বুধবার, ২৯ জানুয়ারী ২০২০, ০১:৫০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
চট্টগ্রামে এতিম ও পথশিশুদের সাথে সেলফি সিটি মেয়র আ জ ম নাসিরের

চট্টগ্রামে এতিম ও পথশিশুদের সাথে সেলফি সিটি মেয়র আ জ ম নাসিরের

Advertisements

খোকন মজুমদার রাজীবঃ চট্টগ্রামে সমাজের অবহেলিত, এতিম ও ঠিকানাবিহীন পথশিশুদের সঙ্গে দারুণ সময় কাটিয়েছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। এ সময় তিনি এসব পথশিশুদের পরিবেশিত গান মনোযোগ সহকারে শুনেন। তাদের সঙ্গে সঙ্গে মোবাইল ফোনে সেলফি তুলতে ও দেখা যায় সিটি মেয়র আ জ ম নাছিরের।

১১ জানুয়ারি রাতে চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানাধীন ফিরিঙ্গী বাজার এলাকার মোড়ে অনুপ এন্ড ব্রাদার্স ভবনে ভাড়া নিয়ে ৬৫ পথশিশু নিয়ে গড়ে তোলা সংগঠন ” উপলব্ধি ” পরির্দশনে কালে এতিমদের সাথে এসময় কাটান মেয়র।

এসময় তিনি বলেন, বিশ্বের শিশুরা যেখানে অনিরাপদ সেখানে দাতা সংগঠনগুলো তাদের সাহায্যার্থে এগিয়ে আসেন এবংসব সংগঠনকে ‘উপলব্ধি’র মতো আর্তমানবতার সেবায় এগিয়ে আসার আহ্বান জানান এবং অবহেলিত-সুবিধাবঞ্চিত শিশুদের পাশে এখনো আছে আগামীতে থাকবে বলে আশ্বাস প্রদান করেন।

পথশিশুরা যেন পড়ালেখা হতে বঞ্চিত না হয় সে লক্ষ্য তিনি চসিক পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে পথশিশুদের পড়ালেখার জন্য ভর্তি ফিসহ মাসিক বেতন মওকুফের ঘোষণা দেন।

পরির্দশন কালে মেয়রের সাথে আরোও ছিলেন চসিক কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী, স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ আলী, মেমন মাতৃসদন হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. প্রীতি বড়ুয়া, ডা. পলাশ।

hostseba.com

সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শেখ ইজাবুর রহমান, উপলব্ধির ব্যবস্থাপক শেলী রক্ষিত, ছাত্রনেতা তাজউদ্দীন রিজভী, সাইফুদ্দীন আহমেদ, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, তারাপদ দাশ, হুমায়ুন মোর্শেদ শাকিল, মো. মাসুম, সামিউল হাসান রুমন, আলাউদ্দীন বাপ্পী, অনিন্দ্য দেব, সাহেদ, ইজাজুল হক প্রমুখ।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

bbcnews24-mujib-borso

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team