তাদের বিরুদ্ধে পকসো (প্রোটেকশন অব চিলড্রেন ফ্রম সেক্সুয়াল অফেন্সেস) আইনে মামলা দায়ের করা হয়েছে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে ওই রাজ্যের মহু থানায়।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার’র এক প্রতিবেদনে বলা হয়েছে, কয়েকদিন আগে ওই শিক্ষিকার বাড়িতে পড়তে গিয়েছিল ছয় বছরের ওই শিশু ও তার তিন বছরের বোন। সেখানে শিক্ষিকা তাদের নগ্ন করে গোপনাঙ্গে পেন্সিল ঢুকিয়ে দেন। আবার সেই ঘটনার ভিডিও করেন তিনি নিজেই। তারপর সেই ভিডিও নিজের প্রেমিককে পাঠিয়ে দেন।

টিউশন থেকে বাড়ি ফিরে যৌনাঙ্গে যন্ত্রণা হচ্ছে বলে জানায় তিন বছরের শিশুটি। তখনই তাকে জিজ্ঞাসাবাদ শুরু করে শিশুটির মা। সেই সময়ই শিক্ষিকার পেন্সিল ঢোকানোর কথা বলে দেয় সে। এরপর ছয় বছরের শিশুটিও পুরো ঘটনার কথা তার মাকে জানায়। বিষয়টি জানার পরই শিক্ষিকার বাড়িতে যান ওই শিশুর পরিবারের লোকজন। অভিযুক্ত শিক্ষিকাকে মারধর করে পুলিশের হাতে তুলে দেন।

মহু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অভয় নিমা বলেন, ‘ওই শিশুরা জানিয়েছ, টিউশন দিদি তাদের গোপনাঙ্গে পেন্সিল ঢুকিয়ে দেন। তারা চিৎকার করার পর আবার পড়াতে শুরু করে দেন অভিযুক্ত শিক্ষিকা। ওই শিক্ষিকাকে গ্রেপ্তার করে তার বিরুদ্ধে পকসো ধারায় মামলা দায়ের করা হয়েছে। আমরা ওই শিক্ষিকার প্রেমিককেও গ্রেপ্তার করেছি।’

আপনার মতামত দিন

hostseba.com

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

bbcnews24-mujib-borso

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team