বুধবার, ২৯ জানুয়ারী ২০২০, ০১:০৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
শার্শা সরকারি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে নানা আয়োজন

শার্শা সরকারি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে নানা আয়োজন

Advertisements

জাহিরুল মিলন, নিজস্ব প্রতিনিধি, যযশোরঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তনের দিন অর্থাৎ ১০ জানুয়ারি প্রতিবছরই উদযাপন করে বাঙালি জাতি। কিন্তু এবারই প্রথম ব্যতিক্রমী উদযাপনের মধ‍্য দিয়ে দ্বিতীয় দিনে শার্শা সরকারি পাইলট মডেল মাধ‍্যমিক বিদ‍্যালয় চত্বর থেকে বর্ণাট‍্য র‍্যালি শার্শা উপজেলা চত্বর ঘুরে স্কুল মাঠে এসে শেষ হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও স্বদেশ প্রত‍্যাবর্তন নিয়ে বক্তব‍্য উপস্থাপন করা হয়েছে। যা দেখে স্কুল-কলেজের শিক্ষক/শিক্ষিকা এবং শিক্ষার্থী সহ রাজনৈতিক নেতা-কর্মী, বীর মুক্তিযুদ্ধা সরকারী কর্মকর্তা কর্মচারীসহ সবার মধ্যেই একটি আবেগঘন মুহূর্তের সৃষ্টি হয়।

শনিবার (১১ জানুয়ারি) সকাল থেকে শার্শা সরকারি পাইলট মডেল মাধ‍্যমিক বিদ‍্যালয় মাঠে শেখ মুজিবর রহমানের জীবনী তুলে ধরে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছে। চলবে রাত ৯টা পর্যন্ত।

শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডলের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, যশোর জেলা পরিষদের সদস‍্য অধ‍্যক্ষ ইব্রাহীম খলিল, জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষায়ক সম্পাদক এস এম আসিফ-উদ-দৌলা সরদার অলক, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী, উপজেলা ভাইস-চেয়ারম্যান মেহেদি হাসান, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ অশোক কুমার সাহা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা লাল্টু মিয়া।

কৃষি অফিসার কৃষিবিদ সৌতম কমার শীল, মাধ্যমিক শিক্ষা অফিসার হাসান হাফিজুর রহমান, উপজেলা সাব-রেজিস্টার কর্মকর্তা ওমর ফারুক, প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুর রবসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারি বৃন্দ।

hostseba.com
আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

bbcnews24-mujib-borso

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team